Deepika Padukone Back To Work: ‘মা’ হওয়ার পর কাজে ফিরলেন দীপিকা পাড়ুকোন, তার সঙ্গে দেখা গেল স্বামী রণবীর সিং-কে, ভাইরাল হয়েছে ভিডিও

Deepika Padukone Back To Work
Deepika Padukone Back To Work

Deepika Padukone Back To Work: দীপিকা পাড়ুকোনের ভক্তদের জন্য সুখবর! সম্প্রতি মা হওয়ার পর আবার কাজে ফিরলেন দীপিকা

 

হাইলাইটস:

  • দীপিকা পাড়ুকোন কাজে ফিরেছেন
  • সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপন শেয়ার করেছেন রণবীর সিং
  • যেখানে এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে

Deepika Padukone Back To Work: সম্প্রতি মা হওয়ার পর আবার কাজে ফিরলেন দীপিকা। মঙ্গলবার, দীপিকা পাড়ুকোনের স্বামী তথা ইন্ডাস্ট্রির ‘সিম্বা’ রণবীর সিং তার নতুন বিজ্ঞাপনের একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে উভয়কেই একসঙ্গে দেখা গিয়েছে। শেয়ার করা পোস্টটি দেখার সাথে সাথেই অনুরাগীরা মন্তব্য করে দীপিকার প্রতি ভালোবাসার বর্ষণ করেন।

We’re now on WhatsApp – Click to join

দীপিকার কাজে ফেরার অপেক্ষায় ছিলেন ভক্তরা। মা হওয়ার পর থেকে ভক্তরা তাঁকে দেখেনি। এ কারণে সকলেই চেয়েছিলেন যে দীপিকা তাড়াতাড়ি ফিরুক। এমনকি সিংহাম অ্যাগেইন-এর ট্রেলার লঞ্চের সময়, ভক্তরা দীপিকার আগমনের প্রত্যাশা করেছিল কিন্তু তিনি আসেননি।

We’re now on Telegram – Click to join

অনুরাগীরা মন্তব্য করেছেন 

রণবীরের পোস্টে এক ভক্ত লিখেছেন- সবচেয়ে চমৎকার দম্পতি। অন্য একজন মন্তব্য করেছেন: ‘এটি খুব সুন্দর।’ শুধু তাই নয়, অনেক ভক্ত দম্পতিকে তাদের কন্যা সন্তানের নাম প্রকাশ করার জন্য অনুরোধ করেছিলেন। এক ব্যবহারকারী বলেছেন, ‘আরে রণবীর, আপনার মেয়ের নাম কী? আমরা ভক্তরা শিশুর নাম ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছি।

সম্প্রতি দীপিকা পাড়ুকোন ঘুমের অভাবের কথা বলেছিলেন। তিনি জানিয়েছিলেন, ঠিকমতো ঘুমাতে পারছেন না। তার ‘লাইভ লাভ অফ লেকচার’ সিরিজের সময়, দীপিকা প্রকাশ করেছেন যে কীভাবে দীর্ঘস্থায়ী ঘুমের বঞ্চনা এবং অলসতা তাকে প্রভাবিত করেছে, এমনকি তার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকেও প্রভাবিত করেছে।

Read more:- মুক্তির ৫তম দিনেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘জিগরা’, গত ৫ দিনের বক্স অফিস কালেকশন শুনলে আপনি চমকে যাবেন

কাজের সম্পর্কে কথা বলতে গেলে, দীপিকা পাড়ুকোন মা হিসাবে তার দায়িত্ব পালন করার সময় রূপোলী পর্দায় নিজের আধিপত্য বিস্তার করতে প্রস্তুত। রণবীর সিং, অজয় ​​দেবগন, টাইগার শ্রফ, অর্জুন কাপুর এবং অক্ষয় কুমারের সঙ্গে রোহিত শেঠির ‘সিংহম এগেইন’-এ দেখা যাবে তাঁকে। ছবিতে শক্তি শেঠি ওরফে লেডি সিংগামের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। দীপাবলিতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.