Kanguva Movie: কাউন্টডাউন শুরু! আর মাত্র ৫০ দিন বাকি মুভি রিলিজের, ‘কাঙ্গুভা’র পোস্টার দেখেই উত্তেজনা দর্শকমহলের

Kanguva Movie
Kanguva Movie

Kanguva Movie: তীব্র অ্যাকশনে ভরপুর! প্রোডাকশন হাউসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার, দেখুন ‘কাঙ্গুভা’র ট্রেলার

হাইলাইটস:

  • ‘কাঙ্গুয়া’র নতুন পোস্টার ইতিমধ্যেই উত্তেজনা তৈরি করেছে
  • মুভিটি অ্যাকশন এবং বিশাল যুদ্ধের সংমিশ্রণ
  • সুরিয়া অভিনীত মুভিটি কবে মুক্তি পাচ্ছে, দেখুন

Kanguva Movie: সুরিয়ার কাঙ্গুভা বছরের সবচেয়ে প্রত্যাশিত মুভি রিলিজ। কাঙ্গুয়ার মুক্তি যতই ঘনিয়ে আসছে, আনুষ্ঠানিকভাবে কাউন্টডাউন শুরু হয়েছে, আর মাত্র ৫০ দিন বাকি। স্টুডিও গ্রীন, ছবিটির পিছনের প্রোডাকশন হাউস, সম্প্রতি একটি রোমাঞ্চকর সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেছে, মাইলফলক ঘোষণা করেছে এবং ভক্তদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে। পোস্টটিতে ছবির ট্রেলার থেকে মনোমুগ্ধকর দৃশ্য দেখানো হয়েছে এবং ট্যাগলাইন রয়েছে, “দ্য থ্রোন ওয়েটস অ্যান্ড লিজেন্ড উন্মোচিত হয়… #কাঙ্গুয়ার রাজত্ব #কাঙ্গুভাফ্রম নভেম্বর ১৪, ৫০ দিন বাকি।”

We’re now on WhatsApp- Click to join

ফুটেজ, সম্প্রতি উন্মোচিত ট্রেলার থেকে নেওয়া, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং শক্তিশালী অ্যাকশন সিকোয়েন্স প্রদর্শন করে। সুরিয়া, যিনি প্রধান ভূমিকায় অভিনয় করেন, একটি তীব্র অভিনয় করেন, অন্যদিকে ববি দেওলের চরিত্রটি গল্পে একটি আকর্ষণীয় মোড়ের পরিচয় দেয়। শ্বাসরুদ্ধকর সিনেমাটোগ্রাফি এবং দক্ষতার সাথে কোরিওগ্রাফ করা যুদ্ধের দৃশ্যগুলি দর্শকদের জন্য একটি দৃশ্যত আকর্ষণীয় অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

শিবা দ্বারা পরিচালিত, কাঙ্গুয়া সুরিয়াকে একটি কমান্ডিং ভূমিকায় দেখায়, ববি দেওলও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। চলচ্চিত্রটির সঙ্গীতটি দেবী শ্রী প্রসাদ দ্বারা রচিত হয়েছে।

We’re now on Telegram- Click to join

এখানে ট্রেলারটি দেখুন: 

বছরের সবচেয়ে বড় প্রযোজনাগুলির মধ্যে একটি হিসাবে চিহ্নিত, ছবিটি সাতটি দেশে শ্যুট করা হয়েছে এবং এতে ১০,০০০ জনেরও বেশি অংশগ্রহণকারীকে সমন্বিত একটি বিশাল যুদ্ধের ক্রম অন্তর্ভুক্ত করা হয়েছে।

Read More- আসন্ন দক্ষিণ ভারতীয় মুভিগুলি বক্স অফিসে ঝড় তুলতে চলেছে, মুভির লিস্টটি দেওয়া হল

৩৫০ কোটি টাকার বেশি বাজেটের সাথে, এটি বিশ্ব মঞ্চে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। অনুরাগীরা অধীর আগ্রহে ১৪ই নভেম্বরের কাঙ্গুভা মুক্তির জন্য অপেক্ষা করছে, যা এই বছর ভারতীয় সিনেমায় একটি স্ট্যান্ডআউট ফিল্ম হওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.