Katrina Kaif-Huda Kattan: ক্যাটরিনা কাইফ এবং হুডা কাত্তানের সাথে একটি ভিডিও প্রকাশ করেছেন

Katrina Kaif-Huda Kattan
Katrina Kaif-Huda Kattan

Katrina Kaif-Huda Kattan: ভিডিওটি সম্প্রতি ক্যাটরিনা’স ক্যা-এর অফিসিয়াল পেজে শেয়ার করা হয়েছে, ভিডিওটি দেখুন

হাইলাইটস:

  • হুডা বিউটির প্রতিষ্টাতা হুডা কাত্তানের সাথে মেক আপ সম্পর্কে কথা বলেন ক্যাটরিনা কাইফ
  • কথা বলার ভিডিওটি ইউটিউব প্লাটফর্মে দেখা গিয়েছে
  • হুডা ক্যাটরিনাকে মেক আপ সম্পর্কে কিছু প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন

Katrina Kaif-Huda Kattan: অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বুধবার হুডা বিউটির প্রতিষ্ঠাতা হুডা কাত্তানের সাথে একটি বিস্ময়কর সহযোগিতার ভিডিও প্রকাশ করেছেন। ইউটিউবে ক্যাটরিনা ব্র্যান্ডের ক্যাটরিনা’স ক্যা-এর অফিসিয়াল পেজ দ্বারা শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে-

We’re now on WhatsApp- Click to join

ভিডিওতে ক্যাটরিনাকে তাদের এক বিলাসবহুল ঘরে, একটি সোফায় বসে আড্ডা দিতে দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি গোলাপী পোশাক পরেছিলেন এবং হুডা একটি ধূসর স্যুটে ছিলেন। হুডা ক্যাটরিনাকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি তার নিজের বিউটি ব্র্যান্ড শুরু করতে বেছে নিয়েছিলেন এবং কখন তার মেকআপের প্রতি ভালবাসা তৈরি হয়েছিল। ক্যাটরিনা বলেন, “কৈশোর থেকেই আমি মেকআপের প্রতি আচ্ছন্ন এবং আবেগপ্রবণ ছিলাম। এটি প্রায় আত্ম-প্রকাশের এই ফর্মে পরিণত হয়েছিল যা আমার অন্যথায় ছিল না। আমি সত্যিই লাজুক কিশোর ছিলাম। এবং আমি জানি না, মেকআপ কোনোভাবে আমাকে আত্ম-প্রকাশের এই রূপ দিয়েছে যা আমাকে এই গ্ল্যামারাস ব্যক্তিত্ব তৈরি করতে দিয়েছে। দ্রুত মডেল হয়ে দেশের এবং তারপরও বিশ্বের সেরা কিছু মেকআপ আর্টিস্টের চেয়ারে বসে আমি সবসময় সেখানে বসে তাদের কৌশল অবলোকন করছিলাম, তাদের প্রশ্ন করছিলাম। কেন আপনি লাইনার smudging করেন? আপনি এখানে কনসিলার ব্যবহার করছেন কেন? আপনি লিপ লাইনার ব্যবহার করছেন কেন?”

এবং আমি মনে করি খুব দ্রুত আমি এই সমস্ত কৌশলগুলি শিখেছি এবং আমি একরকম বুঝতে পেরেছি যে, আমি আমার মুখটি সত্যিই ভালভাবে জানি এবং আমি জানি আমি কেমন দেখতে চাই। এবং খুব দ্রুত আমি আমার নিজের বেশিরভাগ মেকআপ করতে শুরু করি এবং আমি জানি আমি কী চাই। আমি, আমি অনুমান করি যে আমি সবসময় আমার চরিত্র এবং চলচ্চিত্রগুলির সাথেও জানতাম যে আমি পর্দায় কী অনুবাদ করতে চাই। যে আমি সত্যিই উপভোগ কিছু ছিল কিন্তু ধীরে ধীরে যা ঘটতে শুরু করেছে তা হল আমি বুঝতে পেরেছি, আমি সত্যিই জানি আমি আমার পণ্য থেকে কী চাই। আর সেই এইরকম ইচ্ছা তৈরি করেছে। আমি এই ধরনের দেখেছি, শোন, এখানে একটি সামান্য বিট প্রয়োজন আছে। এখানে সত্যিই উচ্চ পারফরম্যান্স মেকআপ, উচ্চ মানের পণ্য সরবরাহ করার জন্য একটি ফাঁক রয়েছে,” তিনি বলেছিলেন।

তারা ভিডিওর শেষে লিপস্টিক এবং কনসিলার বিনিময় করে, একে অপরের ব্র্যান্ডের প্রচার করে।

We’re now on Telegram- Click to join

রেডডিটের ভক্তরা এটিকে ক্যাটরিনার পক্ষ থেকে একটি স্মার্ট পদক্ষেপ বলে অভিহিত করেছেন, আশা করছেন যে এটি আন্তর্জাতিক বাজারে সাহায্য করবে। “ওহ বাহ, দুর্দান্ত বিপণন পদক্ষেপ,” একটি মন্তব্য পড়ুন৷ অন্য একজন লিখেছেন, “বিশ্বব্যাপী নাগালের জন্য এটি ক্যাটরিনার এমন একটি স্মার্ট ব্যবসায়িক পদক্ষেপ!”

Read More- ক্যাটরিনা কাইফ এর ক্যরিয়ারের অজানা তথ্য জানুন

অন্য একজন ব্যক্তি মূল্যায়ন করেছেন, “ক্যাট এখন আন্তর্জাতিক বাজার অন্বেষণ করা উচিত, তার ভাল পণ্য রয়েছে তবে বিপণন সত্যিই ভাল হওয়া দরকার কারণ সেখানে অনেক প্রতিযোগিতা রয়েছে। এই সহযোগিতা একটি ভাল পদক্ষেপ হতে পারে।” একজন অনুরাগী বলেছেন, “এটি একটি দুর্দান্ত কোলাব, আমি মনে করি সে কে সৌন্দর্যের তত্ত্বাবধান বাড়াচ্ছে।”

ক্যাটরিনার কে ২০১৯ সালে লঞ্চ করা হয়েছিল। সম্প্রতি, এটি দুবাইতেও লঞ্চ করা হয়েছিল। রিপোর্ট অনুযায়ী, ব্র্যান্ডটির মোট মার্জিন মূল্য ₹ ১.৫ বিলিয়ন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.