Anjali Merchant: অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানে রূপকথার পরী অঞ্জলি! অফ শোল্ডার গাউনে সকলকে চমকে দিলেন রাধিকার দিদি

Anjali Merchant
Anjali Merchant

Anjali Merchant: অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানে অর্থাৎ অর্থাৎ লন্ডনের পার্টিতে নজর করা অঞ্জলি মার্চেন্ট

 

হাইলাইটস:

  • শুধু রাধিকা নয়, তাঁর দিদি অঞ্জলি মার্চেন্টও রূপের নিরিখে বলি বিভাগে টেক্কা দিতে পারেন
  • যার এক ঝলক উঠে এলো তাঁর এই নতুন রিলে
  • লন্ডনের পার্টিতে অফ শোল্ডার গাউনে রূপকথার পরী হয়ে উঠলেন তিনি

Anjali Merchant: গত ১২ই বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেও এখনও শেষ হয়নি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান। সূত্রের খবর, বর্তমানে লন্ডনে চলছে তাঁদের বিবাহ পরবর্তী (Post Wedding) পার্টি। আর সেখানেই অফ শোল্ডার গাউনে রূপকথার পরী সেজে নজর কাড়লেন রাধিকার দিদি অঞ্জলি মার্চেন্ট।

We’re now on WhatsApp – Click to join

অঞ্জলির লন্ডনের পার্টির সাজ

রাধিকার থেকে রূপে কোনও অংশেই কম নয়, দিদি অঞ্জলি। অনন্ত-রাধিকার বিয়ের প্রতিটি অনুষ্ঠানেও তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে অঞ্জলির সেই সব লুক। এবার অনন্ত-রাধিকার লন্ডনের বিবাহ পরবর্তী অনুষ্ঠানে কেমন সেজেছিলেন অঞ্জলি এদিন সেটারই ঝলক প্রকাশ্যে আনলেন তাঁরই মেকআপ আর্টিস্ট মীরা সাখরানি (Meera Sakhrani)।

এদিন ইনস্টাগ্রামে অঞ্জলির ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘লন্ডনের পার্টিতে অঞ্জলি মার্চেন্টের অদেখা এবং অনবদ্য স্বর্গীয় লুক।’ এই ভিডিওতে অঞ্জলিকে একাধিক পোজ দিতে দেখা যায়। তাঁর এই লুক সম্বন্ধে বিস্তারিত জেনে নিন –

We’re now on Telegram – Click to join

লন্ডন পার্টিতে গ্ল্যামারাস লুকে ধরা দেওয়ার জন্য অঞ্জলি মার্চেন্ট বেছে নিয়েছিলেন দুর্দান্ত একটি সাদা অফ শোল্ডার গাউন। এই পোশাক অফ শোল্ডার হওয়ায় তাঁর শরীরের প্রতিটি কার্ভ নিখুঁত ভাবে বোঝা যাচ্ছিল। মাথায় একটি ক্রাউন পরে গোটা সাজকে তিনি একেবারে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন। সেই ক্রাউনে প্রজাপতি, ফুল ইত্যাদি দেখা যাচ্ছিল। ফলে সবটা মিলিয়ে বলাই যায় যে, তিনি একটি ড্রিমি লুক তৈরি হয়েছিল। লুকটি সম্পূর্ণ করতে হাতে পরেছিলেন সোনালি রঙের ব্রেসলেট এবং একাধিক আংটি।

Read more:- মুম্বাইয়ের বিয়ের পর, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টকে জামনগরে জমকালো স্বাগত জানানো হয়, ভিডিওটি দেখুন

মেকআপে ছিল শিমারি আইশ্যাডো, টানা টানা আইলাইনার, মাসকারা, হাইলাইটার। তবে বেশি নজর কেড়েছে তাঁর শিমারি পিঙ্ক লিপস্টিক। মেকআপ আর পারফেক্ট হেয়ারস্টাইলে তিনি হয়ে উঠেছিলেন রূপকথার পরী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.