Bigg Boss Tamil Season 8: বিগ বস তামিল সিজন ৮-এ এল নয়া মোড়! দেখুন নতুন প্রোমো ভিডিওটি

Bigg Boss Tamil Season 8
Bigg Boss Tamil Season 8

Bigg Boss Tamil Season 8: বিগ বস তামিল ৮ নমিনেশন সপ্তাহ ২-তে নয়া কী নাটকীয় মোড় এসেছে, তা দেখে নিন

হাইলাইটস:

  • বিগ বস তামিল সিজন ৮-এ এসেছে নতুন টুইস্ট
  • বিগ বস তামিল শোটি তার দ্বিতীয় সপ্তাহের জন্য প্রস্তুত
  • নতুন থিমে দর্শকরা প্রচণ্ড উত্তেজনা সৃষ্টি করেছে

Bigg Boss Tamil Season 8: বিগ বস তামিল সিজন ৮-এ একটি আকর্ষণীয় পর্ব চলছে। শো থেকে বহিষ্কৃত হওয়া সর্বশেষ প্রতিযোগী হলেন রণবিন্দর চন্দ্রশেখরন। রবিন্দর হাউজ থেকে হঠাৎ প্রস্থান একটি ধাক্কার মতো, তার ক্যারিশম্যাটিক উপস্থিতি এবং দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা বিবেচনা করে, যা একটি স্মরণীয় প্র্যাঙ্ক পর্বের পরে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছিল যা সারা সপ্তাহ জুড়ে কথোপকথনকে প্রাধান্য দিয়েছিল এবং এমনকি তার শনিবারের পর্বে বিজয় সেতুপতির দৃষ্টি আকর্ষণ করেছিল।

We’re now on WhatsApp- Click to join

বিগ বস তামিল ৮ নমিনেশন সপ্তাহ ২

শোটি তার দ্বিতীয় সপ্তাহের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, বিগ বস তামিল সিজন ৮ একটি নাটকীয় মোড় নিয়ে এসেছে, যা বিজয় টেলিভিশন দ্বারা প্রকাশিত সর্বশেষ প্রোমোতে স্পষ্ট। প্রতিযোগীদের দায়িত্ব দেওয়া হয়েছে বিপরীত লিঙ্গের সদস্যদের মনোনীত করার, কার্যকরভাবে পুরুষদের মহিলাদের বিরুদ্ধে দাঁড় করানো। এই অভিনব পদ্ধতিটি হাউজের মধ্যে একটি স্পষ্ট বিভাজন তৈরি করেছে, কারণ নতুন লক্ষ্যগুলি আবির্ভূত হয়।

We’re now on Telegram- Click to join

প্রোমো অনুসারে, বিগ বস হাউজের সঙ্গীদের স্বীকারোক্তি কক্ষে ডেকে পাঠায়, যেখানে নমিনেশন প্রক্রিয়া উন্মোচিত হয়। পুরুষদের ভোট প্রধানত জেফরি এবং রঞ্জিতের উপর একত্রিত হয়, অন্যদিকে সৌন্দরিয়া এবং সাচনা মহিলাদের পক্ষ থেকে নমিনেশনের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

অনুরাগীদের মধ্যে জল্পনা-কল্পনা চলছে, ভবিষ্যদ্বাণী অনুসারে জেফরি, রঞ্জিত এবং সৌন্দরিয়া প্রত্যেকে তিনটি করে ভোট পাবে, আর সাচনা দুটি ভোট পাবে।

Read More- এক নজরে দেখে নিন বিগ বস ১৮-এর হাউসের আকর্ষণীয় অপূর্ব অভ্যন্তরটি

বিগ বস তামিল সিজন ৮ একটি চিত্তাকর্ষক থিম নিয়ে শুরু হয়েছে, পুরুষ বনাম মহিলা, দর্শকদের মধ্যে প্রচণ্ড উত্তেজনা তৈরি করেছে৷ রবিন্দর অপ্রত্যাশিতভাবে বাদ পড়ার পর, বাকি প্রতিযোগীরা – রঞ্জিত, সচনা, জ্যাকলিন, ধরশা, সত্য, অরুণ, অর্ণব, পবিত্র, অংশিতা, মুথুকুমারন, ভি জে বিশাল, থার্শিকা, সুনিতা, সুন্দরিয়া, দীপক, আরজে অনন্তি, এবং জেফিং-এর জন্য। তীব্র প্রতিযোগিতা এবং নাটকে ভরা পর্ব।

শোটির আকর্ষণ যোগ করা হল বিজয় সেতুপতির ক্যারিশম্যাটিক হোস্টিং। ভক্তরা তার উদ্যমী এবং আকর্ষক উপস্থিতি পছন্দ করছেন, সিরিজটিতে একটি নতুন গতিশীলতা এনেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.