Ananya Panday: সাম্প্রতিক আম্বানিদের পূজা অনুষ্ঠানে অনন্যা পান্ডেকে বেগুনি এবং সোনালি রঙের লেহেঙ্গায় দেখা যায়, দেখুন সেই ভাইরাল ছবিটি

Ananya Panday
Ananya Panday

Ananya Panday: বুধবার আম্বানিদের দ্বারা আয়োজিত ঐতিহ্যবাহী পূজার অনুষ্ঠানে অনন্যার সাম্প্রতিক উপস্থিতি তার অনবদ্য শৈলীর প্রমাণ, দেখুন

হাইলাইটস:

  • পূজা অনুষ্ঠানে, অনন্যা পান্ডে একটি বেগুনি রঙের লেহেঙ্গায় উল্লেখযোগ্য কমনীয়তা এবং ভঙ্গি নিয়ে আসেন
  • সুন্দরভাবে প্রবাহিত স্কার্ট এবং একটি বেগুনি ক্রপড ব্লাউজ তাতে রাজকীয় লুক যোগ করেছে

Ananya Panday: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-বিবাহ উৎসব জুড়ে অনন্যা পান্ডের ঐতিহ্যগত কমনীয়তা বেশ দৃশ্যমান ছিল। আম্বানি পরিবারের দ্বারা আয়োজিত অনুষ্ঠানগুলির জন্য তার সমস্ত জাতিগত চেহারা একটি দর্শনীয় স্বপ্নের চেয়ে কম ছিল না, প্রতিটি তার সেরা প্রদর্শনের গ্ল্যাম সহ। বুধবার আম্বানিদের দ্বারা আয়োজিত একটি ঐতিহ্যবাহী পূজা অনুষ্ঠানে তার সাম্প্রতিক উপস্থিতি ফ্যাশনের জন্য তার দক্ষতার আরেকটি প্রমাণ।

We’re now on WhatsApp- Click to join

পূজা অনুষ্ঠানে, অনন্যা পান্ডে একটি বেগুনি রঙের লেহেঙ্গায় উল্লেখযোগ্য কমনীয়তা এবং ভঙ্গি নিয়ে আসেন। একটি জাঁকজমকপূর্ণ বিবাহের অংশ এমন একটি অনুষ্ঠানের জন্য, ড্রিম গার্ল ২ অভিনেত্রীর জন্য সিমারি সোনালি রঙে জটিল ফিশ স্কেল ডিজাইনে সজ্জিত সর্বাধিক অংশ বেছে নেওয়া উপযুক্ত।

সুন্দরভাবে প্রবাহিত স্কার্ট এবং একটি বেগুনি ক্রপড ব্লাউজ তাতে রাজকীয় লুক যোগ করেছে। একটি ভি-নেকলাইনের সাথে মানানসই, ব্লাউজটিতে একটি সোনার পাড় এবং পাথর রয়েছে। তার মেয়েলি শৈলী যোগ করার জন্য, তিনি সূক্ষ্ম ক্ষুদ্র বিন্দু সহ একটি বেগুনি দোপাট্টা বাঁধেন এবং একটি সোনালী পাড় দিয়ে।

We’re now on Telegram- Click to join

এমনকি তার আনুষাঙ্গিক জন্য, অনন্যা পান্ডে তার রাজকীয় পোশাকের সাথে পুরোপুরি মেলে এমন আকর্ষণীয় টুকরো বাছাই করেছেন। ম্যাচিং কানের দুলের সাথে একটি সোনার নেকলেস দিয়ে তার চেহারা নিখুঁত করেছে।

Read More- একটি মিডিয়া ইভেন্টের জন্য অনন্যা পান্ডেকে স্টাইলিশ বালমেইন ব্লেজার পরে দেখা গেল, দেখুন সেই ভাইরাল ছবিটি

এটাই সব না। তার মেকআপের জন্য তিনি গ্ল্যামের ইঙ্গিত এবং যার ফলে তার ত্বক উজ্জ্বল দেখায়। হালকা কনট্যুরিং এবং একটি সামান্য ব্লাশ তার নরম গোলাপী চকচকে ঠোঁটের রঙ, আইলাইনার, এবং আমাদের স্টাইলিং করার জন্য অনন্যার অনুরাগকে কেবল বসতে এবং উপাসনা করতে বাধ্য করে। সূক্ষ্ম মাইক্রো-বিন্দি মিস করবেন না, যা তার চেহারাতে আরও ঐতিহ্যগত উপাদানগুলিকে অন্তর্ভুক্ত করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.