BTS Jungkook Birthday: বিটিএস জংকুক তার জন্মদিনে ভক্তদের জন্য হৃদয়গ্রাহী নোট করলেন, দেখুন তাঁর পোস্টটি

BTS Jungkook Birthday
BTS Jungkook Birthday

BTS Jungkook Birthday: বিটিএস সদস্য জংকুক উইভার্সে তার জন্মদিনে হৃদয়গ্রাহী শুভেচ্ছা জানানোর জন্য ভক্তদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন

হাইলাইটস:

  • বিটিএস সদস্য জংকুক তার ২৭তম জন্মদিন উদযাপন করেছেন
  • তিনি তার ভক্তদের জন্য একটি মিষ্টি নোট লিখে শেয়ার করেছেন

BTS Jungkook Birthday: সম্প্রতি বিটিএস সদস্য জংকুক ১লা সেপ্টেম্বর তার ২৭তম জন্মদিন উদযাপন করেছেন এবং বিশ্বব্যাপী তার ভক্তদের কাছ থেকে হৃদয়গ্রাহী শুভেচ্ছা পেয়েছেন। গায়ক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েভার্সে তার ভক্তদের জন্য একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন। তিনি বিটিএস আর্মিকে তাদের জন্মদিনের শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানান। এটিও প্রথমবারের মতো জংকুক তার জন্মদিনে ওয়েভার্সে লাইভে যাননি।

We’re now on WhatsApp- Click to join

জংকুক ওয়েভার্সে লিখেছেন, “সেনাবাহিনী, জন্মদিনের শুভেচ্ছার জন্য আপনাকে ধন্যবাদ। আমি ভাল করছি। আমি আমার বাকি পরিষেবাটি ইউনিফর্ম ভাল, ভালভাবে করে নেওয়ার চেষ্টা করব। সেনাবাহিনী, আমি আশা করি আপনিও সেই সময়ে ভালো করবেন!!!”

We’re now on Telegram- Click to join

কাজের ফ্রন্টে, জংকুক এর আগে তার একক অ্যালবাম ‘গোল্ডেন’ প্রকাশ করেছে, যার মধ্যে ‘ক্লোজার টু ইউ’, ‘স্ট্যান্ডিং নেক্সট টু ইউ’, ‘ইয়েস অর না’, ‘প্লিজ ডোন্ট চেঞ্জ’, ‘সামবডি’ সহ বেশ কয়েকটি গান রয়েছে। ‘শট গ্লাস অফ টিয়ার্স’, ‘হেট ইউ’ এবং ‘টু স্যাড টু ডান্স’। তিনি ‘থ্রিডি’

বং ‘সেভেন’ নামে তার দুটি একক গানও প্রকাশ করেছেন। ‘সেভেন’-এর জন্য তিনি আমেরিকান র‌্যাপার লাট্টোর সঙ্গে জুটি বেঁধেছেন। তিনি ‘3D’ গানে জ্যাক হারলোর সাথে সহযোগিতা করেছিলেন।

শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার ‘Standing Next To You’। অফিসিয়াল বিবরণে বলা হয়েছে, “রিলিজটি জংকুকের একটি উদযাপন, যা বিটিএসের সবচেয়ে জনপ্রিয় সদস্য হিসাবে ব্যাপকভাবে স্বীকৃত, কারণ তিনি তার প্রথম একক অ্যালবাম, গোল্ডেন-এর দৌড়ে একজন একক শিল্পী হিসাবে বিকাশ লাভ করেন।

Read More- বিটিএস জিমিন এবং জংকুক সামরিক বন্ধুর মুক্তি উদযাপনের জন্য অটোগ্রাফ সহ একটি হৃদয়গ্রাহী চিঠি শেয়ার করেছেন

চলচ্চিত্রটি ১৫০-দিন অনুসরণ করে অ্যালবামের রিলিজ পর্যন্ত যাত্রা, তার ট্র্যালব্লাজিং পথকে হাইলাইট করে ফিল্মটিতে সিউলের লাইভ পারফরম্যান্স এবং তার পালিত সময়ের স্কোয়ার লাইভ শোকেস, নতুন ইন্টারভিউ এবং পর্দার পিছনের রেকর্ডিংগুলি রয়েছে৷”

বর্তমানে তাকে ট্রাভেল ভ্যারাইটি শো ‘আর ইউ শিওর?’-এ দেখা যাচ্ছে। এটি একটি ভ্রমণ সিরিজ যেখানে জংকুক এবং জিমিন বিশ্বের বিভিন্ন অঞ্চল ঘুরে দেখবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.