Bengali Tv Serial: মিথ্যে দিয়েই শুরু প্রেম! শ্যামৌপ্তির মন ভাঙল নীল, ইতিমধ্যেই প্রকাশ্যে এল নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’র প্রোমো

Bengali Tv Serial
Bengali Tv Serial

Bengali Tv Serial: অবশেষে প্রকাশ্যে এল নীল-শ্যামৌপ্তি জুটির ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রোমো, রইল ভিডিও

হাইলাইটস:

  • কয়েকদিন আগেই দেখা গিয়েছিল এই ধারাবাহিকের অ্যানিমেশন পোস্টার
  • এবার জি বাংলা শেয়ার করলো ‘অমর সঙ্গী’র প্রথম প্রোমো
  • এবং এই ধারাবাহিকে জুটি বাধঁতে দেখা গেছে নীল-শ্যামৌপ্তিকে

Bengali Tv Serial: কিছুদিন আগেই ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রথম অ্যানিমেশন পোস্টার শেয়ার করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। তখনই জানা গিয়েছিল, জি বাংলার এই আসন্ন ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। অবশেষে প্রকাশ্যে এল এই ধারাবাহিকের প্রোমো। এই মেগায় প্রেমের গল্প দেখতে পাবেন দর্শকেরা।

We’re now on Telegram- Click to join

‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রোমো

বুধবার, চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে নীল-শ্যামৌপ্তির ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমোর শুরুতেই দেখা যায়, লাল রঙের বিলাসবহুল একটি গাড়ি থেকে নামছে রাজ (নীল) এবং শ্রী (শ্যামৌপ্তি)। এরপর আচমকাই নেমে আসে বৃষ্টি। এরপর নায়িকা যখন আনন্দে বৃষ্টি উপভোগ করছেন তখন নায়কের মাথায় ছাতা। সেদিকে শ্রী-এর চোখ যেতেই জিজ্ঞেস করে বলে, “তোমার বৃষ্টিতে ভিজতে ভালোলাগে না”। এরপরই রাজের মাথা থেকে ছাতাটি সরিয়ে ফেলে দেয় শ্রী। এরপর দু’জনে একসাথে বৃষ্টি উপভোগ করতে থাকে।

এরপরেই গল্পে আসে আসল টুইস্ট। শ্রী-কে নিয়ে স্যুট বুট পরে বিলাসবহুল গাড়িতে করে ঘুরলেও, রাজের বাড়ির আর্থিক অবস্থা বেশ খারাপই। এরপর দেখা যায় রাজের বাড়িতে দু’জন লোক এসে রাজকে ডাকতে থাকে। তারা বাইরে বেরিয়ে আসার জন্য তাকে ডাকতে শুরু করে। তাঁরা রাজকে বলে ওঠে “এভাবে ভাড়ার গাড়ি এবং জামাকাপড় পরে কতদিন আর চলবে”? তারা আরও জিজ্ঞেস করে বলে, “প্রেমিকা জানে বাড়ির ছাদ থেকে জল পড়ে?”

We’re now on WhatsApp- Click to join

সেসব প্রশ্নে রাজ উত্তর দিয়ে বলে, “একদিন আমার এর থেকেও বড় বাড়ি হবে, মিলিয়ে নিও”। ওই দু’জন লোক চলে যাবার পরেই রাজের বোন জিজ্ঞেস করে ওঠে যে, হ্যাঁ রে বড়দা, হবু বৌদি যদি এই সবটা জেনে যায় তাহলে তোকে আর ভালোবাসবে তো? এর উত্তরে রাজ বলে, শ্রী-কে আমি এতটাই ভালোবাসবো যে ও আমায় ভুল বুঝবেই না। আর ঠিক তখনই রাজের পিছনে এসে দাঁড়ায় শ্রী। দু’চোখে জল নিয়ে শ্রী জিজ্ঞেস করে বলে, “আমায় যদি ভালোই বাসলে, তাহলে মিথ্যের আশ্রয় নিলে কেন?”

Read More- ঝড় উঠবে এবার টিআরপি তালিকায়! প্রকাশ্যে এল নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’র প্রথম ঝলক, রইল ভিডিও

জি বাংলার তরফ থেকে ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হলেও এই ধারাবাহিক কোন স্লটে সম্প্রচারিত হবে তা এখনও ঘোষণা করা হয়নি। এই মুহূর্তে জি বাংলায় রাত ১০টার স্লট ফাঁকা রয়েছে। সে কারণেই এখন ‘মিঠিঝোরা’ এবং ‘মালা বদল’ ধারাবাহিক ৪৫ মিনিট ধরে সম্প্রচারিত হয়। নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’ ধারাবাহিকটি এই স্লটেই দেওয়া হবে নাকি অন্য কোনও ধারাবাহিকের স্লট বদল হবে তা জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.