Katrina Kaif Karwa Chauth Look: শাড়ি-সিঁদুর পরে অপরূপা ক্যাটরিনা, অভিনেত্রীর করভা চৌথের ছবি ভাইরাল হতেই শাশুড়ি-বৌমার যুগলবন্দীতে মুগ্ধ নেটপাড়া

Katrina Kaif Karwa Chauth Look
Katrina Kaif Karwa Chauth Look

Katrina Kaif Karwa Chauth Look: শাশুড়ির কাছ থেকে আশীর্বাদ করভা চৌথ উৎসব উদযাপন করলেন ক্যাটরিনা

 

হাইলাইটস:

  • প্রতিবারের মতো এবারও করভা চৌথ উৎসব উদযাপন করলেন ক্যাটরিনা
  • এদিন শাশুড়ির থেকে নিলেন আশীর্বাদও
  • শাশুড়ির প্রতি ক্যাটরিনার ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা

Katrina Kaif Karwa Chauth Look: অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রতি বছর তাঁর পুরো পরিবারের করভা চৌথ উৎসব পালন করেন। এবছরও তাঁকে দেখা গেল করভা চৌথ উদযাপন করতে। শাশুড়ির থেকে আশীর্বাদ নিয়ে তিনি তাঁর করভা চৌথের পুজো শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যাতে তাঁকে শ্বশুর-শাশুড়ি ও স্বামী ভিকির সঙ্গে দেখা যায়।

We’re now on WhatsApp – Click to join

Katrina Kaif Karwa Chauth Look

গতকাল করভা চৌথের উৎসবে ক্যাটরিনা-ভিকির পুরো পরিবার একসঙ্গে ছিল। ছবিতে ভিকির ভাই সানি কৌশল এবং ক্যাটরিনার বোন ইসাবেল কাইফকেও দেখা গেছে।

Katrina Kaif Karwa Chauth Look

স্বামী ভিকি কৌশলের সঙ্গে পোজও দিয়েছেন অভিনেত্রী। এবারে ভিকির লুকে কিছুটা পরিবর্তন দেখা গিয়েছে। হয়তো আগামী ছবির জন্য তাঁকে গোঁফ রাখতে হয়েছে।

Katrina Kaif Karwa Chauth Look

ক্যাটরিনার কথা বলতে গেলে, তিনি একটি গোলাপী রঙের শাড়ি পরেছিলেন। এর সাথে সে মঙ্গলসূত্র, সিঁদুর, লাল টিপ, কানের দুল, সব কিছু পরেছেন।

We’re now on Telegram – Click to join

Katrina Kaif Karwa Chauth Look

ক্যাটরিনার করভা চৌথের লুকটি ছিল বেশ গর্জিয়াস। অভিনেত্রীও ন্যুড মেকআপ দিয়ে তাঁর লুকটি সম্পূর্ণ করেছেন। অনেকদিন পর অভিনেত্রীকে এথনিক লুকে দেখে ভক্তরাও দারুণ খুশি। এক কথায় বলা যায়, শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

Katrina Kaif Karwa Chauth Look

করভা চৌথের দিন শাশুড়ির সঙ্গেও বেশ খানিকটা সময় কাটিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর শাশুড়িও তাঁকে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

Katrina Kaif Karwa Chauth Look

করভা চৌথের দিন শাশুড়ির কাছ থেকে আশীর্বাদও নিয়েছেন ক্যাটরিনা। শাশুড়ি ও পুত্রবধূর জুটিকে ভক্তরা খুব পছন্দ করেছেন। দুজনে একসঙ্গে অনেক পোজও দিয়েছেন।

Read more:- কারও প্রথম তো আবার কারও দ্বিতীয়, এক নজরে দেখে নিন বলিউড অভিনেত্রীরা কী ভাবে তাঁদের করভা চৌথ উৎযাপন করলেন?

কাজের কথা বলতে গেলে, অভিনেত্রীকে শেষবার ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখা দেখা গিয়েছিল। এর আগে তিনি ‘টাইগার ৩’-তেও অভিনয় করেছেন, যা বক্স অফিসে তুমুল ব্যবসা করেছে।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউড বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer