BTS Jungkook: বিটিএস জংকুকের নেট ওয়ার্থ কত জানেন? জানলে চমকে যাবেন, জংকুকের শিক্ষা, গান এবং তার ডাকনামটি জেনে নেওয়া যাক

BTS Jungkook
BTS Jungkook

BTS Jungkook: বিটিএসের সাত সদস্যের মধ্যে, জংকুক তার ব্যক্তিত্ব এবং সঙ্গীতের জন্য তার আলাদা ফ্যান বেস তৈরি করেছে, তার সেরা কয়েকটি গান গুলি দেখে নিন

হাইলাইটস:

  • গোল্ডেন মাকনাই হল বিটিএস আরএম দ্বারা জংকুককে দেওয়া একটি ডাকনাম
  • মিডিয়া রিপোর্ট অনুযায়ী বিটিএস জংকুকের মোট মূল্য দাঁড়ায় $৩৫ মিলিয়ন
  • BTS Jungkook বিভিন্ন যন্ত্র যেমন গিটার এবং ড্রাম বাজাতে পারে

BTS Jungkook: সবচেয়ে প্রিয় কোরিয়ান ব্যান্ড, BTS, Jungkook এর একজন বিশিষ্ট সদস্য তার ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব এবং পূর্ণ প্রতিভা দিয়ে বিশ্ব শাসন করছেন। গায়কটি তার তিনটি একক গান, ২০১৬ সালে ‘বিগিন’, ২০১৮ সালে ‘ইউফোরিয়া’ এবং ২০২০ সালে ‘মাই টাইম’-এর মাধ্যমে BTS-এর সদস্য এবং কণ্ঠশিল্পী হিসেবে সুনাম অর্জন করেন। জংকুকের একক প্রথম একক ‘সেভেন’ অসংখ্য চার্ট এবং স্ট্রিমিং রেকর্ড ভেঙেছে। এবং বিলবোর্ড হট ১০০, গ্লোবাল ২০০ এবং গ্লোবাল এক্সক্লে এক নম্বর হিসাবে আত্মপ্রকাশ করেছে। মার্কিন চার্ট। এর সাথে, জংকুক প্রথম কোরিয়ান একক শিল্পী হয়েছিলেন যিনি এই ধরনের রেকর্ড তৈরি করেছিলেন। বিটিএস জংকুক সম্পর্কে আরও অনেক কিছু জানার আছে, তাই আমরা কে-পপ গায়ক সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য নিয়ে এসেছি যা প্রত্যেক ভক্তের জানা উচিত।

বিটিএস জংকুক সম্পর্কে আকর্ষণীয় তথ্য

জংকুক ডাকনাম

জংকুককে ব্যান্ড সদস্য এবং সেনাবাহিনীর দ্বারা অসংখ্য প্রশ্ন এবং আরাধ্য ডাকনাম দিয়ে সহায়তা করা হয়েছে। গোল্ডেন মাকনাই হল বিটিএস আরএম দ্বারা জংকুককে দেওয়া একটি ডাকনাম কারণ জংকুক সব কিছুতে প্রশংসনীয়ভাবে ভাল। কুকি, মাসল পিগ, জিউন-ইয়ুক টোকি, জেকে, বানি, জিওন সিগাল বা জাস্টিন সিগাল হল বিটিএস জংকুকের আরও কিছু সুন্দর ডাকনাম।

নেটওয়ার্থ

মিডিয়া রিপোর্ট অনুযায়ী বিটিএস জংকুকের মোট মূল্য দাঁড়ায় $৩৫ মিলিয়ন (প্রায় ২৯২ কোটি টাকা)। ব্যয়বহুল সম্পদ এবং বিলাসবহুল ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথে, বিটিএস জংকুক বিভিন্ন ধরণের উদ্যোগের অন্তর্ভুক্ত যা তার মোট নেট মূল্যে অবদান রাখে।

We’re now on WhatsApp – Click to join

শিক্ষা

বিটিএস জংকুক ২০১৭ সালে স্কুল অফ পারফর্মিং আর্টস সিউল, একটি আর্ট হাই স্কুল থেকে স্নাতক হন। তিনি ২০২২ সালের মার্চ মাসে গ্লোবাল সাইবার ইউনিভার্সিটির বিভাগ থেকে সম্প্রচার এবং বিনোদনে একটি ডিগ্রি লাভ করেন।

সর্বোৎকৃষ্ট গানগুলি

বিটিএস জংকুকের কিছু ভক্ত-প্রিয় গানের মধ্যে রয়েছে ‘সেভেন’, ‘স্টিল উইথ ইউ’, ‘থ্রিডি’, ‘মাই টাইম’, ‘স্টে অ্যালাইভ’ এবং ‘ইউফোরিয়া’।

Read more – হোমটাউন চা-চা-চা তারকা কিম সিওন হো-এর অভিনেতা হিসেবে প্রথম বেতন কত ছিল জানেন? কি বলেছেন তিনি এবিষয়ে চলুন জেনে নেওয়া যাক

বাজানো বাদ্যযন্ত্র

BTS Jungkook বিভিন্ন যন্ত্র যেমন গিটার এবং ড্রাম বাজাতে পারে। গায়ককে বিটিএস কনসার্টের সময় বিভিন্ন যন্ত্র বাজাতে দেখা গেছে।

তায়কোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট

জংকুক ১২ বছর বয়স থেকে তায়কোয়ান্দোতে নিযুক্ত ছিলেন এবং গেমটিতে একটি ব্ল্যাক বেল্টও অর্জন করেছেন।

We’re now on Telegram – Click to join

রেকর্ড-ব্রেকিং লাইভ স্ট্রিম

বিটিএস জংকুকের ফ্যান ফলোয়িং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার রেকর্ড-ব্রেকিং লাইভ স্ট্রিম থেকে স্পষ্ট। দক্ষিণ কোরিয়ার একটি স্ট্রিমিং অ্যাপ Vlive-এ গায়কের ২০২১ সালের উপস্থিতি, মাত্র ১ ঘন্টা এবং ১৮ মিনিটে ২২ মিলিয়নেরও বেশি লাইভ ব্যবহারকারীকে অতিক্রম করেছে, যা প্ল্যাটফর্মে একটি পৃথক লাইভস্ট্রিমের জন্য সবচেয়ে রিয়েল-টাইম ভিউয়ের রেকর্ড তৈরি করেছে।

বিটিএস সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.