Television Gossip: অবশেষে মিললো সুখবর! আবারও জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেত্রী অন্বেষা হাজরা

Television Gossip
Television Gossip

Television Gossip: জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক! নায়িকার চরিত্রে আবারও কামব্যাক করছেন অন্বেষা

হাইলাইটস:

  • বাংলা সিরিয়ালে খুব চেনা এক অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা
  • তিনি অনেক বাংলা সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন
  • জি বাংলার পর্দায় আবারও কামব্যাক করতে চলেছেন অন্বেষা

Television Gossip: বাংলা সিরিয়াল জগতে এক জনপ্ৰিয় অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা। তিনি তাঁর অভিনয় জীবনে একাধিক সুপার হিট বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন। অন্বেষা যে কটি বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন তাঁর প্রতিটি চরিত্রই দর্শকদের মন জিতেছে। সেটি ‘চুনি পান্না’ ধারাবাহিক হোক অথবা ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক বা ‘সন্ধ্যাতারা’ প্রতিটি ধারাবাহিকই অন্বেষার অভিনয় মন জয় করেছেন প্রধান নায়িকার চরিত্রে। দর্শকেরা বাদে অন্বেষার প্রশংসা করেছেন তাঁর সহকর্মীরাও।

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী অন্বেষাকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পরই অভিনেত্রীর ভক্তরা তাঁর কামব্যাক করার অপেক্ষায় রয়েছেন। অবশেষে প্রকাশ্যে এলো সুখবর। শোনা যাচ্ছে, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের পর এবার জি বাংলার পর্দায় নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন দর্শকদের প্রিয় অন্বেষা।

We’re now on Telegram- Click to join

জি বাংলার পর্দায় কামব্যাক অন্বেষার 

‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের পর আবারও জি বাংলার পর্দাতেই কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী অন্বেষা। সূত্রের খবর অনুযায়ী জি বাংলার পর্দায় খুব শ্রীঘ্রই আসতে চলেছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন ধারাবাহিকটি। আসন্ন ধারাবাহিকটির পরিচালনার দায়িত্ব রয়েছেন গোপাল চক্রবর্তী।

Read More- নতুন মেগার শুরুতেই জল্পনা! এক নারীর জীবনে এলো দুই পুরুষ, এ বিষয়ে অকপটে অভিনেতা মৈনাক

উল্লেখ্য, এখনও পর্যন্ত যা শোনা যাচ্ছে এই নতুন ধারাবাহিকটিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী অন্বেষা হাজরা। অন্বেষার বিপরীতেই দেখা যেতে চলেছে কালার্স বাংলার এক জনপ্রিয় অভিনেতাকে। জানা যাচ্ছে ইতিমধ্যেই এই ধারাবাহিকটির তাদের লুক সেটেও সম্পন্ন হয়েছে। তাই এবার এই ধারাবাহিকটির প্রথম ঝলক দেখারই অপেক্ষা রইল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.