Bad Newz Box Office Collection: প্রথম দিনে কত কোটির ব্যবসা করল ব্যাড নিউজ? ভিকির কেরিয়ারে প্রথমদিনে সবথেকে বেশি টাকার ব্যবসা করা ছবি এখন এটি

Bad Newz Box Office Collection
Bad Newz Box Office Collection

Bad Newz Box Office Collection: মুক্তির প্রথম দিনে সবাইকে চমকে দিয়ে তুমুল ব্যবসা করল ভিকি-তৃপ্তি অভিনীত ছবি ব্যাড নিউজ

হাইলাইটস:

  • ১৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেল ব্যাড নিউজ
  • মুক্তির প্রথম দিনেই সকলকে চমকে দিল ছবিটি
  • কত কোটির ব্যবসা করল ব্যাড নিউজ?

Bad Newz Box Office Collection: ১৯ জুলাই, শুক্রবার মুক্তি পেল ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্ক অভিনীত ছবি ‘ব্যাড নিউজ’ (Bad Newz)। তবে ছবির নাম যতই ব্যাড নিউজ হোক না কেন, আদতে এই ছবিই যেন ভিকি ও তৃপ্তির জীবনে গুড নিউজ বয়ে আনছে। কি ভাবছেন তো, কি এমন ঘটেছে? ব্যাড নিউজ এমন একটি ছবি যা ভিকি কৌশলের কেরিয়ারে মুক্তির প্রথম দিনে সবথেকে বেশি ব্যবসা করা একটি ছবি।

We’re now on WhatsApp – Click to join

ভাবতে অবাক লাগলেও, আদতে এটাই সত্যি। কার্যত সবাইকে চমকে দিয়ে মুক্তির প্রথম দিনে নজরকাড়া ব্যবসা করল এই কমেডি ঘরানার এই ছবিটি। যদিও ছবিটি যে অনেক কোটির বাজেট নিয়ে তৈরি করা হয়েছে তা নয়, আর সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ব্যবসা আগামী দিনের জন্য বেশ ভালো বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টদের একাংশ।

প্রথম দিন কত কোটির ব্যবসা করল ব্যাড নিউজ?

ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্ক অভিনীত এই ছবিটি মুক্তি পেতেই যেন বড় চমক দিল সকলকে। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ব্যাড নিউজের মোট আয় ৮ কোটি ৬২ লাখ টাকা।

We’re now on Telegram – Click to join

এখনও পর্যন্ত অভিনেতা ভিকি কৌশলের কেরিয়ারে প্রথম দিন সবথেকে বেশি আয় করেছিল তাঁর অন্যতম সেরা ছবি উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক। সেই ছবিটি মুক্তির প্রথম দিনে বক্স অফিসে আয় করেছিল ৮ কোটি ২০ লাখ টাকা। এবার সেটাকেও টপকে গেল তাঁর নতুন ছবি ব্যাড নিউজ। ফলে এটাই এখন ভিকির এমন একটি ছবি যেটা বক্স অফিসে প্রথম দিনই সবথেকে বেশি টাকা আয় করল।

Read more:- ‘ব্যাড নিউজ’-এ ভিকি-তৃপ্তি জুটির অন্তরঙ্গ দৃশ্য বাদ ছবি থেকে, নির্দেশ সেন্সর বোর্ডের

ব্যাড নিউজ প্রসঙ্গে

করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ প্রযোজিত ব্যাড নিউজ ছবিটি মুক্তি পেয়েছে গতকাল অর্থাৎ ১৯ই জুলাই। ছবিটির ‘জানাম’ গানে ভিকি-তৃপ্তির রসায়নে ইতিমধ্যে উত্তাল নেটপাড়া। তাতে অবশ্য কাঁচিও পড়েছে সেন্সর বোর্ডের। তবে অন্যদিকে ছবির ‘তওবা তওবা’ গানটি বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে।

এইরকম নিত্য নতুন রেসিপি পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.