Bollywood News: রাম লীলায় প্রিয়াঙ্কা চোপড়ার আইটেম গানের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন কঙ্গনা রানাউত, প্রত্যাখ্যান করে কি বলেছেন দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: আইটেম গানের প্রস্তাব নিয়ে কঙ্গনা রানাউত কি প্রকাশ করেছেন তা, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • জানা যায় রাম লীলায় কঙ্গনা রানাউতকে আইটেম গানের জন্য অফার করা হয়
  • সম্প্রতি কঙ্গনা রানাউত এ বিষয়ে বিস্তারিত প্রকাশ করেছেন

Bollywood News: কঙ্গনা রানাউত, তার অভিনয় এবং নির্ভীক প্রকাশ্য বিবৃতির জন্য পরিচিত, নিজেকে ভারতীয় সিনেমার অন্যতম প্রধান ব্যক্তিত্ব হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। অভিনেত্রী সম্প্রতি প্রকাশ করে যে তিনি বজরঙ্গি ভাইজান, সুলতান এবং সঞ্জুতে ভূমিকা প্রত্যাখ্যান করেছেন, যা অনেককে অবাক করেছে। এখন, তিনি যোগ করেছেন যে তাকে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত রাম লীলায় একটি নাচের নম্বরেরও প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু তা প্রত্যাখ্যান করেছিলেন। কঙ্গনা প্রশ্ন করেছিলেন যে তিনি কীভাবে এইভাবে মহিলাদের চিত্রিত করার আশা করা যেতে পারে, ভূমিকা সম্পর্কে তার উদ্বেগ তুলে ধরে।

We’re now on WhatsApp- Click to join

একটি সাক্ষাৎকারে, কঙ্গনা রানাউত প্রকাশ করেছেন যে সঞ্জয় লীলা বনসালি রাম লীলায় একটি আইটেম নম্বরের জন্য তার সাথে যোগাযোগ করেছিলেন। তিনি স্বীকার করেছেন যে অনেকের দ্বারা প্রস্তাবটি গ্রহণ করার পরামর্শ দেওয়া সত্ত্বেও, তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন, এই বলে যে তিনি পরিচালকের মর্যাদা নির্বিশেষে এমন একটি ভূমিকা নিতে পারবেন না। “আপ দেখ লিজিয়ে মুঝে সঞ্জয় লীলা বনসালি নে ভি রাম লীলা ফিল্ম জো হ্যায় উসমে আইটেম নম্বর কে লিয়ে বুলায়। সব লোগো নে মুঝে বোলা ইয়ে পাগল হ্যায়, বানসালি কো মানা কর রাহি। আই সেড মেন না কার সাকতি। চাহে বানসালি বুলা লে চাহেকো।” আই ক্যান ডু এনি নম্বর। আর্টিস্টস নিড টু শো সাচ ইন্টেগ্রীটি। ওমেন কো আপ ক্যাইসে পোর্ট্রেয় কারতে হে…”

একজন ভক্ত আলোচনার প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন, উল্লেখ করেছেন যে সঞ্জয় লীলা বনসালি মূলত প্রিয়াঙ্কা চোপড়ার কাছে যাওয়ার আগে ঐশ্বর্য রাইকে গানটি অফার করেছিলেন, গানটিতে যার অভিনয় ছিল ব্যতিক্রমী। অনুরাগী যোগ করেছেন যে কঙ্গনা রানাউত তুলনামূলক পারফরম্যান্স সরবরাহ করছেন তা কল্পনা করা কঠিন।

We’re now on Telegram- Click to join

কয়েকদিন আগে, কঙ্গনা রানাউত প্রকাশ করেছিলেন যে তিনি সালমান খান এবং রণবীর কাপুর অভিনীত ছবিতে ভূমিকা প্রত্যাখ্যান করেছেন। সিদ্ধার্থ কান্নানের সাথে আলোচনায়, কঙ্গনা সালমান খানকে সদয় বলে বর্ণনা করেছেন, উল্লেখ করেছেন যে তিনি তাকে বজরঙ্গি ভাইজানে একটি অংশের প্রস্তাব দিয়েছিলেন। তিনি ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন এবং এটি গ্রহণ না করা বেছে নেন। অভিনেত্রী আরও উল্লেখ করেছেন যে সালমান সুলতানে একটি ভূমিকার প্রস্তাব করেছিলেন, যা তিনিও প্রত্যাখ্যান করেছিলেন। তিনি সালমানের প্রতিক্রিয়া বর্ণনা করেছিলেন, যেখানে তিনি ভাবছিলেন যে তিনি তাকে আরও কী দিতে পারেন।

Read More- মিমিক্রি শিল্পীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটি হলেন কঙ্গনা এমনটাই দাবি করেন অভিনেত্রী নিজেই

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউতের আসন্ন চলচ্চিত্র ইমার্জেন্সি, যা ৬ই সেপ্টেম্বর মুক্তি পাবে৷ তিনি এর আগে কুইন, তনু ওয়েডস মনু, এবং মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির মতো চলচ্চিত্রগুলির মাধ্যমে সমালোচকদের প্রশংসা এবং বাণিজ্যিক সাফল্য উভয়ই অর্জন করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.