Priya Prakash Varrier: শাড়ি লুকে অপ্সরা দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার

Priya Prakash Varrier
Priya Prakash Varrier

Priya Prakash Varrier: প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের শাড়ি লুকের ছবিগুলি দেখুন

হাইলাইটস:

  • দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ শাড়ি লুকে আবারও নজর কারলেন
  • দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের কিছু সেরা শাড়ি লুকের ছবি দেখে নিন

Priya Prakash Varrier: প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার, “উইঙ্ক গার্ল” নামে পরিচিত, তার সিনেমাটিক প্রতিভার বাইরে, প্রিয়ার অত্যাশ্চর্য চেহারা মন্ত্রমুগ্ধের চেয়ে কম নয়, তার অভিব্যক্তিপূর্ণ চোখ, নিশ্ছিদ্র ত্বক এবং অনবদ্য ফ্যাশন সেন্স আমাদের প্রতিটি উপস্থিতিতে মন্ত্রমুগ্ধ করে। তার শোস্টপিং চেহারা এবং চিত্তাকর্ষক আভা তাকে একজন সত্যিকারের স্টাইল ডিভা করে তোলে। শাড়ির প্রতি তার সখ্যতা তার ইনস্টাগ্রাম থেকে বেশ লক্ষণীয়। তাই, এখানে আমরা তার কিছু সেরা শাড়ি লুকের একটি তালিকা তৈরি করেছি।

We’re now on Telegram- Click to join

প্রিয়ার ইথারিয়াল শাড়ি লুক-

লাল নেটের শাড়ি

সিকুইন্ড বর্ডার বিশিষ্ট এই প্রাণবন্ত নেট শাড়িতে বেশ অপ্সরা দেখাচ্ছে। বৃত্তাকার প্লাঞ্জিং নেকলাইন ব্লাউজটি নিজেই একটি মাস্টারপিস যা জটিল ফুলের সিকুইন্ড কাজ যা শাড়িকে নির্দোষভাবে পরিপূরক করে। তার সামগ্রিক শৈলী উন্নত করতে, তিনি একটি স্টেটমেন্ট চোকার সহ খোলা আলগা কার্ল বেছে নিয়েছিলেন।

ফ্লোরাল প্রিন্টেড শাড়ি

এই স্নিগ্ধ এবং প্রবাহিত ফ্লোরাল প্রিন্টেড শাড়িতে প্রিয়াকে অপরূপা লাগছে। এর সূক্ষ্ম পুষ্পশোভিত মোটিফ এবং সূক্ষ্ম বর্ণ এই পোশাকে নারীসুলভ আবেদন যোগ করে। তিনি সূক্ষ্ম মেকআপ এবং বড় কুন্দন ঝুমকা দিয়ে তার চেহারা ন্যূনতম রেখেছেন।

We’re now on WhatsApp- Click to join

সবুজ শাড়ি

এটি একটি সাধারণ ড্রেপ হোক বা একটি ফ্যাশনেবল ড্রেপ, অভিনেত্রী অবশ্যই একজন পেশাদারের মতো টেক্কা দিতে জানেন। এখানে, তিনি সোনার ফুলের নকশা সহ একটি সুন্দর সবুজ শাড়িতে স্তব্ধ হয়ে গেলেন। একটি মুক্তো-সজ্জিত নেকলেস জাতিগত চেহারায় একটি সূক্ষ্ম প্রান্ত যোগ করে, যা তাকে সৌন্দর্যের প্রতীক করে তোলে।

Read More- শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ করলো বাজিমাত, সম্ভবত কেজিএফ ২-এর হিন্দি রেকর্ডকে হারাতে পারে শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২

বেনারসি শাড়ি

প্রিয়া এই লাল বেনারসি শাড়িতে সম্পূর্ণ রাজকীয় সৌন্দর্য, একই সাথে ঐশ্বর্য ও মহিমা প্রকাশ করে। একটি বৈসাদৃশ্য যোগ করার জন্য, তিনি একটি নীল অর্ধ-হাতা ব্লাউজ এবং পটলি ব্যাগ দিয়ে এটিকে পরিপূরক করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.