Bollywood News: স্ত্রী পরিণীতি চোপড়ার একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্বামী রাঘব চাড্ডা, ভিডিওটি দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: রাঘব চাড্ডা পরিণীতি চোপড়ার পুরানো ভিডিওটি শেয়ার করে কি লিখেছেন দেখুন

হাইলাইটস:

  • রাঘব পরিণীতির গাওয়া ভিডিওটির একটি ক্লিপ শেয়ার করেছেন
  • ক্লিপটি ছিল পরিণীতির গাওয়া সাজদে গানের ক্লিপ
  • এবং ক্লিপের ভিডিওটি শেয়ার করে তিনি কি লিখলেন তা জেনে নিন

Bollywood News: বৃহস্পতিবার ইনস্টাগ্রামে, রাঘব তার ২০১৪ সালের চলচ্চিত্র কিল দিল থেকে সাজদে গাওয়া অভিনেত্রীর একটি পুরানো ক্লিপ পোস্ট করেছেন, যেখানে রণবীর সিংও অভিনয় করেছিলেন।

রাঘব পরিণীতির গাওয়ার পুরানো ক্লিপ শেয়ার করেছেন

ভিডিও শেয়ার করে রাঘব চাড্ডা লিখেছেন, “গুজবাম্পস!!!!! এই রত্নটি পাওয়া গেছে – আমার স্ত্রীকে শিশুর মতো দেখাচ্ছে, কিন্তু একজন পেশাদারের মতো গান করছে.. (হার্ট-চোখ ইমোজি সহ হাসিমুখ)। পারু, তুমি বারবার গান করো না কেন?”

পরিণীতি তার ইনস্টাগ্রাম স্টোরিজে ভিডিওটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “তার রোমান্টিক অঙ্গভঙ্গি বোঝা কঠিন!” অভিনেত্রী, যিনি বর্তমানে লন্ডনে রয়েছেন, প্রায়ই তার স্বামীর প্রতি তার ভালবাসা প্রকাশ করতে দম্পতির আরাধ্য ছবি শেয়ার করেন।

We’re now on WhatsApp- Click to join

পরিণীতি প্রায়ই রাঘবের ছবি শেয়ার করেন

গত মাসে, অভিনেতা রাঘবের একটি ছবি ফেলেছিলেন এবং তার প্রতি তার প্রশংসা এবং ভালবাসা প্রকাশ করেছিলেন। তিনি একটি ক্যাফেতে বসে তার ফোনের দিকে তাকিয়ে তার একটি খোলামেলা ছবি পোস্ট করেছেন। ছবিতে, রাঘব একটি ক্রিম শার্ট, বেইজ প্যান্ট এবং একটি কালো হাফ-হাতা জ্যাকেট পরেছিলেন। এর আগে ১৪ই জুলাই, এই দম্পতি উইম্বলডন ফাইনালে অংশ নিয়েছিলেন।

We’re now on Telegram- Click to join

পরিণীতি এবং রাঘব ২৪শে সেপ্টেম্বর, ২০২৩-এ রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেস হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন। এতে বিনোদন শিল্পের বেশ কিছু পরিচিত মুখ এবং রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।

Read More- পরিণীতি চোপড়া কী অন্তঃসত্ত্বা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ছবি ঘিরে শুরু হয়েছে জল্পনা

পরিণীতির শেষ ছবি

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ইমতিয়াজ আলির অমর সিং চামকিলা ছবিতে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে। মিউজিক্যাল বায়োপিকে, দিলজিৎ অমর সিং চামকিলার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন, আর পরিণীতি তার স্ত্রী অমরজোত কৌর চরিত্রে অভিনয় করেছেন। ফিল্মটি ১২ই এপ্রিল, ২০২৪-এ Netflix-এ মুক্তি পায়। এটি একটি স্ট্রীমারে ফিল্মমেকারের ফিচার ফিল্মের আত্মপ্রকাশকে চিহ্নিত করেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.