Viral Video: বাবা-মায়ের সঙ্গে খেলা করছে ছোট্ট শুভদীপ, এই ছোট্ট শুভদীপ সিং কে? দেখুন ভাইরাল ভিডিওটি

Viral Video
Viral Video

Viral Video: ছোট্ট শুভদীপ সিংকে আদর করছেন প্রয়াত গায়ক সিধু মুসওয়ালার বাবা-মা, ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়

হাইলাইটস:

  • সম্প্রতি একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে
  • যেখানে একটি ছোট্ট শিশুকে আদর করতে দেখা গিয়েছে
  • এই ছোট্ট শিশুটি কে? জেনে নিন বিস্তারিত

Viral Video: একটি হৃদয়গ্রাহী ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যা প্রয়াত পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার বাবা-মা এবং তার আরাধ্য ছোট ভাইয়ের মধ্যে একটি কোমল মুহূর্ত প্রদর্শন করে। প্রয়াত র‌্যাপারের আসল নাম শুভদীপ সিং-এর নামানুসারে নবজাতকের নামকরণ করা হয়েছে, পরিবারে অনাবিল আনন্দ নিয়ে এসেছে। সিধু মুসওয়ালার মর্মান্তিক হত্যাকাণ্ডের মাত্র কয়েক মাস পরে, তার মা তার গর্ভাবস্থা প্রকাশ করেছিলেন, পরিবারে আশা এবং সুখ নিয়ে আসে।

We’re now on WhatsApp- Click to join

শিশুটি ১৭ মার্চ, ২০২৪-এ জন্মগ্রহণ করেছিল এবং সর্বশেষ ভিডিওটি সিধুর বাবা-মা এবং ছোটটির মধ্যে প্রেমময় বন্ধনের একটি আভাস দেয়।

এখানে ভিডিওটি দেখুন:

প্রয়াত র‍্যাপারের একটি অনুগত ফ্যান অ্যাকাউন্ট দ্বারা ভাগ করা, ক্লিপটি শুভদীপ এবং তার পিতামাতার মধ্যে একটি অন্তরঙ্গ মুহূর্ত প্রদর্শন করে৷ ভিডিওতে, শুভদীপের বাবা-মাকে বিছানায় শুয়ে থাকা শিশুর দুপাশে কোমলভাবে বসে থাকতে দেখা যায়। তার বাবা, বলকৌর সিং, তাকে চুম্বন এবং স্নেহ বর্ষণ করেন।

We’re now on Telegram- Click to join

ক্লিপটি ভাইরাল হওয়ার সাথে সাথে, ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীরা আন্তরিক মন্তব্যে ঢেলে দেয়, মুসওয়ালা পরিবারের জন্য তাদের আনন্দ এবং আরাধনা প্রকাশ করে। একজন লিখেছেন, “এত সুন্দর,”, অন্যরাও একই রকম মন্তব্য করেছেন।

Read More- চণ্ডীগড় মলে দিলজিৎ দোসাঞ্জের এক ঝলক দেখার জন্য ভক্তরা সারিবদ্ধ, দেখুন সেই ভিডিও

২৯শে মে, ২০২২-এ, ২৮ বছর বয়সী সিধু মুসওয়ালা, মানসার জাওহারকে গ্রামে মারাত্মকভাবে গুলিবিদ্ধ হন। অজ্ঞাতপরিচয় আততায়ীরা তার মাহিন্দ্রা থার এসইউভিটি আটকে ৩০ রাউন্ড গুলি চালায়। মুসওয়ালা পাল্টা গুলি চালালেও আহত হয়ে মারা যান। ঘটনাটি ব্যাপক ক্ষোভের জন্ম দেয়, তদন্তের জন্য তাগিদ দেয়। কর্তৃপক্ষ মুস ওয়ালার মর্মান্তিক মৃত্যুকে ঘিরে পরিস্থিতির তদন্ত চালিয়ে যাচ্ছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.