Dhoni-Sakshi: অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে কাপল গোলস সেট করলেন মিস্টার অ্যান্ড মিসেস মাহি, স্ত্রী সাক্ষীকে সারাক্ষণ চোখে হারাচ্ছেন ধোনি

Dhoni-Sakshi

Dhoni-Sakshi : মাহির এই লাভার বয় লুক দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে মায়ানগরীতে বসেছে চাঁদের হাট
  • আম্বানিদের অনুষ্ঠানে এসেও স্ত্রী সাক্ষীকে চোখে হারাচ্ছেন ধোনি
  • সোশ্যাল মিডিয়ায় সেট করে দিলেন কাপল গোলসও

Dhoni-Sakshi: অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছে অ্যান্টিলিয়া। হাতে আর একটা দিনও বাকি নেই। তাই জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে শুরু করে সঙ্গীত, মেহেন্দি, গ্রহ শান্তি পুজো থেকে শুরু করে গরবা অনুষ্ঠান সব অনুষ্ঠানেই বসেছিল চাঁদের হাট।

We’re now on WhatsApp – Click to join

অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে বলিউড থেকে শুরু করে ক্রিকেট দুনিয়ার নামি দামি ব্যক্তিরাও আমন্ত্রিত। তাই সেই তালিকায় বাদ যাননি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। এদিনও তাঁকে স্ত্রী সাক্ষী ধোনির হাত ধরে প্রবেশ করতে দেখা যায় অ্যান্টিলিয়ায়।

অনন্ত-রাধিকার বিয়েতে ধোনি এবং সাক্ষী

সম্প্রতি অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে স্ত্রী সাক্ষীর হাত ধরে অনুষ্ঠানে প্রবেশ করছেন ক্যাপ্টেন কুল। শুধু তাই নয়, তাঁর হাতে রয়েছে স্ত্রীর ফোনও। বিয়ে বাড়িতে ঢুকেই পরিচিতদের সঙ্গে আলাপচারিতা করে তাঁরা পোজ দেন পাপারাৎজিদের জন্য।

We’re now on Telegram – Click to join

এদিনের অনুষ্ঠানের জন্য সাক্ষী ধোনি বেছে নিয়েছিলেন একটি মফ রঙের আনারকলি। অন্যদিকে মাহির পরনে ছিল কালো কুর্তা এবং পায়জামা। অনন্ত-রাধিকার প্রাক বিবাহের প্রতিটি অনুষ্ঠানে হাসিমুখে তাঁদের ছবির জন্য পোজ দিতে দেখা যায়।

প্রসঙ্গত, গত ৫ই জুলাই অনুষ্ঠিত হয়ে যাওয়া অনন্ত-রাধিকার সঙ্গীতেও দেখা মিলেছিলেন ধোনি এবং সাক্ষীর। তারপর সলমন খান, রণবীর সিং, হৃতিক রোশন এবং হার্দিক পান্ডিয়ার সঙ্গে ড্যান্স ফ্লোর মাতাতেও ব্যস্ত ছিলেন মাহি। এমনকি এদিন টি২০ বিশ্বকাপ জেতার জন্য ভারতীয় ক্রিকেট দলকে সম্মান জানায় আম্বানি পরিবার। তখনই মুকেশ আম্বানির বক্তব্যে উঠে আসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে জেতা ২০১১ এবং ২০০৭ সালের বিশ্বকাপ জয়ের কথাও।

Read more:- অনন্ত-রাধিকার প্রি ওয়েডিং পার্ট টু-তে গিয়ে ইউরোপে একান্তে সময় কাটাচ্ছেন সস্ত্রীক ধোনি, দেখে নিন তাঁদের ছবিগুলি

উল্লেখ্য, এর আগে জামনগরে অনন্ত-রাধিকার প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন মিস্টার অ্যান্ড মিসেস মাহি। এরপর ইতালির ক্রুজেও দেখা মেলে তাঁদের। এবার মুম্বাইয়ে আম্বানিদের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনিকে দেখে পাপারাৎজিরাও ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়ে। ভাইরাল ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, সাক্ষীকে চোখে হারাচ্ছে মাহি। যা দেখে নেটিজেনরা মনে করছেন, সোশ্যাল মিডিয়ায় তাঁরা একের পর এক কাপল গোলস সেট করছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.