Kinjal Nanda: আর জি কর কাণ্ডে আন্দোলনরত চিকিৎসকদের প্রতিবাদের প্রধান ‘মুখ’ কিঞ্জল নন্দ, কিন্তু আপনি কী জানেন উনি টলিউডের সাথেও যুক্ত?

Kinjal Nanda
Kinjal Nanda

Kinjal Nanda: পেশায় একজন চিকিৎসক হলেও তিনি দীর্ঘদিন ধরে থিয়েটারের সাথে যুক্ত

 

হাইলাইটস:

  • আর জি কর কাণ্ডে সকলের মুখে মুখে এখন একটাই নাম, চিকিৎসক কিঞ্জল নন্দ
  • তবে চিকিৎসক ছাড়াও তাঁর আরও একটি পেশা রয়েছে
  • গত ৬ বছর ধরে তিনি টলিউডের সঙ্গে সরাসরি যুক্ত

Kinjal Nanda: আর জি কর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই সরব হয়েছেন তিনি। জুনিয়র ডাক্তারদের সাথে লাগাতার প্রতিবাদও চালিয়ে গিয়েছেন। তার চেয়েও বলা ভালো, বর্তমানে তিনি হয়ে উঠেছেন আন্দোলনরত চিকিৎসকদের প্রতিবাদের মুখ। কিন্তু আপনি কী জানেন কে এই কিঞ্জল নন্দ?

We’re now on WhatsApp – Click to join

কিঞ্জল নন্দ পেশায় একজন চিকিৎসক। বর্তমানে বিতর্কিত আর জি কর হাসপাতাল থেকেই তিনি মাইক্রোবায়োলজিতে পোস্ট গ্র্যাজুয়েট করছেন। এমনকি তিনি ওই হাসপাতালের রেসিডেন্ট ডাক্তারও বটে। এর আগে কেপিসি হাসপাতাল থেকে এমএমবিএস পাশ করেছেন। তবে পেশায় একজন চিকিৎসক হওয়ার পাশাপাশি তাঁর আরও একটি পেশা রয়েছে। বর্তমানে তিনি একজন থিয়েটার কর্মীও বটে।

We’re now on Telegram – Click to join

২০১৮ সালে ‘হীরালাল’ ছবির মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। তবে অভিনয়ের দক্ষতা দিয়ে অল্প দিনের মধ্যেই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। ৬ বছরের কেরিয়ারে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকদেরও তাক লাগিয়েছেন তিনি। এর আগে তাঁকে ‘৮/১২’, ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ এবং ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ সহ একাধিক ছবিতে দেখা গিয়েছে। এছাড়াও ‘দ্য বেঙ্গল স্ক্যাম: বীমা কাণ্ড’, ‘কাঁটায় কাঁটায়’ মতো ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। তাঁকে ‘দেবী চৌধুরানী’ ছবিতেও দেখা যাবে।

Read more:- রাত দখল কর্মসূচিতে সামিল হওয়ায় হেনস্থার শিকার ঋতুপর্ণা সেনগুপ্ত, উঠল ‘গো ব্যাক’ স্লোগানও, অভিনেত্রীর পাশে এসে দাঁড়াল টলিপাড়া

উল্লেখ্য, বর্তমানে তিনি যেভাবে আরজি কর কাণ্ডের প্রতিবাদে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সেটা সকলের নজর আকর্ষণ করেছে। নেটিজেন থেকে শুরু করে তাঁর বন্ধুরা, সহকর্মীরা সকলেই তাঁর ভুড়ি ভুড়ি প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর একাধিক ভিডিও ভাইরাল হয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.