Karwa Chauth 2024: কারও প্রথম তো আবার কারও দ্বিতীয়, এক নজরে দেখে নিন বলিউড অভিনেত্রীরা কী ভাবে তাঁদের করভা চৌথ উৎযাপন করলেন?

Karwa Chauth 2024
Karwa Chauth 2024

Karwa Chauth 2024: কৃতি খারবান্দা থেকে রাকুল প্রীত, স্বামীর হাতে জল খেয়ে প্রথম করভা চৌথের উপবাস ভাঙলেন তাঁরা

 

হাইলাইটস:

  • গতকাল করভা চৌথ উৎযাপন করলেন বলিউড সেলেবরা
  • কেউ প্রথম তো আবার কেউ দ্বিতীয় করভা চৌথ উৎযাপন করলেন মহাধুমধাম করে
  • দেখে নিন এই তালিকায় কারা আছেন

Karwa Chauth 2024: প্রতিবছরের মতো এবছরও বলিউড অভিনেত্রীরা খুব আড়ম্বর সহকারে করভা চৌথের উৎসব উদযাপন করেছেন। এই দিনে, হিন্দু বিবাহিত মহিলারা স্বামীর মঙ্গল কামনায় সারাদিন উপবাস করে পুজো করেন এবং তারপর স্বামীর হাতে জল খেয়ে উপবাস ভাঙেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রীদের করভা চৌথের উৎসব উদযাপনের বিশেষ কিছু মুহূর্ত।

We’re now on WhatsApp – Click to join

বিয়ের পর এটাই অভিনেত্রী কৃতি খারবান্দার প্রথম করভা চৌথ। তিনি স্বামী পুলকিত সম্রাটের সাথে একটি রোমান্টিক স্টাইলে তাঁর প্রথম করভা চৌথ উদযাপন করেছেন। পুলকিতও তাঁর স্ত্রীকে ভালোবেসে কাছে টেনে নিয়েছেন।

বিয়ের পর রাকুল প্রীতেরও এটি প্রথম করভা চৌথ। কোমরে চোট পাওয়া সত্ত্বেও স্বামীর মঙ্গল কামনায় তিনি উপবাস রেখেছেন। রাকুলের পাশাপাশি তাঁর স্বামী জ্যাকিও তাঁর জন্য উপবাস রেখেছেন।

অভিনেত্রী রবীনা ট্যান্ডন প্রতি বছর খুব আড়ম্বর সহকারে করভা চৌথ উদযাপন করেন, যার অন্যথা হয়নি এ বছরও। তিনি করভা চৌথ উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর স্বামীর সঙ্গে সময় কাটাতে দেখা যায়।

করভা চৌথের দিন স্বামী সুরাজের জন্য উপবাস রাখলেন অভিনেত্রী মৌনি রায়। মৌনি করভা চৌথ উদযাপনের ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে এবং তাঁর স্বামীকে একসঙ্গে দেখা গেছে।

পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা খুব মজা করে তাঁদের দ্বিতীয় করভা চৌথ উদযাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন পরিণীতি। কোনোটিতে রাঘব তাঁর স্ত্রীয়ের সিঁদুর ঠিক করছেন আবার কোনোটিতে মজা করতে করতে পরিণীতির চুল টেনে নিচ্ছেন।

We’re now on Telegram – Click to join

ক্যাটরিনা কাইফ তাঁর পুরো পরিবারের সাথে প্রতিটি করভা চৌথ উদযাপন করেন। প্রতি বছর করভা চৌথের দিন ক্যাটরিনাকে তাঁর শাশুড়ির সঙ্গে দেখা যায়। এই বছরও তিনি এই বিশেষ দিনটি তাঁর পরিবারের সাথে খুব জাঁকজমকভাবে উদযাপন করেছেন।

শিল্পা শেঠি বলিউডের সমস্ত সেলেবদের সাথে অনিল কাপুরের বাড়িতে করভা চৌথ উদযাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা। যেখানে তাঁকে লাল রঙের পোশাকে খুব সুন্দর লাগছে।

Read more:- করভা চৌথে নিজেকে সকলের থেকে আলাদা দেখাতে ট্রাই করুন জাহ্নবী কাপুরের এই স্টাইলিং টিপসগুলি

সোনম কাপুর করভা চৌথের উপবাস পালন করেন না কিন্তু প্রতি বছর এই উৎসবটি খুব আড়ম্বরের সাথে পালন করেন। সোনম তাঁর লুকের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউড বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.