Viral Video: কুশা কপিলা এবং সৃষ্টি দীক্ষিত জনপ্রিয় ট্র্যাক ‘তৌবা তৌবা’ থেকে ভিকি কৌশলের নাচের স্টেপগুলি প্রতিলিপি করার চেষ্টা করেছিলেন, ভাইরাল ভিডিওটি দেখুন

Viral Video: কুশা কপিলা এবং সৃষ্টি দীক্ষিত নাচের ভিডিওতে ভিকি কৌশল জবাব দিয়েছেন, দেখুন

হাইলাইটস:

  • কুশা এবং সৃষ্টি “তৌবা তৌবা” গান থেকে ভিকির সিগনেচার ডান্স স্টেপ প্রতিলিপি করার চেষ্টা করেছিল
  • ভিকি পরে তাদের হাস্যকর পরিবেশনার জন্য তাদের ধন্যবাদ জানিয়ে মজার সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন
  • বিখ্যাত ডিজিটাল স্রষ্টা কিলি পল তার বলিউড নাচের কভারের জন্য উদযাপন করেছেন

Viral Video: প্রভাবশালী কুশা কপিলা এবং সৃষ্টি দীক্ষিত সম্প্রতি তার সর্বশেষ জনপ্রিয় ট্র্যাক ‘তৌবা তৌবা’ থেকে অভিনেতা ভিকি কৌশলের নাচের পদক্ষেপগুলি প্রতিলিপি করার চেষ্টা করেছেন। শুক্রবার রাতে ইনস্টাগ্রামে একসাথে পোস্ট করে, তারা তাদের কৌতুকপূর্ণ উপস্থাপনার একটি ভিডিও ভাগ করেছে। ভিকি কৌশল এখন তাদের পোস্টের জবাব দিয়েছেন।

ভিডিওটিতে কুশা সাদা পোশাক, আর সৃষ্টি কালো পোশাক পরেছিল। পরে কুশাও কালো পোশাকে পরিবর্তিত হয়। তারা “তৌবা তৌবা” গান থেকে ভিকির সিগনেচার ডান্স স্টেপ প্রতিলিপি করার চেষ্টা করেছিল। অন-স্ক্রিন পাঠ্যটি হাস্যকরভাবে মন্তব্য করেছে, “আস: ইয়ে ডান্স তো কোই ভি কার সাকতা হ্যায় (এই নাচ যে কেউ এতে নাচতে পারে)। অলসো আস:…”

ভিডিওটি দেখুন:

তারা ক্যাপশন সহ ক্লিপটি পোস্ট করেছে “ভিকি প্লিজ (দয়া করে) সরি” ভিকি সহ বেশ কয়েকজন সেলিব্রিটি পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিকি ঠাট্টা করে বলেছেন, “ইস রিল কি আলাগ সে সাকসেস পার্টি হোনি চাহিয়ে (এই রিলের জন্য আলাদা সাফল্যের পার্টি হওয়া উচিত)!!! ফ্যান ফর লাইফ।” মৃণাল ঠাকুর মন্তব্য করেছেন, “হাহাহা, ইউ গাইজ।”

We’re now on WhatsApp- Click to join

ভিকির প্রতিক্রিয়া দেখুন:

কুশা কপিলা এবং সৃষ্টি দীক্ষিতের তৌবা তৌবা নাচের কৌতুকপূর্ণ উপস্থাপনায় তার বিনোদন শেয়ার করতে ভিকি কৌশল তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়েছিলেন। ক্লিপটিতে, তাকে তাদের ভিডিও দেখে হাসিতে ফেটে পড়তে দেখা যায়, তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানায়। ভিকি তার কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, “কুশা, সৃষ্টি, থ্যাংক ইউ। থ্যাংক ইউ ফর মেকিং দ্য মোস্ট এপিক রিল অন তৌবা তৌবা. আই লাভ ইউ গাইজ।” ভিডিওটি পুনরায় পোস্ট করে, কুশা কপিলা লিখেছেন, “ইম্পসিবেল টু রিক্রিয়েট ইওর মাক্কান (স্মুথ) পারফরমেন্স. ইউ আর দ্য বেস্ট @vickykaushal”

We’re now on Telegram- Click to join

‘তৌবা তৌবা’ ইন্টারনেটে ঝড় তুলেছে

ব্যাড নিউজের সর্বশেষ ট্র্যাক ‘তৌবা তৌবা’ ইন্টারনেটে ঝড় তুলেছে, এটি আত্মপ্রকাশের পর থেকে দ্রুত লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। এটি সোশ্যাল মিডিয়া জুড়ে রিল এবং আধিপত্য কথোপকথনে শীর্ষ স্থান দাবি করেছে। প্রভাবশালী এবং ডিজিটাল নির্মাতারা ব্যান্ডওয়াগনের উপর ঝাঁপিয়ে পড়েছেন, গান থেকে ভিকি কৌশলের আইকনিক নাচের তাদের উপস্থাপনা ভাগ করে নিয়েছেন।

Read More- মুক্তি পেল ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার, জেনে নিন কবে মুক্তি পাবে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরির এই সিনেমা?

বিখ্যাত ডিজিটাল স্রষ্টা কিলি পল তার বলিউড নাচের কভারের জন্য উদযাপন করেছেন, তার নিজের রিলের সাথে যোগ দিয়েছেন, উৎসাহের সাথে তাওবা তৌবাতে নাচছেন। তিনি তার ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, “এই নতুন গানটি ব্যাঞ্জার।”

কিলি পলের ভিডিওটি দেখুন:

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.