Jigra Box Office Collection: মুক্তির ৫তম দিনেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘জিগরা’, গত ৫ দিনের বক্স অফিস কালেকশন শুনলে আপনি চমকে যাবেন

Jigra Box Office Collection
Jigra Box Office Collection

Jigra Box Office Collection: আলিয়া ভাটের ‘জিগরা’ বক্স অফিসে আর টিকতে পারছে না

 

হাইলাইটস:

  • এত প্রোমোশনের পড়েও বক্স অফিসে হতাশাজনক পারফরম্যান্স করেছে ‘জিগরা’
  • আলিয়া ভাট থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘জিগরা’
  • মুক্তির ৫তম দিনেও বক্স অফিস কালেকশন খুবই খারাপ

Jigra Box Office Collection: আলিয়া ভাট থাকা সত্ত্বেও, ‘জিগরা’ দর্শকদের মনে জায়গা করে নিতে পারছে না। এই থ্রিলার-কমেডি ছবিটি বক্স অফিসে লড়াই করার সাথে সাথে বিতর্কেও জড়িয়ে পড়েছে। দিব্যা খোসলা অভিনীত ‘সাভি’-এর নকল করার পক্ষপাতিত্ব থেকে শুরু করে ‘নকল’ বক্স অফিস কালেকশন পর্যন্ত অনেক অভিযোগ তোলা হচ্ছে এই ছবির বিরুদ্ধে।

We’re now on WhatsApp – Click to join

এমন পরিস্থিতিতে ‘জিগরা’ ছবিটি বক্স অফিসে ধাক্কা খেয়ে আয়ের দিক থেকেও ক্রমশ পিছিয়ে পড়েছে। আসুন জেনে নিই গতকাল ছবিটি কত আয় করেছে?

‘জিগরা’ মুক্তির পঞ্চম দিনে কত আয় করেছে?

আলিয়া ভাট অভিনীত ‘জিগরা’ ছিল ২০২৪ সালের সবচেয়ে প্রতীক্ষিত বলিউড মুভিগুলির মধ্যে একটি। অনেক হাইপ সত্ত্বেও, ছবিটি বক্স অফিসে ভালো পারফরম্যান্স করতে পারেনি এবং প্রত্যাশা অনুযায়ী চলতে পারেনি। এদিকে আলিয়া ভাটের ‘জিগরা’ ছবিটি রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরি অভিনীত ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’-এর সাথে প্রেক্ষাগৃহে সংঘর্ষে লিপ্ত হয়। এ কারণে ছবিটির আয়ও ক্ষতিগ্রস্ত হয়েছে বলেই জানা যাচ্ছে।

We’re now on Telegram – Click to join

ছবিতে আলিয়া ভাটের অ্যাকশন প্রশংসিত হলেও প্রেক্ষাগৃহে ছবিটি দর্শকপ্রিয়তা পাচ্ছে না। এর সাথে, ‘জিগরা’ মুক্তির পাঁচ দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এত কিছুর মাঝে যদি ছবিটির এখন পর্যন্ত আয়ের কথা বলি, ‘জিগরা’ প্রথম দিনেই সংগ্রহ করেছে ৪.৫৫ কোটি টাকা। দ্বিতীয় দিনে, ছবিটির আয় ৪৩.৯৬ শতাংশ বেড়েছে এবং এটি ৬.৫৫ কোটি টাকা আয় করেছে। তৃতীয় দিনে, ‘জিগরা’র সংগ্রহ ১৬.০৩ শতাংশ কমেছে এবং এর ব্যবসা দাঁড়িয়েছে ৫.৫ কোটি টাকা। চতুর্থ দিনে, ছবিটি ৭০ শতাংশ হ্রাস পেয়ে ১.৬৫ কোটি টাকা আয় করেছে।

 

এখন মুক্তির পঞ্চম দিনে অর্থাৎ প্রথম মঙ্গলবারের আয়ের প্রাথমিক পরিসংখ্যান এসেছে। স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, ‘জিগরা’ মুক্তির পঞ্চম দিনে ১.৬০ কোটি টাকা আয় করেছে।

এর ফলে পাঁচ দিনের ‘জিগরা’-এর মোট সংগ্রহ এখন ১৯.৮৫ কোটি টাকা হয়েছে।

Read more:- বিগ বস তামিল সিজন ৮-এ এল নয়া মোড়! দেখুন নতুন প্রোমো ভিডিওটি

‘জিগরা’ বক্স অফিসে খুবই হতাশাজনক পারফরম্যান্স করেছে। ছবিটির আয়ের গতি খুবই ধীর। মুক্তির পাঁচ দিন পরও ২০ কোটির অঙ্ক ছুঁতে পারেনি ‘জিগরা’। এমন পরিস্থিতিতে ৯০ কোটি টাকা বাজেটে তৈরি এই ছবি সেই টাকাও তুলতে পারবে কিনা সন্দেহ থেকে যাচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.