Call Me Bae Web Series: সিদ্ধার্থ-কিয়ারার বিবাহের ভাইরাল পোজ পুনরায় অনুসরণ করলেন অনন্যা পান্ডে এবং বিহান সমত তাঁদের নতুন সিরিজে, ভাইরাল পোজটি দেখুন

Call Me Bae Web Series
Call Me Bae Web Series

Call Me Bae Web Series: অনন্যা পান্ডে এবং বিহান সমতের নতুন ওয়েব সিরিজের দ্বিতীয় গান ‘চুরাইয়ান’ আজ মুক্তি পেয়েছে

হাইলাইটস:

  • অনন্যা পান্ডে এবং বিহান সমত নতুন ওয়েব শো কল মি ব্যে
  • সম্প্রতি কল মি ব্যে-এর নতুন গানে তাঁদের সিদ্ধার্থ-কিয়ারার বিবাহের পোজ দিতে দেখা গেছে
  • ওয়েব শোটি ৬ই সেপ্টেম্বর প্রাইম ভিডিওতে প্রকাশের জন্য প্রস্তুত

Call Me Bae Web Series: অনন্যা পান্ডে বর্তমানে তার আসন্ন ওয়েব সিরিজ কল মি ব্যে-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। কমেডি শো দিয়ে ডিজিটাল ডেবিউ করবেন এই অভিনেত্রী। সম্প্রতি এই সিরিজের দ্বিতীয় গান ‘চুরাইয়ান’ প্রকাশ করেছেন নির্মাতারা। ভিডিওটিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাচ্ছে বিহান সমত।

We’re now on WhatsApp- Click to join

ভিডিওটিতে, অভিনেত্রীকে বিহান সমতের চরিত্র অগস্ত্যের সাথে তার বিচ্ছেদের পরে শোকাহত দেখা যায়। ভিডিওটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিবাহের একটি ভাইরাল পোজের একটি সুন্দরতাও উল্লেখ দিয়েছে।

অনন্যা পান্ডে এবং বিহান সমতকে সিদ্ধার্থ এবং কিয়ারার বাস্তব জীবনের বিয়ের পোজ পুনরায় তৈরি করতে দেখা যায়। ব্রেকআপ গানে কণ্ঠ দিয়েছেন সুবর্ণ তিওয়ারি এবং মুদিত চতুর্বেদী। এটি লিখেছেন শায়রা অপূর্ব এবং মুদিত চতুর্বেদী এবং সুর করেছেন অভিজিৎ শ্রীবাস্তব।

গানটিতে, অনন্যার চরিত্র বেলাকে অগস্ত্যের কাছে তার আংটি ফিরিয়ে দিতে দেখা যায় এবং তাদের একসঙ্গে কাটানো সময়ের ফ্ল্যাশব্যাক পাওয়া যায়। তিনি তাদের প্রথম বৈঠক, রোমান্টিক নাচ, প্রস্তাব স্মরণ করেন।

অনন্যা ইনস্টাগ্রামে গানটির টিজার শেয়ার করার সাথে সাথে নেটিজেন তাদের মতামত দিয়েছেন। তিনি লিখেছেন, “জুদাইয়া খুবই স্পর্শকাতর।”

অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, “এই গানটি অনেক আবেগ জাগিয়েছে।” আরেকজন ভক্ত লিখেছেন, “আরেকটি ব্লকবাস্টার গান!! অ্যানির অভিব্যক্তি এই গানের সেরা অংশ!! কল মে ব্যে-এর পুরো অ্যালবামটি খুবই তাজা এবং অনন্য।”

We’re now on Telegram- Click to join

অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, “অনন্যাকে আবেগঘন দৃশ্যে খুব সুন্দর লাগছে।”

Read More- ভুল ভুলাইয়া ৩ পোস্টার শ্যুটের ছবিতে দেখা গেল অভিনেতা কার্তিক আরিয়ান এবং অভিনেত্রী বিদ্যা বালানকে

কল মি ব্যে তারকারা হলেন অনন্যা পান্ডে, গুরফতেহ পিরজাদা, বিহান সমত, বরুণ সুদ, বীর দাস, লিসা মিশ্র, নিহারিকা লিরা দত্ত এবং মুসকান জাফরি ​​মুখ্য ভূমিকায় রয়েছেন। ওয়েব সিরিজটি ৬ই সেপ্টেম্বর, ২০২৪-এ প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।