Hina Khan: হিনা খান ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ের মধ্যে অনুপ্রেরণামূলক উক্তি শেয়ার করেছেন, দেখুন

Hina Khan
Hina Khan

Hina Khan: হিনা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুপ্রেরণামূলক উক্তিগুলি ভাগ করেছেন

হাইলাইটস:

  • টিভি অভিনেত্রী হিনা খান স্তন ক্যান্সার স্টেজ ৩ রোগে আক্রান্ত হয়েছেন
  • তৃতীয় পর্যায়ে থাকায় এবং তার চিকিৎসা ইতিমধ্যেই শুরু হয়েছে
  • সম্প্রতি, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই কঠিন সময়ে লড়াই করার শক্তি দেওয়ার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছিলেন

Hina Khan: ভারতীয় টেলিভিশন অভিনেত্রী হিনা খানের স্তন ক্যান্সার স্টেজ ৩ ধরা পড়েছে। তৃতীয় পর্যায়ে থাকায় এবং তার চিকিৎসা ইতিমধ্যেই শুরু হয়েছে। রোগ থেকে সেরে উঠতে ‘পুরোপুরি বদ্ধপরিকর’ অভিনেত্রী। তার চিকিৎসা শুরু হওয়ার সময় থেকে, হিনা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুপ্রেরণামূলক উক্তিগুলি ভাগ করেছেন। বৃহস্পতিবার, অভিনেতা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে গিয়ে একটি অনুপ্রেরণামূলক উদ্ধৃতি ভাগ করেছেন এবং পুনরুদ্ধারের জন্য তাকে সাহায্য করার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন।

We’re now on WhatsApp- Click to join

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় অভিনেত্রী হিনা খানের শেয়ার করা উদ্ধৃতিটি পড়ে, “আল্লাহ ছাড়া কেউ আপনার ব্যথা দূর করতে পারে না।” এর সাথে তিনি আরও লিখেছেন, “আল্লাহ দয়া করুন”।

We’re now on Telegram- Click to join

ইনস্টাগ্রামে সক্রিয় ছিলেন হিনা খান

হিনা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে ক্রমাগত তার পুনরুদ্ধারের বিষয়ে আপডেট দিচ্ছেন। পূর্বে, তিনি তার একটি ভিডিও শেয়ার করেছিলেন যাতে তিনি কেমোথেরাপি সেশনের আগে চুল কাটাচ্ছেন। কেমোথেরাপি সেশনের পরে, তিনি তার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছিলেন যা তার দাগ দেখায়। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন- “দর্শকরা ছবিতে কী দেখতে পাচ্ছেন? তার শরীরে ক্ষত বা তার চোখে আশা? শরীরের দাগগুলি পুনরুদ্ধারের দিকে অগ্রগতির লক্ষণ। আমার আশা আমার আত্মার চিহ্ন; আমি টানেলের শেষ দেখতে পাচ্ছি আমি আমার পুনরুদ্ধারের প্রক্রিয়াটি প্রকাশ করছি আমি আপনার জন্যও প্রার্থনা করছি।”

Read More- অভিনেত্রী হিনা খান তার কেমোথেরাপি সেশনের আগে চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন, দেখুন

পোস্টটি দেখুন:

হিনা ২৮শে জুন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তার স্তন ক্যান্সার রোগ সম্পর্কে প্রকাশ করেছিলেন। অভিনেত্রী উল্লেখ করেছেন যে পুনরুদ্ধার করতে তিনি তার যথাসাধ্য চেষ্টা করবেন যা করা দরকার। যারা জানেন না তাদের জন্য হিনা খান হলেন একজন সুপরিচিত ভারতীয় টেলিভিশন অভিনেত্রী যিনি বিভিন্ন শোতে অংশ নিয়েছেন। তিনি ডেইলি সোপ ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন এবং ‘বিগ বস সিজন ১১’ এবং ‘খতরন কে খিলাড়ি’-এর মতো টিভি শোতেও ছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.