Ayushmann Khurrana visits Parliament: লোকসভা ভোটের মুখে নতুন সংসদ ভবনে অভিনেতা আয়ুষ্মান খুরানা, ব্যাপারটা কী?

Ayushmann Khurrana visits Parliament: অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একাধিক ছবি ও ভিডিও

 

হাইলাইটস:

  • ভোটের মুখে আয়ুষ্মানের লোকসভা সফর
  • নতুন সংসদ ভবনে গিয়ে নেটমাধ্যমে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি
  • কিন্তু কেন তাঁর এই সফর?

Ayushmann Khurrana visits Parliament: একদিকে যেমন প্রকট গরমে দেশজুড়ে জারি হয়েছে তাপপ্রবাহের সতর্কতা, তেমনই অন্যদিকে গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের পারদও। আর মাত্র একদিন পরেই রয়েছে প্রথম দফার নির্বাচন। আবার প্রার্থী হিসেবে যাদের নাম ঘোষণা হয়েছে তারাও ইতিমধ্যেই প্রচারের ময়দানে নেমে জোরদার প্রচার চালাচ্ছেন। গরমকে কার্যত বুড়ো আঙ্গুল দেখিয়ে বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন।

We’re now on WhatsApp – Click to join

রাজনৈতিক ব্যক্তিত্বদের ভোটের ময়দানে দেখা যাবে এটাই স্বাভাবিক। কিন্তু এবার দেখা গেল অন্য ছবি। লোকসভা ভোটের মুখে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) সোজা পৌঁছে গেলেন লোকসভার অন্দরে। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি ও ভিডিও।

ছবিতে দেখা যাচ্ছে নতুন সংসদ ভবনে গিয়েছিলেন আয়ুষ্মান। অভিনেতার পরনে ছিল কুর্তা, নেহরু কোট এবং পাজামা। নতুন সংসদ ভবনের গোটা এলাকা ঘুরে দেখেন জাতীয় পুরস্কারজয়ী তারকা। তবে সকলের মনে এখন একটাই প্রশ্ন, ভোটের মুখে আচমকা আয়ুষ্মানের এই সংসদ ভ্রমণ কেন? সবটাই রাজনৈতিক প্রচার নাকি অন্য কিছু?

অভিনেতা নিজেও কিছু জানাননি এই বিষয়ে। শুধু ভিডিওতে তিনি বলেন, “বিশ্বের বৃহত্তম গণতন্ত্র আমাদের আর আমাদের কিন্তু এটা সেলিব্রেট করা দরকার। ভারতবর্ষ তারুণ্যে ভরা এক দেশ। সারা বিশ্বের তরুণ প্রজন্মের বেশিরভাগই আমাদের দেশের নাগরিক। দেশের এই তরুণ প্রজন্মই তো মতামতকে নেতৃত্ব দিতে পারে।”

এর পরই অভিনেতা আসেন ভোটদানের প্রসঙ্গে। তরুণ প্রজন্মের উদ্দেশ্যে তিনি বলেন, “আপনাদের কাছে অত্যন্ত শক্তিশালী একটি অস্ত্র আছে। আপনি ভাবতেও পারবেন না এতটা শক্তিশালী। আপনি যদি নিজের মতামত দিতে চান, নিজের পছন্দের বা যে নেতা আপনার কথা বলতে পারবেন তাকে এই লোকসভায় নিয়ে আসতে চান তবে তাকে একমাত্র আপনিই নির্বাচন করতে পারেন। ভোট দিয়ে।”

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচনে দেশের তরুণ প্রজন্মকে ভোট দিতে বিশেষভাবে উৎসাহ দেওয়া হচ্ছে। এমনকি #Myfirstvote হ্যাশট্যাগ দিয়ে একটি ক্যাম্পেনও শুরু হয়েছে। বি-টাউন সূত্রের খবর, এমনই কোনও প্রচারমূলক কাজে জন্যই হয়তো আয়ুষ্মানের এই লোকসভা সফর। এদিকে অভিনেতাকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ‘ড্রিমগার্ল ২’-তে। তবে কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিকে দেখা যেতে পারে আয়ুষ্মান খুরানাকে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.