Anant-Radhika Wedding: হবু স্ত্রীকে আদুরে চুমু অনন্তের, আপনি কি জানেন রাধিকা তাঁর হবু স্বামীর চেয়ে বয়সে ঠিক কতটা বড়?

Anant-Radhika Wedding: অনন্তের চেয়ে রাধিকা কতটা বড় জানেন কি?

 

হাইলাইটস:

  • আর মাত্র একদিন পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট
  • তার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের একটি মিষ্টি ছবি
  • জানেন কি আম্বানিদের হবু পুত্রবধূ অনন্তের চেয়ে ঠিক কতটা বড়?

Anant-Radhika Wedding: গত ১২ই জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। এই বহু প্রতীক্ষিত বিয়ের আগে প্রি-ওয়েডিং অনুষ্ঠানও জমজমাট। বিয়ের আর মাত্র একদিন বাকি। গত ৫ই জুলাই ছিল হবু দম্পতির সঙ্গীতানুষ্ঠান। সেই অনুষ্ঠানে একেবারে সাবেকি সাজে তাক লাগিয়ে ছিলেন দুজনে।

We’re now on WhatsApp – Click to join

এবার সেই সঙ্গীতানুষ্ঠানের একটি মিষ্টি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্টাইলিস্ট শালিনা নাথানির শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে হবু স্ত্রীয়ের কপালে আদুরে চুমু আঁকতে ব্যস্ত অনন্ত। ছবিটি দেখে মনে হচ্ছে, এতবছরের ভালোবাসা পরিণতি পেতে চলেছে বলে দু’জনেই অত্যন্ত খুশি।

শালিনা নাথানি দুটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। প্রথম ছবিতে দেখা যাচ্ছে হবু দম্পতি একে অপরের চোখের দিকে গভীরভাবে তাকিয়ে আছেন। আর দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, অনন্ত তাঁর হবু স্ত্রী রাধিকার কপালে চুমু খাচ্ছেন। এই ছবি দেখে মুগ্ধ নেটপাড়া।

We’re now on Telegram – Click to join

দেশের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছোট ছেলে হলেন অনন্ত আম্বানি। এদিকে এনকোর হেল্থকেয়ার সংস্থার সিইও এবং ভাইস চেয়ারম্যান বীরেন মার্চেন্ট এবং এনকোর হেল্থকেয়ারের ম্যানেজিং ডিরেক্টর শায়লা মার্চেন্টের ছোট মেয়ে রাধিকা মার্চেন্ট। ছোটবেলা দিয়েই একে অপরকে চেনে তাঁরা। বহুদিন ধরেই ‘বিশেষ’ বন্ধু রাধিকার সঙ্গে অনন্তের বিয়ের জল্পনা চলছিল। তবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে সেই জল্পনায় পড়ে সিলমোহর, যখন আম্বানি পরিবারের পাশে দেখা মেলে রাধিকার। মুকেশ আম্বানির পুত্র হওয়া সত্ত্বেও স্বাস্থ্য নিয়ে একাধিক জটিলতায় ভুগেছেন অনন্ত। তখন সবসময় তাঁর পাশে থেকেছেন রাধিকা। এরপর ২০২৩ সালের জানুয়ারিতে রাধিকা মার্চেন্টের সাথে বাগদান সেরেছিলেন অনন্ত। কিন্তু আপনি কি জানেন, আম্বানিদের ছোট বউমা বয়সে অনন্তের চেয়ে বড় (Anant-Radhika Age Gap)?

Read more:- বারাণসীর বিখ্যাত চাট কাউন্টার থাকবে অনন্ত-রাধিকার বিয়েতে, আর কি কি থাকছে মেনুতে?

গত কয়েকমাস ধরে আলোচনার কেন্দ্রে থেকেছেন আম্বানি পরিবারের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্ট। তিনি হেল্থকেয়ার সংস্থার সিইও বীরেন মার্চেন্টের মেয়ে। ১৯৯৪ সালে ১৮ই ডিসেম্বর জন্ম হয় রাধিকার। বর্তমানে তাঁর বয়স ২৯ বছর। আর অনন্ত আম্বানি জন্মেছেন ১৯৯৫ সালের ১০ই এপ্রিল। অর্থাৎ হবু স্ত্রীয়ের চেয়ে তিনি মাত্র ৪ মাসের ছোট। এদিকে আম্বানিদের বড় বউমা শ্লোকা মেহতাও আকাশ আম্বানির চেয়ে একবছরেরও বেশি বড়। তাই বয়সের ফারাক নিয়ে কারও অতবেশি মাথাব্যথা নেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.