Bollywood Gossip: পাপারাজ্জিদের ক্যামেরা ফ্ল্যাশে বিরক্ত খুদে রাহা! ক্যামেরার ফ্ল্যাশ ব্যবহারে ক্ষুব্ধ ইন্টারনেট

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: বাবা রণবীর কাপুর ও মা আলিয়া ভাটের সঙ্গে রাহা কাপুর প্যারিস থেকে ফিরেছেন, সঙ্গে ছিলেন নীতু কাপুরও

হাইলাইটস:

  • সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে ছোট্ট রাহাকে দেখা গেল বাবা রণবীরের কোলে
  • পাশাপাশি আলিয়া এবং রণবীরের মা নীতু কাপুরকে তাঁদের সাথে দেখা গিয়েছে
  • বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরা ফ্ল্যাশে বিরক্ত হন ছোট্ট রাহা

Bollywood Gossip: তারকা-দম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুর প্যারিস ফ্যাশন সপ্তাহ ২০২৪-এ আত্মপ্রকাশের পরে মুম্বাইতে ফিরে আসেন। তাদের মেয়ে রাহা কাপুর এবং রণবীরের মা নীতু কাপুরের সাথে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়।

We’re now on WhatsApp- Click to join

ক্যামেরার ফ্লাশে বিরক্ত রাহা

ইনস্টাগ্রামে একজন পাপারাজ্জির দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে রাহাকে তার বাবা রণবীর কাপুরের বাহুতে ধরে থাকতে দেখা গেছে এবং আলিয়াকে তার পাশে হাঁটতে দেখা গিয়েছে। এছাড়া নীতুকেও তাদের সঙ্গে বিমানবন্দর থেকে হাঁটতে দেখা গেছে। বিমানবন্দর থেকে বেরিয়ে আসার পরে, রাহা কাপুরকে দ্রুত পলক ফেলতে, তার চোখ ঘষে এবং ক্যামেরা থেকে দূরে তাকাতে দেখা যায়। এবং তার বাবাকে জড়িয়ে ধরতে দেখা গেছে। নীতু কাপুরও তখন রাহাকে একটি চুমু দিয়েছিল।

ভ্রমণের জন্য পোশাক 

ভ্রমণের জন্য, আলিয়া একটি জ্যাকেট এবং ট্রাউজারের নীচে একটি বেইজ টপ পরেছিলেন। এবং স্নিকার্সও পড়েছিলেন। রণবীরকে ধূসর রঙের টি-শার্ট, ডেনিম এবং সাদা জুতায় দেখা গেছে। তিনি একটি ক্যাপও বেছে নিয়েছিলেন। রাহা নীল রঙের পোশাকে দেখা গিয়েছিল। নীতুকে একটি কালো ব্লেজার এবং ডেনিমের নিচে একটি ডোরাকাটা টি-শার্টে দেখা গেছে।

We’re now on Telegram- Click to join

ফ্ল্যাশ ব্যবহারে ইন্টারনেট ক্ষুব্ধ

রাহার উপস্থিতিতে তাদের ক্যামেরায় ফ্ল্যাশ ব্যবহার করে পাপারাজ্জিদের প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, “এটি পাগলামি… দয়া করে বাচ্চাদের চোখের সামনে ফ্ল্যাশ করবেন না এবং ক্লিক করবেন না যা তাদের চোখের জন্য ক্ষতিকারক… অন্তত একজন প্রাপ্তবয়স্ক হিসাবে আপনি ছেলেরা সহানুভূতিশীল হতে পারে।” “একটি শিশুর উপর ক্যামেরার ফ্ল্যাশ ব্যবহার করা ঠিক নয়,” একজন ব্যক্তি বলেছিলেন। একটি মন্তব্যে লেখা ছিল, “তিনি ভয় পেয়েছিলেন, পাপারাজ্জিদের সত্যিই বাচ্চাদের সামনে এটি কম রাখা উচিত। ফ্ল্যাশ তাদের জন্য ভাল নয়।” “গরীব বাচ্চা। তারা কি একটা প্রাইভেট এক্সিট ব্যবহার করতে পারত না। একটা বাচ্চার মুখে ক্যামেরার ফ্ল্যাশ করার জন্য সবাই পাগল?” ইনস্টাগ্রাম ব্যবহারকারীকে জিজ্ঞাসা করলেন।

আলিয়া ও তার পরিবার প্যারিসে ছিলেন

প্যারিসে ফ্যাশন ইভেন্টের জন্য র‌্যাম্পে হাঁটলেন আলিয়া। র‌্যাম্প ওয়াকের জন্য, আলিয়া একটি ধাতব সিলভার মেটালিক পোশাক পরেছিলেন। আলিয়া ইনস্টাগ্রামে ঐশ্বর্য রাই, কেন্ডাল জেনার, সিমোন অ্যাশলে এবং অন্যান্যদেরও অনেক ছবি শেয়ার করেছেন।

আলিয়া ও রণবীরের ছবি

আলিয়া জিগরা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, এতে বেদাং রায়নাও রয়েছেন। বাসন বালা ফিল্মটি ১১ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর পাশাপাশি আলিয়াকে আলফা-তে দেখা যাবে, একটি ফিল্ম যাতে শর্বরীকে সুপার এজেন্ট হিসেবেও দেখা যায়। আলফা পরিচালনা করেছেন শিব রাওয়েল। রণবীর কাপুর এবং ভিকি কৌশলের পাশাপাশি সঞ্জয় লীলা বানসালির লাভ অ্যান্ড ওয়ার ছবিতেও অভিনয় করবেন আলিয়া।

Read More- সিলভার মেটালিক পোশাকে চলতি বছরের প্যারিস ফ্যাশন উইকে ডেবিউ করলেন আলিয়া ভাট, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর লুক

রণবীরকে শেষ দেখা গিয়েছিল তৃপ্তি দিমরি এবং রশ্মিকা মান্দানার সঙ্গে অ্যানিম্যালে। নীতু ২০২২ সালে অনিল কাপুরের সাথে জুগজুগ জিও-তে অভিনয়ে ফিরে আসেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.