Kiara Advani Birthday: ‘কবীর সিং’ থেকে ‘ভুল ভুলাইয়া ২’ কিয়ারা আদভানির জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন তাঁর বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করা হিট ছবির তালিকা

Kiara Advani Birthday
Kiara Advani Birthday

Kiara Advani Birthday: আজ এই সুন্দরী অভিনেত্রীর ৩১ তম জন্মদিন

হাইলাইটস:

  • বর্তমানে ফ্যাশন দুনিয়ার নতুন সেন্সশন অভিনেত্রী কিয়ারা আদভানি
  • কারণ অভিনয়ের পাশাপাশি তিনি একজন ফ্যাশানিস্তাও বটে
  • আজ তাঁর ৩১ তম জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন তাঁর বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকা

Kiara Advani Birthday: বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কিয়ারা আদভানি (Kiara Advani)। ২০১৪ সালে ‘ফুগলি’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর বছরের পর বছর ধরে, অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টের মাধ্যমে লক্ষ লক্ষ হৃদয়কে মোহিত করেছেন তিনি। এরপর একের পর এক সুপারহিট ছবি – ‘এমএস ধোনি – দ্য আনটোল্ড স্টোরি’, ‘লাস্ট স্টোরিজ’, ‘কবীর সিং’, ‘গুড নিউজ’, ‘শেরশাহ’ এবং ভুল ভুলাইয়া ২’- এর মতো দুর্দান্ত কিছু ছবি দর্শকদের উপহার দিয়ে রাতারাতি খ্যাতি অর্জন করেছেন। আজ তাঁর ৩১ তম জন্মদিন উপলক্ষ্যে রইল তাঁর বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করা হিট ছবির তালিকা –

We’re now on WhatsApp – Click to join

কবির সিং 

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘কবীর সিং’ (Kabir Singh) অভিনেতা শহিদ কাপুরের কেরিয়ারের অন্যতম একটি ছবি। তবে এই ছবির সাফল্য শুধু একা শহিদ কাপুরের নয়, কিয়ারা আদভানিরও বটে। এই ছবিতে প্রীতির চরিত্রে অভিনয় করে দেশব্যাপী প্রশংসা অর্জন করেছিলেন তিনি। তার ফলস্বরূপ, অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘কবীর সিং’ হল সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত তেলেগু হিট ছবি ‘অর্জুন রেড্ডি’-এর হিন্দি রিমেক। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী বলিউড ছবি ছিল এটি। বিশ্বব্যাপী বক্স অফিসে ৩৭৯ কোটির ব্যবসা করেছিল এই ছবিটি।

গুড নিউজ

ওই একই বছর, কিয়ারার আরও একটি হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন। রাজ মেহতা দ্বারা পরিচালিত ‘গুড নিউজ’ (Good Newz) ছবিতে অক্ষয় কুমার, কারিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জের সাথে কিয়ারা আদভানির অভিনয়ও প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। এই কমেডি-ড্রামাটি বক্স অফিসে ব্যবসা করেছিল প্রায় ৩১৮ কোটি টাকা।

We’re now on Telegram – Click to join

ভুল ভুলাইয়া ২

অক্ষয় কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’-এর সিক্যুয়েল হল ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। তবে এই হরর-কমেডিতে অক্ষয় কুমারের বদলে অভিনয় করেছিলেন কার্তিক আরিয়ান। আর কার্তিকের বিপরীতে ছিলেন কিয়ারা আদভানি। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটিও বক্স অফিসে ২৬৬ কোটি টাকার ব্যবসা করেছিল।

Read more:- উইম্বলডন দেখতে লন্ডনে পাড়ি সিড-কিয়ারার, কাকে বাছলেন ফেভারিট?

এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’

নীরজ পান্ডে পরিচালিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story) ছবিটি ছিল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক। এই ছবিটি ২০১৬ সালে মুক্তি পায়। ছবিতে ধোনির ভূমিকায় অভিনয় করতে দেখা যায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে এবং তাঁর স্ত্রী সাক্ষী ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন কিয়ারা আদভানি। সেই সময় ছবিটি বক্স অফিসে ২১৬ কোটি টাকা আয় করেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.