Dubai Princess: দুবাই রাজকুমারী প্রতারণার জন্য ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বামীকে ডিভোর্সয়ের কথা বলেছেন, দেখুন সেই ভাইরাল পোস্টটি

Dubai Princess
Dubai Princess

Dubai Princess: দুবাই রাজকুমারী তার স্বামীকে বিশ্বাসঘাতকতার অভিযোগে ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ডিভোর্স জানিয়েছেন

হাইলাইটস:

  • গত বছরের মার্চে এই দম্পতি তাদের বাগদান হওয়ার পর মে মাসে তাঁদের বিবাহ সম্পন্ন করেছিলেন
  • এই বছরের মে মাসে তাঁরা একটি কন্যা সন্তানের জন্মও দিয়েছেন
  • তবে, গতকালই রাজকুমারী তার স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন
  • কিন্তু দুবাই রাজকুমারী কেন তাঁর স্বামীকে ডিভোর্স দিতে চান তার কারণটি জেনে নিন

Dubai Princess: সম্ভবত প্রথমবার, দুবাইয়ের রাজকুমারী, শেখা মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম, তার স্বামীকে বিশ্বাসঘাতকতার অভিযোগে ডিভোর্সয়ের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছেন। দুবাইয়ের রাজকুমারী, সংযুক্ত আরব আমিরাতের ভাইস-প্রেসিডেন্ট এবং প্রধানমন্ত্রী, দুবাই শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের কন্যা, গত বছরের মে মাসে তার স্বামীকে বিয়ে করেছিলেন মার্চে এই দম্পতি তাদের বাগদানের ঘোষণা দেওয়ার পরে। শেখা মাহরা এবং শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুম এই দুজন, এই বছরের মে মাসে একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন। তবে, গতকালই রাজকুমারী তার স্বামীকে ডিভোর্স দেওয়ার জন্য তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।

We’re now on WhatsApp- Click to join

আপাতদৃষ্টিতে ডিভোর্স পদ্ধতি অনুসরণ করে, রাজকুমারী একই ইন্সটা পোস্টের মাধ্যমে তার স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা জানিয়েছেন, যা প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছিল। “প্রিয় স্বামী, আপনি যেহেতু অন্যান্য সঙ্গীদের সাথে ব্যস্ত আছেন, তাই আমি আমাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। আমি তোমাকে ডিভোর্স দিচ্ছি। আমি তোমাকে ডিভোর্স দিচ্ছি, এবং আমি তোমাকে ডিভোর্স দিচ্ছি। যত্ন নিবেন। আপনার প্রাক্তন স্ত্রী,” পোস্টটি পড়ুন।

ভাইরাল পোস্টটি দেখুন

পোস্টটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, ‘hhshmahra’ হ্যান্ডেল দ্বারা। পোস্টটি গতকাল শেয়ার করা হয়েছে এবং মানুষের কাছ থেকে ৩৫ হাজার লাইক পেয়েছে।

পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বলা বাহুল্য, বেশিরভাগ লোক দুবাই রাজকুমারীর পক্ষে ছিল এবং প্রতারণার জন্য তার স্বামীকে শাস্তি দিয়েছে, বাকিরা তার পদক্ষেপের প্রশংসা করেছে এবং নিজের জন্য দাঁড়ানোর জন্য তাকে একজন ‘স্ট্রং ওম্যান’ বলে অভিহিত করেছে।

We’re now on Telegram- Click to join

মন্তব্য বিভাগে নিয়ে গিয়ে, লোকেরা তাদের মতামত ভাগ করেছে। “কিন্তু স্বামীর দিক থেকে ডিভোর্স হবে, তাই না? একজন ব্যবহারকারী বলেছেন। দ্বিতীয় ব্যক্তি যোগ করেছেন, “আমি এটিকে ক্ষমতায়ন বলে মনে করি যখন একজন মহিলা তার মূল্যকে স্বীকৃতি দেয় এবং আত্মবিশ্বাসের সাথে তার অবস্থানে দাঁড়ায়।” “অনুগ্রহ করে পরের বার একজন লম্বা মানুষ বেছে নিন,” আরেকজন যোগ করেছেন।

Read More- সারা টেন্ডুলকার কি বলিউডে অভিষেক করতে চলেছেন? এই নিয়ে ইতিমধ্যেই গুজব শুরু নেটপাড়ায়

“পুরুষদের মস্তিষ্কের ভিতরে কি ঘটছে? আপনার একটি সুন্দর পরিবারে একজন সুন্দরী স্ত্রী আছে, আপনার একটি মেয়ে আছে, আপনার অর্থ আছে, আপনি অন্য মহিলাদের সাথে কী করছেন, “একজন চতুর্থ ব্যক্তি মন্তব্য করেছেন। “রাজকুমারী সে তোমার যোগ্য নয় !!! এখন ইন্দোনেশিয়া বা কোথাও ট্রিপ বুক করুন এবং বাধা ছাড়াই জীবন উপভোগ করুন!!!!” আরেকজন যোগ করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.