Television Gossip: ছোট পোশাক পরবেন না, চুমু খাবেন না! অভিনয় নিয়ে একাধিক শর্ত অভিনেত্রী শ্বেতার, অকপটে অভিনেত্রী

Television Gossip
Television Gossip

Television Gossip: এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত এবং কর্মজীবন নিয়ে সোজাসাপ্টা অভিনেত্রী!

হাইলাইটস:

  • টেলিভশনের ছোট পর্দার খুব চেনা মুখ হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য
  • অভিনেত্রীকে ছোট পর্দা ছাড়াও বড় পর্দাতেও অভিনয় করতে দেখা গেছে
  • এই অভিনয় নিয়েই তাঁর কিছু বিশেষ শর্ত রয়েছে, দেখে নিন কী সেই শর্তগুলি

Television Gossip: ছোট পর্দা থেকে ক্যরিয়ার জীবন শুরু করে এখন টলিউড জগতেও পা রেখেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তিনি ‘সিঁদুরখেলা, ‘জড়োয়ার ঝুমকো’, ‘সোহাগ জল’, ‘যমুনা ঢাকি’ সহ একাধিক জনপ্রিয় মেগা বাংলা সিরিয়ালেকে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী বর্তমানে জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকেতে ‘শ্যামলী’ চরিত্রে অভিনয় করছেন। তবে অনেকেই জানেন না যে, অভিনেত্রী একের পর এক জনপ্রিয় মেগায় অভিনয় করলেও তাঁর কিন্তু কাজ করা নিয়ে বেশ কিছু শর্তও রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

অভিনয় নিয়ে কী কী শর্ত রয়েছে অভিনেত্রীর?

২০২২ সালে ‘প্রজাপতি’ ছবির হাত ধরে বড় পর্দায় পা রেখেছিলেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অভিনেতা মিঠুন চক্রবর্তী, দেব এবং মমতা শঙ্করের মতো নামী তারকাদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী শ্বেতা। সেসময় এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছিলেন অভিনেত্রী।

We’re now on Telegram- Click to join

ব্যক্তিগত থেকে শুরু করে কর্মজীবন নিয়ে কী বলেছেন অভিনেত্রী?

অভিনেত্রী শ্বেতা বলেছিলেন, কাজ হল তাঁর ভালো থাকার এক ওষুধ। কাজের মধ্যে থাকলে তিনি ভালো থাকেন। কিন্তু তাই বলে তিনি কাজের জন্য এতটাও মরিয়া হয়ে যাননি এবং যে যা বলবে সেটাই শুনবেন। অভিনেত্রী আরও বলেন যে, আজ পর্যন্ত তিনি এমন কোনও সিদ্ধান্ত নেননি, যে তার জন্য পরবর্তীকালে তাঁর অনুশোচনা হতে পারে। তিনি তাঁর পোশাক নিয়েও বেশ সচেতন থাকেন এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

তাঁর কথায়, ‘সিনেমা বা শ্যুটিংয়ের জন্যও তিনি খোলামেলা পোশাক পড়েন না। হাতকাটা জামাও পড়েন না। তিনি আগে থেকেই এমনটাই বলে দেন। তিনি আরও বলেছেন যে ‘কাজের প্রয়োজনেও আমি ক্যামেরার সামনে চুমু খেতে পারবো না’।

Read More- নিজের বউকেই শেষমেষ চুরি করে পালাল বর! আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘বউচুরি’, রইল প্রোমো

অভিনেত্রী নিজের ছেলেবেলার সংগ্রাম নিয়ে কী বলেছেন?

তিনি তাঁর নিজের ছেলেবেলার সংগ্রাম নিয়ে মুখ খুলেছিলেন এবং বলেছিলেন যে, ভীষণ কষ্টে তাঁর ছেলেবেলা কেটেছে। নুনভাত খেয়েও দিন কাটিয়েছে তিনি এবং তাঁর পরিবার। তবে এখন তাঁর পরিবারে আর্থিক সচ্ছলতা ফিরেছে। মা এবং বাবাকে ভালো রাখাটাই তাঁর একমাত্র লক্ষ্য হিসাবে তিনি মনে করেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.