Devoleena Bhattacharjee Baby Bump: স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুডে পর্দার গোপী বহু, ডিপ নেক বডিকন পোশাকে ফ্লান্ট করছে দেবলীনার বেবি বাম্প

Devoleena Bhattacharjee Baby Bump
Devoleena Bhattacharjee Baby Bump

Devoleena Bhattacharjee Baby Bump: পর্দার গোপী বহু সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন

 

হাইলাইটস:

  • মা হতে চলেছেন পর্দার গোপী বহু ওরফে অভিনেত্রী দেবলীনা
  • স্বামীর সঙ্গে রোম্যান্টিক পোজ দিতেই ধরা পড়ল তাঁর বেবি বাম্প
  • দেবলীনা ভট্টাচার্যের কিছু ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে

Devoleena Bhattacharjee Baby Bump: খুব শীঘ্রই মা হতে চলেছেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। গত মাসেই সন্তান আসার সুখবর অনুরাগীদের দিয়েছিলেন অভিনেত্রী। এবার প্রকাশ্যে এল তাঁর বেবি বাম্প। আজই সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর বেবি বাম্পের খুব সুন্দর ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে স্বামী শাহনওয়াজের সঙ্গে পোজ দিতেও দেখা গেছে।

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেগন্যান্সি অবস্থায় কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে স্বামীর সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দেবলীনা এবং তাঁর স্বামী শাহনওয়াজকে তাদের বাড়ির বারান্দায় একে অপরের সাথে রোম্যান্টিক মুডে দেখা গেছে।

এই ছবিতে দেবলীনা বেইজ রঙের ডিপ নেক বডিকন পোশাক পরে আছেন। যেটিতে তাকে তাঁর বেবি বাম্প খুব সুন্দরভাবে ফ্লান্ট করতে দেখা গেছে। এই ছবিগুলি শেয়ার করার সময়, অভিনেত্রী ক্যাপশনে দুটি ইমোজি দিয়েছেন (🧿🫶🏼)।

We’re now on Telegram – Click to join

এর আগে, অভিনেত্রী গোলাপী পোশাকে দেখা গেছে। এই পোশাকেও তাঁর বেবি বাম্প ছিল স্পষ্ট, যা সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। এই ছবিগুলি তাঁর বিশেষ বন্ধু বিশাল সিংয়ের জন্মদিনের পার্টি বলেই জানা যাচ্ছে। এই পার্টিতে স্বামী শাহনওয়াজের সাথেই গিয়েছিলেন তিনি।

Read more:- শুধু মুম্বাই নয়, সুইজারল্যান্ডেও রয়েছে একটি বিলাসবহুল বাড়ি, জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন কারিনা কাপুর খানের মোট সম্পত্তির পরিমান

উল্লেখ্য, ২০২২ সালে পর্দায় গোপী বহু হঠাৎই বিয়ে করে ফেলেন তাঁরই জিম ট্রেনার শাহনওয়াজ শেখকে। এই খবরে বেশ হতবাক হয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। হিন্দু-মুসলিম বিবাহের ফলে একাধিক কটাক্ষেরও শিকার হতে হয় দেবলীনাকে। তবে এই সব কিছুকে পাত্তা না দিয়ে স্বামীর সঙ্গে জমিয়ে সংসার করছেন তিনি। আর এবার তাদের সংসারে আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.