Television News: বিখ্যাত গায়ক এপি ধিলনের কানাডার বাড়ির বাইরে আচমকাই গুলি চালায় দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ করলেন কানাডিয়ান গায়ক এপি ধিলন

Television News
Television News

Television News: গুলি চলার কিছুক্ষণ পর তাঁর বর্তমান পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কানাডিয়ান গায়ক এপি ধিলন

হাইলাইটস:

  • এপি ধিলন হলেন কানাডিয়ান গায়ক এবং র‌্যাপার
  • হঠাৎই এপি ধিলনের কানাডার বাড়ির বাইরে গুলি চলে
  • গুলি চলার কয়েক ঘণ্টা পর গায়ক তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন

Television News: কানাডার ভ্যাঙ্কুভারে পাঞ্জাবি গায়ক এপি ধিলনের বাড়ির বাইরে গুলি চলার কয়েক ঘণ্টা পর, গায়ক তার নিরাপত্তার বিষয়ে ভক্তদের আশ্বস্ত করার জন্য ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এক প্রতিবেদনে বলা হয়েছে, কারাগারে বন্দী লরেন্স বিষ্ণোই এবং গ্যাংস্টার রোহিত গোদারা গুলি চালানোর দায় স্বীকার করেছেন।

We’re now on WhatsApp- Click to join

‘সকলের জন্য শান্তি ও ভালোবাসা’

পাঞ্জাবে জন্মগ্রহণকারী গায়ক, যিনি এখন বহু বছর ধরে কানাডায় বসবাস করছেন, মঙ্গলবার, ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, “আমি নিরাপদ। আমার লোকেরা নিরাপদ। যারা পৌঁছেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনার সমর্থন মানে সবকিছু সকলের জন্য শান্তি এবং ভালবাসা।”

ভক্তদের মন্তব্য 

একই সময়ে, এপি ধিলন ইনস্টাগ্রাম রিলে তার একটি ভিডিওও শেয়ার করেছেন। “ভালবাসা ছড়িয়ে দিন,” তিনি তার ক্যাপশনে লিখেছেন। একজন ভক্ত তার নতুন ভিডিওতে মন্তব্য করেছেন, “নিরাপদ থেকো ভাই।” অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন, “ঈশ্বরকে ধন্যবাদ তিনি নিরাপদ, @apdhillon নিজের যত্ন নিন…”

তার ভিডিওটি দেখুন:

ব্রাউন মুন্ডে, এক্সকিউসেস, সামার হাই, উইথ ইউ, এবং দিল নু-এর মতো গানের জন্য পরিচিত এপি ধিলন, তিনি ব্রিটিশ কলাম্বিয়ার ভিক্টোরিয়া দ্বীপে থাকেন। একটি ভিডিও, যা ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, কিন্তু সংবাদ মাধ্যম দ্বারা তা যাচাই করা হয়নি, দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি রাতে একটি বাড়ির বাইরে দাঁড়িয়ে একাধিক গুলি চালাচ্ছেন। অবস্থানটি যাচাই করা হয়নি।

We’re now on Telegram- Click to join

অধিকন্তু, একটি ব্যাপকভাবে শেয়ার করা সোশ্যাল মিডিয়া পোস্ট অনুসারে, গ্যাংস্টার রোহিত গোদারা কানাডার ভিক্টোরিয়া দ্বীপ এবং উডব্রিজ টরন্টোতে দুটি স্থানে গুলি চালানোর দায় স্বীকার করছেন। অভিনেতা সালমান খানকে তার গান ওল্ড মানি- এর জন্য সাম্প্রতিক একটি মিউজিক ভিডিওতে দেখানোর পরে তিনি গায়কের বাড়ির বাইরে গুলি চালিয়েছিলেন বলে জানা গেছে। গ্যাংস্টার দাবি করে যে সে লরেন্স বিষ্ণোইয়ের সাথে যুক্ত, এবং এপি ধিলনকে মৃত্যুর হুমকিও দিয়েছে।

Read More- অভিনেত্রী নিধি শাহ সম্প্রতি সুধাংশু পান্ডে-র শো থেকে বনরাজ শাহের প্রস্থান সম্পর্কেও মুখ খুলেছেন

জুলাই মাসে, সালমান খান লরেন্স বিষ্ণোই এবং তার ভাই আনমোল বিষ্ণোইকে তার বাড়ির বাইরে শুটিংয়ের ঘটনায় মুম্বাই পুলিশের দায়ের করা অভিযোগপত্রে নাম দিয়েছিলেন। সালমান তার বিবৃতিতে বলেছেন, “সুতরাং, আমি বিশ্বাস করি যে লরেন্স বিষ্ণোই তার গ্যাং সদস্যদের সহায়তায় আমার পরিবারের সদস্যরা যখন ঘুমাচ্ছিল এবং (তারা) আমাকে এবং আমার পরিবারের সদস্যদের হত্যা করার পরিকল্পনা করছিল তখন গুলি চালানোর ঘটনাটি ঘটিয়েছিল।” তিনি পুলিশকে বলেছেন যে সাম্প্রতিক বছরগুলিতে তিনি এবং তার পরিবার আরও বেশ কয়েকটি হুমকি পেয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.