Usha Uthup: হঠাৎই ৫০ বছরের বন্ধন ছিন্ন, আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ঊষা উত্থুপের স্বামী চাকো উত্থুপ

Usha Uthup: ৮ই জুলাই হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ঊষা উত্থুপের স্বামী জানি চাকো উত্থুপ

হাইলাইটস:

  • ১৯৭০ এর দশকে এই দম্পতির দেখা হয়েছিল বলে জানা গেছে
  • ঊষা উত্থুপের স্বামী জানি চাকো উত্থুপ হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন
  • জানা যায় ব্যাপক কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা যান তিনি

Usha Uthup: ঊষা উত্থুপের স্বামী জানি চাকো উত্থুপ ৮ই জুলাই, ২০২৪-এ ব্যাপক কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা যান। খবরে বলা হয়েছে, তিনি যখন নিজের বাড়িতে টেলিভিশন দেখছিলেন তখন তিনি কিছুটা অস্বস্তি অনুভব করেন। তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। মঙ্গলবার তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

জানি চাকো উত্থুপ ছিলেন ঊষার দ্বিতীয় স্বামী এবং দুজনের দেখা হয়েছিল ৭০-এর দশকের গোড়ার দিকে ট্রিনকাসে। ‘হরি ওম হরি’ এর আগে প্রয়াত রামুর সঙ্গে বিয়ে হয়েছিল। মৃত জনি এক ছেলে সানি ও এক মেয়ে অঞ্জলি রেখে গেছেন।

উষা উত্থুপ সম্প্রতি ভারতীয় সঙ্গীত শিল্পে তার অবদানের জন্য পদ্মভূষণ পুরস্কার পেয়েছেন। এএনআই-এর সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন, “আমি খুব খুশি, আমি আনন্দে উপচে পড়ছি… আমার চোখে অশ্রু দৃশ্যমান, আপনারা সবাই দেখতে পাচ্ছেন। আমার জন্য, এটি আমার জীবনের সবচেয়ে বড় মুহূর্ত… আপনার দেশ এবং অবশ্যই আপনার সরকার দ্বারা স্বীকৃত এবং প্রশংসা পাওয়ার জন্য, সত্যিকার অর্থে এর চেয়ে বেশি আর কী চাইতে পারে?”

We’re now on Telegram- Click to join

আমার খুব ভালো লাগছে কারণ আপনি যদি একজন শাস্ত্রীয় গায়ক বা শাস্ত্রীয় নৃত্যশিল্পী হন, অথবা আপনি যদি আপনার শিল্পে ধ্রুপদী হন, তাহলে শেষ পর্যন্ত পুরস্কার পাওয়াটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মতো মানুষের কাছে… আমরা সাধারণ মানুষ, তাই পদ্ম পুরস্কারের জন্য নির্বাচিত হওয়াটা অনেক বড় ব্যাপার… কারণ আমি শুধু শান্তি ও ভ্রাতৃত্বে বিশ্বাস করি, এবং আমি বিশ্বাস করি একসঙ্গে, ঐক্যবদ্ধ শক্তি হিসেবে, আমরা একে অপরের জন্য কিছু করতে পারি… আমার মিউজিকের মাধ্যমে তাদের হাসাতে পারি। যে সব আমি আগ্রহী,” তিনি আরও যোগ করেছেন।

Read More- করণ জোহর তার বাবার মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে কী লিখেছেন দেখুন

ঊষা উত্থুপ তার চার্টবাস্টার গানের জন্য সুপরিচিত যার মধ্যে রয়েছে ‘হরি রাম হরে কৃষ্ণ’, ‘হরি ওম হরি’, ‘রাম্বা হো হো হো সাম্বা’, ‘কোই ইয়াহান নাচে নাচে’, ‘ডার্লিং’ এবং আরও অনেক কিছু।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.