Ranveer Singh: রণবীর সিংয়ের ৫টি ফিল্মের নাম জানুন যা এখনও অবধি রিলিজ হয়নি

Ranveer Singh
Ranveer Singh

Ranveer Singh: সাম্প্রতিক বছরগুলিতে রণবীর সিং-এর অনেক বড় বাজেটের প্রজেক্টও স্থগিত করা হয়েছে, এই ৫টি প্রজেক্টের নাম জেনে নিন

হাইলাইটস:

  • রণবীর সিং বলিউডের একজন বিখ্যাত অভিনেতা
  • রণবীর সিংয়ের প্রায় প্রত্যেকটি ছবিই হিট
  • তবে রিলিজ হয়নি এমন ৫টি মুভির নাম জেনে নিন

Ranveer Singh: আলিয়া ভাটের সাথে রণবীর সিং-এর কেমিস্ট্রি তাদের ২০২৩ সালের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে দেখা গিয়েছিল। কিন্তু ছবিটি একটি সাফল্য হিসাবে আবির্ভূত হয়েছিল, যা রণবীরের দুর্দান্ত শেষ বড় হিট ছবি গলি বয় (২০১৯)। বর্তমানে তিনি অজয় ​​দেবগনের সিংঘম এগেইন এর জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং একই সাথে তার বাবার দায়িত্বও পালন করছেন। এখানে রণবীরের প্রকল্পগুলির একটি তালিকা রয়েছে যা এখনও রিলিজের কোনো খবর নেই, দেখুন:

We’re now on WhatsApp- Click to join

বৈজু বাওরা

সঞ্জয় লীলা বনসালি গত বহু বছর ধরেই রণবীরের সৌভাগ্যের আকর্ষণ। যতবার তিনি অভিনেতা এবং তার তারকা স্ত্রী দীপিকা পাড়ুকোনকে পরিচালনা করেছেন, আমরা একটি ব্লকবাস্টার হিট প্রত্যক্ষ করেছি। তাই যখন গুজব রনবীর এবং আলিয়াকে তার সঙ্গীত গাথা বৈজু বাওরায় পরিচালনা করছেন এসএলবি সম্পর্কে, ভক্তরা স্পষ্টতই উত্তেজিত হয়েছিল। সঞ্জয় আলিয়ার সাথে একটি উত্তেজনাপূর্ণ নতুন প্রজেক্ট ঘোষণা করেছিলেন— লাভ অ্যান্ড ওয়ার, এছাড়াও রণবীর কাপুর এবং ভিকি কৌশল অভিনীত— কিন্তু দুঃখের বিষয় রণবীর এটির অংশ ছিলেন না যার কারণে বৈজু বাওরাকে সরিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে।

শক্তিমান

বৈজু বাওরার স্থগিত হওয়ার গুজব শিরোনাম হওয়ার পরপরই, জানা গেছে যে রণবীরকে শক্তিমান-এর জন্য রোপ করা হয়েছে, যা মুকেশ খান্নার প্রিয় টিভি সিরিজের রিবুট হবে। উত্তেজনাপূর্ণ প্রকল্পের বিশদ বিবরণগুলিও খবর তৈরি করেছে, ₹৩০০-৩৫০ কোটির বিশাল বাজেট থেকে মিনাল মুরালি অভিনেতা টোভিনো থমাস খলনায়কের ভূমিকায়। মুকেশ শীঘ্রই রণবীরের কাস্টিং নিয়ে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন। কিছুক্ষণ পরে রণবীর এমনকি মুকেশের অফিসে গিয়েছিলেন। তবে, মুকেশ স্পষ্ট করেছেন যে রণবীরকে আনুষ্ঠানিকভাবে শক্তিমান সিনেমার জন্য কাস্ট করা হয়নি, গুজবের বিপরীতে।

রাক্ষস

এই বছরের এপ্রিলের শুরুতে, এটি নিশ্চিত করা হয়েছিল যে হনুমান পরিচালক প্রশান্ত ভার্মা রণবীরের সাথে একটি প্রকল্পের পরিকল্পনা করছেন, যার নাম ছিল রাক্ষস। অভিনেতা এমনকি একই মাসে একটি ফটোশুট সহ ছবিটি ঘোষণা করতে হায়দ্রাবাদে এসেছিলেন। কিন্তু মে মাসে, রণবীর এবং নির্মাতারা সৃজনশীল পার্থক্যের কারণে সৌহার্দ্যপূর্ণভাবে বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, এইভাবে প্রকল্পটি স্থগিত করে।

আন্নিয়ান রিমেক

২০২১ সালে, কলিউডের পরিচালক শঙ্কর শানমুঘাম তার ২০০৫ সালের তামিল ছবি আন্নিয়ানের হিন্দি রিমেকের ঘোষণা করেছিলেন যার নেতৃত্বে রণবীর ছিলেন প্রযোজক জয়ন্তীলাল গাদা। তিনি শেয়ার করেছেন, “এই মুহুর্তে, কাল্ট ব্লকবাস্টার অ্যানিয়ানের অফিসিয়াল রূপান্তরে @ranveersingh-এর সাথে বৃহত্তর দ্যান লাইফ সিনেমাটিক অভিজ্ঞতা ফিরিয়ে আনতে, এই মুহুর্তে, আমার চেয়ে সুখী কেউ হবে না।” কিন্তু তামিল ছবির প্রযোজক আস্কার রবিচন্দ্রন পরিচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর থেকে এই প্রজেক্ট সম্পর্কে কোনো আপডেট পাওয়া যায়নি এবং দাবি করেছেন যে রিমেকটি তাঁর অনুমতি ছাড়াই তৈরি করা হচ্ছে।

Read More- মেয়ের জন্মের পরেই নতুন ফ্ল্যাট কিনলেন দীপবীর! জানেন কী সি ফেসিং এই ফ্ল্যাট কিনতে কত খরচ পড়ল বলিউডের পাওয়ার কাপলের?

তখত

২০২০ সালে, করণ জোহর রকি অর রানি কি প্রেম কাহানি ঘোষণা করার এক বছর আগে, তিনি তার উচ্চাভিলাষী প্রকল্প তখত ঘোষণা করে একটি টিজার ক্লিপ প্রকাশ করেছিলেন। ভক্তরা উত্তেজিত হয়েছিলেন কারণ চলচ্চিত্র নির্মাতা রণবীর, আলিয়া, ভিকি, কারিনা কাপুর খান, জাহ্নবী কাপুর, ভূমি পেডনেকার এবং অনিল কাপুরের সাথে একটি কাস্টিং অভ্যুত্থান করেছিলেন। কিন্তু মহামারীর কারণে প্রকল্পটি ‘ক্ষণিকের জন্য’ একপাশে রাখা হয়েছিল। এটি একটি দীর্ঘ সময় হয়েছে এবং এখনও এটি সম্পর্কে এখনও কোন আপডেট নেই।

We’re now on Telegram- Click to join

অনুরাগীদের স্পষ্টতই সিংহম এগেন এর জন্য উচ্চ আশা রয়েছে, যেখানে রণবীর তার প্রিয় চরিত্র সিম্বাকে রোহিত শেট্টির কপ ইউনিভার্স থেকে পুনরুদ্ধার করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.