/

Hardik Pandya Returns to India: বিশ্বজয়ের পর হার্দিক পান্ডিয়া দেশে ফিরতেই স্ত্রী নাতাশার ‘রহস্যময়’ পোস্ট! নাতাশা কী ক্ষমা চাইলেন হার্দিকের কাছে? গুঞ্জন তুঙ্গে

Hardik Pandya Returns to India: বিগত বেশ কয়েক মাস ধরেই হার্দিক ও নাতাশার বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন তুঙ্গে

 

হাইলাইটস:

  • বিশ্বজয় করে বৃহস্পতিবারই দেশে ফিরেছেন হার্দিক পান্ডিয়ারা
  • এরই মাঝে নিজের ইন্সটা হ্যান্ডেলে অদ্ভুত এক ভিডিও পোস্ট করেন হার্দিকের স্ত্রী নাতাশা
  • নাতাশার এই পোস্ট ঘিরেই এখন চর্চা তুঙ্গে

Hardik Pandya Returns to India: টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) জিতে বৃহস্পতিবারই দেশে ফিরেছেন হার্দিক পান্ডিয়ারা। তারপর দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ আর শোভাযাত্রায় তাঁরা ব্যস্ত। বার্বেডোজে বিশ্বজয়ের পরেও হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যাংকোভিচের কোনও পোস্ট বা মন্তব্য করেননি। মুম্বই ফিরে আসার পরেও হার্দিকের নাম উল্লেখ করে কোনও পোস্ট করেননি নাতাশা। এরই মাঝে বিগত বেশ কয়েক মাস ধরেই হার্দিক ও নাতাশার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন চলছে।

We’re now on WhatsApp – Click to join

তবে, বৃহস্পতিবার নিজের ইন্সটা হ্যান্ডেলে অদ্ভুত এক ভিডিও পোস্ট করেন নাতাশা। সেই ভিডিওতে দেখা যায় লিপস্টিক লাগিয়ে সাজগোজ করছেন তিনি। এমনই একটি ভিডিও শেয়ার করে নাতাশা লিখেছেন, ‘ঈশ্বর, আমি ভুল করলে শুধরে দিও, আর যদি আমি কোনো ভুল না করি আমাকে রক্ষা করো।’ এর আগেই এক ভিডিওতে নাতাশাকে বাইবেল পড়তে দেখা যায়।

We’re now on Telegram – Click to join

বহু বছরের খরা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ফের টি২০ বিশ্বকাপ জয় করেছে ভারতীয় ক্রিকেট দল। শেষ ওভারে বল করে প্রোটিয়াদের জয়ের গ্রাস ছিনিয়ে নিয়ে হাউ হাউ করে কেঁদে ফেলেন ভারতীয় দলের ‘বহুচর্চিত’ খেলোয়াড় হার্দিক পান্ডিয়া। তারপর থেকেই আনন্দের জোয়ারে গা ভাসিয়েছেন হার্দিক। আইসিসি-র অলরাউন্ডারদের তালিকার শীর্ষে জায়গাও করে নিয়েছেন তিনি। তবে কোনও কিছুতেই স্ত্রী নাতাশা কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Read more:- ইতিহাস গড়লেন পান্ডিয়া, প্রথম ভারতীয় পুরুষ ক্রিকেটার হিসাবে আইসিসির এক নম্বর টি২০ অলরাউন্ডার হলেন হার্দিক পান্ডিয়া!

বিগত কয়েক মাস ধরেই খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় রয়েছেন হার্দিক। স্ত্রী নাতাশা স্ট্যাংকোভিচের সঙ্গে হার্দিকের বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। তাহলে বিশ্বকাপ জেতার পর মাঠে বসে হার্দিক কাকে ভিডিও কল করছিলেন? চোখে জল নিয়েই মাঠে বসে পড়ে কাকে ফোন করছিলেন তিনি? বিশ্বজয়ের পর থেকে সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

ক্রিকেট ও বিনোদন জগতের সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.