Kangana Ranaut in Emergency Movie: ভেঙে পড়লেন কঙ্গনা! ইমার্জেন্সি মুভি স্থগিত ঘোষণা করায় দুঃখিত কঙ্গনা রানাউত

Kangana Ranaut in Emergency Movie
Kangana Ranaut in Emergency Movie

Kangana Ranaut in Emergency Movie: শংসাপত্রের জন্য অপেক্ষা করছেন! ‘ইমার্জেন্সি আজ মুক্তি পাবে না’, এমনটাই জানালেন অভিনেত্রী কঙ্গনা

হাইলাইটস:

  • সম্প্রতি কঙ্গনা রানাউত অভিনীত ইমার্জেন্সি মুভিটি ৬ই সেপ্টেম্বর মুক্তির জন্য নির্ধারিত ছিল
  • কিন্তু মুক্তির আগেই ইমার্জেন্সি মুভিটি স্থগিত করা হয়
  • এখন সেন্সর বোর্ডের কাছ থেকে শংসাপত্রের জন্য অপেক্ষা করছেন অভিনেত্রী কঙ্গনা

Kangana Ranaut in Emergency Movie: শুক্রবার, কঙ্গনা রানাউত টুইট করেছেন যে তার সর্বাধিক প্রতীক্ষিত প্রকল্প ইমার্জেন্সি, যা বিতর্কের মধ্যে রয়েছে, এবং স্থগিত করা হয়েছে। মুভিটিতে অভিনেত্রী এবং বিজেপি সাংসদ কঙ্গনা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে চিত্রিত করেছেন, মুভিটি প্রাথমিকভাবে ৬ই সেপ্টেম্বর মুক্তির জন্য নির্ধারিত ছিল।

We’re now on WhatsApp- Click to join

‘শীঘ্রই প্রকাশের নতুন তারিখ ঘোষণা করা হবে’

কঙ্গনা এক্স-এ প্রকাশ করেছেন, “ভারী হৃদয়ে আমি ঘোষণা করছি যে আমার পরিচালনার ইমার্জেন্সি স্থগিত করা হয়েছে, আমরা এখনও সেন্সর বোর্ড থেকে শংসাপত্রের জন্য অপেক্ষা করছি, শীঘ্রই নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হবে, আপনাদের বোঝার জন্য ধন্যবাদ এবং ধৈর্য।” ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের এবং প্রয়াত সতীশ কৌশিক।

কঙ্গনার নতুন টুইটের প্রতিক্রিয়া

একজন এক্স ব্যবহারকারী কঙ্গনার ঘোষণার প্রতিক্রিয়া জানিয়ে টুইট করেছেন, “কঙ্গনা রানাউতকে দুঃখিত করার দরকার নেই। আমরা আপনার সাথে আছি, যখনই এটি মুক্তি পাবে আমরা নিশ্চিতভাবে এটি দেখব এবং যাই হোক না কেন আপনাকে সমর্থন করব!!”

আরেকজন বললেন, “বোঝা যাবেন না বোন। মানুষের, অন্যায়ের বিরুদ্ধে লড়াই করুন। সবসময় বিচার চান এমন মানুষের সাথে।” কেউ বলেছেন, “এই ছবিটি মুক্তি দাও কঙ্গনা, আমরা আছি আপনার সাথে…” কেউ কেউ ছবিটির মুক্তির বিলম্বে কিছু মনে করছেন না। একজন টুইট করেছেন, “সুপার ডিজাস্টার মুভি।”

ইমার্জেন্সি রিলিজ বিলম্ব সম্পর্কে বিস্তারিত 

ফিল্মটি এখন কিছু সময়ের জন্য বিতর্কে জড়িয়ে পড়েছে – এটি বেশ কয়েকটি শিখ গোষ্ঠীর প্রতিক্রিয়ার মুখোমুখি হচ্ছে এবং সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC) থেকে সবুজ সংকেত পাচ্ছে না। একটি জীবনীভিত্তিক রাজনৈতিক থ্রিলার চলচ্চিত্রটি প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে তুলে ধরে, যিনি ১৯৭৫ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত ২১ মাসের জরুরি অবস্থা জারি করেছিলেন।

We’re now on Telegram- Click to join

কঙ্গনা আগেই প্রকাশ করেছিলেন যে তার রাজনৈতিক নাটক এখনও সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC) থেকে শংসাপত্রের অপেক্ষায় রয়েছে। ইমার্জেন্সি CBFC থেকে ক্লিয়ারেন্স পেয়েছে বলে পূর্বের প্রতিবেদনগুলি সত্ত্বেও, কঙ্গনা বলেছিলেন যে ছবিটির সার্টিফিকেশন বর্তমানে আটকে আছে।

Read More- ইমার্জেন্সি ট্রেলার প্রকাশের পরে কঙ্গনা রানাউত আইনি সমস্যায় পড়েছেন, শিখদের ‘আহত’ করার জন্য ক্ষমা চাইতে বলা হয়েছে তাকে

“এমন গুজব ছড়িয়েছে যে আমার ফিল্ম ইমার্জেন্সি সেন্সর বোর্ড দ্বারা প্রত্যয়িত হয়েছে। এটি সত্য নয়। যদিও আমাদের চলচ্চিত্রটি CBFC থেকে ছাড়পত্র পেয়েছে, সেন্সর বোর্ডের সদস্যদের বিরুদ্ধে অসংখ্য মৃত্যুর হুমকির কারণে শংসাপত্রটি আটকে ছিল, “কঙ্গনা বলেছিলেন।

“কিছু দৃশ্য যেমন ইন্দিরা গান্ধীর হত্যা, পাঞ্জাব দাঙ্গা এবং আরও অনেক কিছু মুছে ফেলার জন্য আমাদের উপর চাপ দেওয়া হচ্ছে৷ এখন, আমি জানি না আর কী দেখাতে হবে৷ আমাদের কী করা উচিত?

এইরকম আরও বিনোদন জগতের গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.