Stree 2: কেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ ব্লকবাস্টার হয়ে উঠেছে, এর পিছনে ৩টি কারণ জেনে নিন

Stree 2
Stree 2

Stree 2: স্ত্রী ২ বক্স অফিসের রেকর্ড ভাঙতে চলেছে, আসুন এর ব্যাপক সাফল্যের পিছনের কারণগুলি জেনে নিন

হাইলাইটস:

  • স্ত্রী ২ মুভিটি মুক্তি পায় ১৫ই আগস্ট
  • মুভিটি প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই সাফল্যের ঝড় বেড়েই চলেছে
  • স্ত্রী ২ এর সাফল্যের ৩টি বিশেষ কারণ জেনে নিন

Stree 2: রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটি দুই সপ্তাহ পরেও দর্শকদের প্রেক্ষাগৃহে আকর্ষণ করে বক্স অফিসে একটি নতুন মাইলফলক স্থাপন করেছে। এটি এখন পর্যন্ত বিশ্বব্যাপী বক্স অফিসে ₹৫০০ কোটির বেশি আয় করেছে। আসুন স্ত্রী ২-এর সাফল্যের পিছনে কারণগুলি অনুসন্ধান করি।

We’re now on Telegram- Click to join

শ্রদ্ধা কাপুর-রাজকুমার রাওয়ের রসায়ন

শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওয়ের রসায়ন, তাদের নাচের চাল, এবং অ্যাকশন এবং ভিএফএক্স সিকোয়েন্সে তাদের বিশ্বাসযোগ্য পারফরম্যান্স সবই দর্শকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। সাম্প্রতিক বিতর্ক সত্ত্বেও, তাদের অন-স্ক্রিন জুটি সিনেফাইলদের দ্বারা পছন্দ হয়েছিল। যদিও শ্রদ্ধার চরিত্রটির পর্দায় সীমিত সময় ছিল, রাজকুমারের সাথে তার জনপ্রিয় গান, যার মধ্যে রয়েছে আয় নাই, এবং তুমহারে হি রাহেঙ্গে হাম, এবং বরুণ ধাওয়ানের সাথে খুবসুরাত,ও ছবিটির সাফল্যে অবদান রেখেছে।

রাজকুমার একজন প্রতিভাবান অভিনেতা। তার কমেডি বেশ হাস্যকর।

বিশেষ উপস্থিতি

বরুণ ধাওয়ান স্ত্রী ২-এ ভাস্কর নামে একটি বিশেষ উপস্থিতি করেছিলেন, যা ভেদিয়া নামেও পরিচিত। ভেদিয়ার প্রাণবন্ত গান ঠুমকেশ্বরীতে শ্রদ্ধার ক্যামিওকে টিজ করার পর, শ্রোতারা অতিপ্রাকৃত মহাবিশ্বের মধ্যে সংযোগ দেখতে আগ্রহী ছিল।

We’re now on WhatsApp- Click to join

সারকাতার বংশধর হিসাবে অক্ষয় কুমারের ক্যামিও শুধুমাত্র স্ত্রী ২-কে আরও মজাদার করেছে। পরবর্তী দৃশ্যে তার উপস্থিতি স্ত্রী ৩-এ জীবনের চেয়ে বড় এবং ঘটনাগুলির মহাকাব্যিক মোড়ের প্রতিশ্রুতি দেয়।

যদিও রাজকুমার এবং শ্রদ্ধা অবশ্যই সবচেয়ে বড় প্রলোভন ছিল, বাকি সমর্থক কাস্টের জন্য প্রচারটি কম ছিল না। প্রথম অংশে পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেকের দুর্দান্ত পারফরম্যান্স এই সংস্করণে যথাযথভাবে পুনরায় তৈরি করা হয়েছে, ঠিক যেমনটি ভক্তরা আশা করেছিলেন।

তামান্না ভাটিয়ার ট্র্যাক আজ কি রাত

আজ কি রাত গানটিতে তামান্না ভাটিয়ার নাচের ক্রম ছবিটির মুক্তির আগে অনেক উত্তেজনা তৈরি করেছিল, এমনকি কেউ কেউ থিয়েটারে ছুটে আসেন শুধু বড় পর্দায় দুর্দান্ত অভিনেতাকে দেখার জন্য।

Read More- শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ করলো বাজিমাত, সম্ভবত কেজিএফ ২-এর হিন্দি রেকর্ডকে হারাতে পারে শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২

মুভিতে, তামান্না, শামার চরিত্রে, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত রুদ্রের প্রেমের আগ্রহে পরিণত হয়, হাস্যরস যোগ করে। গানটি পাশ্চাত্য এবং ধ্রুপদী ভারতীয় সঙ্গীতকে একত্রিত করেছে, এবং রাজকুমার রাও এবং তামান্নার উচ্চ-শক্তির নৃত্যের স্টেপগুলি এটিকে আরও বেশি বিনোদনমূলক করে তোলে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.