BTS Jungkook: Spotify-তে Kpop আর্টিস্টের সর্বাধিক স্ট্রিমিং গানে পরিণত হয়েছে জাংকুকের নতুন মিউজিক সেভেন

BTS Jungkook
BTS Jungkook

BTS Jungkook: মন কেড়েছে ভক্তদের! ডায়নামাইটকে ছাড়িয়ে গিয়ে Spotify-তে সর্বাধিক স্ট্রিমিং সেভেন-এর

হাইলাইটস:

  • সম্প্রতি আত্মপ্রকাশ করেছে জাংকুকের নতুন মিউজিক সেভেন
  • মাত্র কয়েক দিনেই সবচেয়ে বেশি স্ট্রিম করা গানে পরিণত হয়েছে সেভেন
  • গানটি বিশ্বব্যাপী জনপ্রিয়তা প্রদর্শন করেছে

BTS Jungkook: বিটিএস জাংকুক আবারো ইতিহাস সৃষ্টি করেছে। প্রতিভাবান গায়কের একক আত্মপ্রকাশ, সেভেন, এখন একজন Kpop শিল্পীর এবং সেইসাথে Spotify-তে যেকোন এশিয়ান অ্যাক্টের সবচেয়ে বেশি স্ট্রিম করা গান হয়ে উঠেছে। ট্র্যাকটি বিটিএস-এর হিট সিঙ্গেল ডায়নামাইটের ধারণ করা আগের রেকর্ডকে ছাড়িয়ে গেছে, যা একক শিল্পী হিসেবে জাংকুকের ব্যাপক জনপ্রিয়তা প্রদর্শন করে।

We’re now on WhatsApp- Click to join

২৮শে সেপ্টেম্বর তারিখে, সেভেন আনুষ্ঠানিকভাবে Spotify-তে ইতিহাসে একজন Kpop শিল্পীর সবচেয়ে বেশি স্ট্রিম করা গান হিসেবে ডায়নামাইটকে অপসারণ করে। সেভেন একটি চিত্তাকর্ষক ১.৯৩৪ বিলিয়ন স্ট্রীম সংগ্রহ করেছে, শুধু ডায়নামাইটকে অতিক্রম করেছে, যার প্ল্যাটফর্মে ১.৯৩৩ বিলিয়ন স্ট্রিম রয়েছে। এটি সেভেনকে শুধুমাত্র একটি Kpop অ্যাক্টের মাধ্যমেই নয়, Spotify-তে এশিয়ার যেকোনো শিল্পীর দ্বারাও সেরা ট্র্যাক করে তোলে। এই মাইলফলকের সাথে, জাংকুক-এর একক ট্র্যাকটি এখন মিউজিক স্ট্রিমিং পরিষেবাতে ১২০তম সর্বাধিক স্ট্রিম করা গান।

We’re now on Telegram- Click to join

জাংকুক ১৪ই জুলাই, ২০২৩-এ সেভেন-এর সাথে তার একক আত্মপ্রকাশ করেছিলেন। গানটি, একটি রোমান্টিক ইউকে গ্যারেজ পপ ট্র্যাক, অ্যান্ড্রু ওয়াট এবং সার্কট দ্বারা প্রযোজনা করা হয়েছিল এবং জন বেলিয়ন, ল্যাটো এবং থেরন মাকিয়েল থমাস সহ-রচনা করেছিলেন। গানের কথাগুলি প্রেমিকের সাথে নিজের সমস্ত সময় কাটানোর আকাঙ্ক্ষা প্রকাশ করে এবং এর আকর্ষণীয় সুর এবং সম্পর্কিত থিম এটিকে তাৎক্ষণিক হিট করে তোলে। সেভেন-কে তার ডেবিউ সিঙ্গেল হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে আলোচনা করে, জাংকুক শেয়ার করেছেন, “সেভেন শুনে আমি ভেবেছিলাম, ‘এটাই।’ এর পরে, আমি ট্র্যাকটি নিখুঁত করার জন্য একাধিকবার অনুশীলন এবং রেকর্ড করার দিকে মনোনিবেশ করেছি।”

এখানে সেভেন মিউজিকটির ভিডিওটি দেখুন-

জাংকুকের একক আত্মপ্রকাশ তার ক্যারিয়ারে একটি নতুন অধ্যায় চিহ্নিত করেছে। সেভেন-এর মুক্তির পর, তিনি দ্য কিড LAROI-এর সাথেও সহযোগিতা করেছিলেন, তার সঙ্গীতের ভাণ্ডারকে আরও প্রসারিত করেছিলেন। ১২ই ডিসেম্বর, ২০২৩-এ তার বাধ্যতামূলক সামরিক পরিষেবার জন্য তালিকাভুক্ত না হওয়া পর্যন্ত তিনি তার বহুমুখীতা এবং মঞ্চে উপস্থিতি দিয়ে ভক্তদের মুগ্ধ করতে থাকেন। জুন ২০২৫-এ জাংকুককে ছেড়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

Read More- ‘আপনি কঠোর পরিশ্রম করেছেন’… বিটিএস Jhope সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবিতে, একটি স্পর্শকাতর বার্তা লিখেছেন, দেখুন

এই বছরের শুরুর দিকে, বিটিএস-এর ১১ তম আত্মপ্রকাশ বার্ষিকী উদযাপনে, জাংকুক অনুরাগীদের একটি বিশেষ একক উপহার দিয়েছিল যার শিরোনাম ছিল জুন মাসে নেভার লেট গো। ১৮ই সেপ্টেম্বর, তার একক ডকুমেন্টারি, জাংকুক: আই অ্যাম স্টিল, বিশ্বব্যাপী প্রিমিয়ার করা হয়েছে, যা ভক্তদের পর্দার পিছনের ফুটেজ এবং কনসার্ট পারফরম্যান্সের মাধ্যমে বিশ্বব্যাপী পপ তারকা হিসাবে তার যাত্রার এক্সক্লুসিভ লুক দেয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.