Bollywood News: করণ জোহর তার বাবার মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে কী লিখেছেন দেখুন

Bollywood News: চলচ্চিত্র নির্মাতা করণ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, তার বাবার থ্রোব্যাক ছবিগুলির একটি সিরিজ ভাগ করেছেন

হাইলাইটস:

  • তাঁর বাবার ২০তম মৃত্যু বার্ষিকীতে নিজের এবং তার প্রয়াত পিতার একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন
  • তাকে স্মরণ করে একটি দীর্ঘ আবেগপূর্ণ নোট লিখেছেন, পোস্টটি দেখুন
  • করণ জোহর বুধবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এটি শেয়ার করেছেন

Bollywood News: খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বুধবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, ২০ তম মৃত্যুবার্ষিকীতে নিজের এবং তার প্রয়াত পিতা যশ জোহরের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে একটি দীর্ঘ আবেগপূর্ণ নোটও লিখেছিলেন। যশ জোহর হিন্দি সিনেমার একজন সুপরিচিত মুখ ছিলেন, যিনি অগ্নিপথ, গুমরাহ, ডুপ্লিকেট এবং দোস্তানা (১৯৮০) সহ বেশ কয়েকটি জনপ্রিয় ছবি তৈরি করেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

ক্যাপশনে করণ লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না এটা ২০ বছর হয়ে গেছে। আমার সবচেয়ে বড় ভয় ছিল একজন পিতামাতাকে হারানোর… ২রা আগস্ট, ২০০৩ আমার বাবা আমাকে বলেছিলেন যে তার একটি ম্যালিগন্যান্ট টিউমার ছিল… আমার সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন আমার দিকে তাকিয়ে ছিল এবং তবুও তার সন্তান হিসাবে আমার কর্তব্য ছিল ইতিবাচক থাকা এবং বিশ্বাস রাখা… কিন্তু সবচেয়ে খারাপ জিনিস প্রবৃত্তি সম্পর্কে তা হল… তারা কখনো মিথ্যা বলে না।”

তিনি আরও যোগ করেছেন যে, “সে ১০ মাস পর আমাদের ছেড়ে চলে গেল… আমরা তাকে হারিয়েছি … কিন্তু আমরা তার বিশাল শুভেচ্ছার প্রতিটি ইঞ্চি অর্জন করেছি…. আমি সবচেয়ে দৃঢ়, প্রাণবন্ত এবং নিঃস্বার্থ মানুষের ছেলে হতে পেরে খুব গর্বিত ছিলাম… সে তার সম্পর্ককে সব কিছুর ঊর্ধ্বে রাখে… এবং আমার মা এবং আমি এখনও বেঁচে আছি এমন ভালবাসার উত্তরাধিকার রেখে গেছেন। আমি আশা করি সে আমাদের বাচ্চাদের জানত … কিন্তু আমি জানি সে তাদের এবং আমাদের দেখছে….সব সময়। বাবা তোমাকে ভালোবাসি।”

Read More- তৃপ্তি-সিদ্ধান্ত জুটি নিয়ে বড়পর্দায় হাজির করণ জোহর! প্রকাশ্যে এল ‘ধড়ক ২’-এর প্রথম পোস্টার

তিনি ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করার পরপরই, বলিউডের অনেক সেলিব্রিটি এবং বিশেষ করে চলচ্চিত্রের বন্ধুরা মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছিল। প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ”দ্য বেস্ট।” হৃতিক রোশন, সোনু সুদ, মনীষা কৈরালা, এবং মনীশ মালহোত্রা মন্তব্য বিভাগে রেড-হার্ট ইমোজি দিয়েছেন। জোয়া আখতার মন্তব্য করেছেন, ”দ্য বেস্ট অফ দ্য বেস্ট।”

We’re now on Telegram- Click to join

করণ জোহর তার প্রতিটি সিনেমার শুরুতে যশ জোহরের একটি ছবি এবং একটি পাঠ্য সহ তার বাবাকে স্মরণ করে চলেছেন যেখানে লেখা আছে, “আমরা তোমাকে মিস করি।”

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.