Bollywood News: অনিল কাপুর শেয়ার করেছেন কীভাবে তিনি রিহার্সাল ছাড়াই ‘রামতা যোগী’-এর জন্য শুটিং করেছিলেন, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: অনিল কাপুর একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে আইকনিক ফিল্ম ‘তাল’-এর ২৫ তম বার্ষিকী উদযাপিত করেছেন, পোস্টটি দেখুন

হাইলাইটস:

  • অনিল কাপুর একটি আন্তরিক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ‘তাল’-এর ২৫ বছর উদযাপন করেছেন
  • তিনি রিহার্সাল ছাড়াই ‘রামতা যোগী’-এর শুটিংয়ের নেপথ্যের গল্প প্রকাশ করেছেন
  • কাপুর সহ-অভিনেতা ঐশ্বর্য রাইয়ের প্রশংসা করেছেন এবং ছবির পুরস্কার সাফল্যের কথা স্মরণ করিয়ে দিয়েছেন

Bollywood News: অনিল কাপুর ‘তাল’-এর ২৫ বছর উদযাপন করার জন্য একটি বিশেষ নোট শেয়ার করেছেন, যা ছিল তার ক্যারিয়ারের একটি যুগান্তকারী চলচ্চিত্র। সুভাষ ঘাই পরিচালিত ছবিটি ১৩ই আগস্ট, ১৯৯৯-এ মুক্তি পায়। অনিল কাপুরের সাথে এতে ঐশ্বর্য রাই, অক্ষয় খান্না এবং অমরিশ পুরী অভিনয় করেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

থ্রোব্যাক ছবি শেয়ার করে অনিল কাপুর ইনস্টাগ্রামে একটি দীর্ঘ নোট পোস্ট করেছেন। “২৫ বছর আগে, আমি একটি সিনেমাটিক মাস্টারপিসের অংশ হওয়ার সৌভাগ্য পেয়েছি যা আজও দর্শকদের সাথে অনুরণিত হয় – ‘তাল’। আমার ক্যরিয়ারের একটি অবিস্মরণীয় মুহূর্ত ছিল বিক্রান্ত কাপুরের চরিত্রে, এবং আমি চিরকাল সুভাষ ঘাইয়ের কাছে কৃতজ্ঞ। আমাকে বিশ্বাস করার জন্য,” অনিল তার পোস্টে বলেছেন।

‘তাল’ থেকে তার প্রিয় গানটি শেয়ার করে, তিনি প্রকাশ করেছেন যে কীভাবে তিনি কোনও রিহার্সাল ছাড়াই এটির জন্য শ্যুট করেছিলেন। তিনি যোগ করেছেন, “রামতা যোগী ছবিটির আমার প্রিয় গানগুলির মধ্যে একটি কিন্তু যা এটিকে সত্যিই বিশেষ করে তোলে তা হল এর পিছনের অবিশ্বাস্য গল্প – ফারাহ খানের মূলত গানটি কোরিওগ্রাফ করার কথা ছিল, কিন্তু তিনি শেষ মুহুর্তে অনির্বাচন করেছিলেন! সরোজ খান, কিংবদন্তি কোরিওগ্রাফার, ফিল্মিস্তান-এ শুটিংয়ের ঠিক এক রাতেই পা রেখেছিলেন এবং আমি যে একজন উৎসাহী অভিনেতা, তাই কোনো রিহার্সাল ছাড়াই গানটি করেছি!”

We’re now on Telegram- Click to join

তিনি তার সহ-অভিনেতা ঐশ্বর্যর প্রশংসাও করেছিলেন এবং উল্লেখ করেছিলেন যে কীভাবে ছবিটি সেই বছর সমস্ত বড় পুরস্কার জিতেছিল।

Read More- দর্শকদের উৎসাহ বাড়িয়ে অবশেষে আজ ‘ইমার্জেন্সি’ ছবিটির ট্রেলার প্রকাশের তারিখ প্রকাশ করেছেন নির্মাতা

“অসাধারণ নৃত্যশিল্পী ঐশ্বর্য রাই বচ্চনের সাথে কাজ করা নিজেই একটি রোমাঞ্চের বিষয় ছিল! এবং এটির শীর্ষে, ‘তাল’ সেই বছরের সেরা সহায়ক অভিনেতা হিসাবে আমার জন্য ফিল্মফেয়ার, জি, আইফা এবং সহ সমস্ত বড় পুরস্কার জিতেছিল৷ স্ক্রিন পুরষ্কার এটি ছিল আরও অনেক বছরের সঙ্গীত, নৃত্য এবং নাটক, “তিনি যোগ করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.