Justin Bieber: জাস্টিন বিবার শন ‘ডিডি’ কম্বসের সাথে অতীতের মেলামেশার জন্য অনুশোচনা করেছেন, দেখুন

Justin Bieber
Justin Bieber

Justin Bieber: পুরানো ভিডিওর জেরে জাস্টিন বিবার গভীরভাবে অনুতপ্ত! দেখুন

হাইলাইটস:

  • জাস্টিন বিবারের পুরোনো একটি ভিডিওটি আবারও ভাইরাল হয়েছে
  • জাস্টিন বিবার ডিডির খবরে প্রক্রিয়া করতে রাজি ছিলেন না
  • জাস্টিন বিবার ডিডির সাথে কাজ করে ‘আফসোস’ করেছেন

Justin Bieber: যৌন পাচারের অভিযোগ এবং অন্যান্য গুরুতর অপরাধের জন্য কম্বসের সাম্প্রতিক গ্রেপ্তারের ফলাফলের সাথে লড়াই করছেন বলে জানা গেছে। অভিযোগের খবর, যা কম্বসকে বছরের পর বছর ধরে জবরদস্তি, অপব্যবহার এবং শোষণের জন্য অভিযুক্ত করে, অন্যান্য বন্দীদের সাথে ‘বর্বর’ ব্রুকলিন বারগুলির পিছনে র‌্যাপারকে অবতরণ করেছে।

We’re now on WhatsApp- Click to join

এটি কথিতভাবে বিবারকে ছেড়ে দিয়েছে, যিনি একবার কম্বসকে একজন পরামর্শদাতা হিসাবে দেখেছিলেন, এবং তার নিজের অতীতের সম্পৃক্ততা নিয়ে প্রশ্ন করেছিলেন। কিছুক্ষণ আগে, বিবারকে কম্বসের সাথে আড্ডা দিতে দেখা গেছে তবে অভ্যন্তরীণ ব্যক্তিরা অভিযোগ করেছেন যে তিনি সবকিছুই ‘অনুশোচনা’ করেছেন।

”বিবার ডিডির খবরে প্রক্রিয়া করতে বা আলোচনা করতে রাজি নন তাই তিনি বন্ধ করে দিয়েছেন,” একটি সূত্র ডেইলি মেইলকে অনুভূতি সম্পর্কে জানিয়েছে। “বাড়িতে অভিযানের পর থেকে জাস্টিন এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দিচ্ছেন না। তিনি যাচ্ছেন না,” তারা যোগ করেছে।

যখন থেকে ডিডির এলএ এবং মিয়ামি ম্যানশনে তার প্রাক্তন অংশীদার, ক্যাসি ভেনচুরা সহ, যাকে একটি ফাঁস হওয়া ভিডিওতে র‌্যাপারের দ্বারা শারীরিকভাবে লাঞ্ছিত করার জন্যও দেখা গিয়েছিল, বোমাশেল অভিযোগের পরে অভিযান চালানো হয়েছিল, কেলেঙ্কারিটি আরও তীব্র হয়েছে। লিল রড এবং আরও কয়েকজনের মতো প্রাক্তন ঘনিষ্ঠ সহযোগীদের অভিযোগের কারণে কেলেঙ্কারিটি আরও প্রস্ফুটিত হয়েছিল।

বিশৃঙ্খলার মধ্যে, সোশ্যাল মিডিয়ায় পুনরুত্থিত ক্লিপগুলিতে বিবারের নাম ক্রমবর্ধমানভাবে উল্লেখ করা হয়েছে। অনেকে অনুমান করেন যে বিবারও কম্বসের অপব্যবহারের শিকার হয়েছিলেন, যার ফলে তিনি বছরের পর বছর ধরে র‌্যাপার থেকে দূরত্ব বজায় রেখেছিলেন।

We’re now on Telegram- Click to join

এখন, সাম্প্রতিক অভিযোগের সাথে, বিবার কম্বসের সাথে তার অতীতের সহযোগিতার জন্য গভীরভাবে অনুশোচনা করেছেন বলে জানা গেছে। সে সময় অভিযোগ সম্পর্কে জানলে তিনি অপমানিত মোগলের সাথে কাজ করতেন না বলে জানা গেছে।

Read More- ভূমিষ্ট হল জাস্টিন-হেইলির প্রথম সন্তান, সন্তানের নাম কি রাখলেন জানেন?

জাস্টিন বিবার ডিডির সাথে কাজ করে ‘আফসোস’ করেছেন

“তিনি ডিডি থেকে দীর্ঘ বিরতি পেয়েছিলেন যখন তিনি বিশ্বাস করেন যে এটির বেশিরভাগই ঘটেছিল এবং তিনি নিজেকে তার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন,” অভ্যন্তরীণ ব্যক্তি মেইলকে আরও জানিয়েছেন। “তিনি ডিডি-এর সবচেয়ে সাম্প্রতিক অ্যালবামে বৈশিষ্ট্যযুক্ত ছিল, এবং তিনি যদি এই কোনটি জানতেন, তাহলে তিনি এটি করতে পারতেন এমন কোন উপায় নেই,” তারা বলেছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.