Anant-Radhika Sangeet Ceremony: শাহরুখের গানে কোমর দোলাল আম্বানি পরিবার! অনন্ত-রাধিকার সঙ্গীতানুষ্ঠান ছিল সুপারহিট

Anant-Radhika Sangeet Ceremony: জাস্টিন বিবারের ৮৩ কোটির পারফরম্যান্সের চেয়েও বেশি চর্চায় রয়েছে ‘ওম শান্তি ওম’-এর গানে আম্বানি পরিবারের নাচ

 

হাইলাইটস:

  • মায়ানগরীর বুকে অনন্ত-রাধিকার সঙ্গীতানুষ্ঠানে বসেছিল চাঁদের বুকে
  • শাহরুখের ‘ওম শান্তি ওম’-এর গানে কোমর দোলালেন স্বয়ং মুকেশ আম্বানি
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের নাচের ভিডিও

Anant-Radhika Sangeet Ceremony: গত কয়েক মাস ধরে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। দেশে-বিদেশে ঘুরে এবার অনুষ্ঠান এসে পৌঁছেছে মায়ানগরীতে। চলতি সপ্তাহ থেকেই শুরু হয়েছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। গতকাল মুম্বাইয়ে অবস্থিত নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ছিল অনন্ত-রাধিকার গ্র্যান্ড সঙ্গীত অনুষ্ঠান।

We’re now on WhatsApp – Click to join

আগামী ১২ই জুলাই ঐতিহ্যবাহী হিন্দু বৈদিক রীতিনীতি মেনেই বিয়ের উৎসব পরিকল্পনা করা হয়েছে আম্বানি পরিবারের তরফে। গুজরাটি ঐতিহ্য ও পরম্পরা মতোই চলছে যাবতীয় অনুষ্ঠানও। বিয়ের আসরে অতিথিদের সাবেকি পোশাকে সামিল হওয়ার কথা বলা হয়েছে। এমনকি গতকালের সঙ্গীতানুষ্ঠানেও ছিল সাবেকিয়ানার ছোঁয়া।

সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হয়েছে অনন্ত-রাধিকার গ্র্যান্ড সঙ্গীত অনুষ্ঠানের। ভিডিওগুলি দেখে বোঝা যাচ্ছে যে, তাঁদের সঙ্গীত অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। সকলেই অপেক্ষা করছিলেন বিখ্যাত কানাডিয়ান গায়ক জাস্টিন বিবারের ৮৩ কোটির পারফরম্যান্সের একঝলক দেখার জন্য। রাত হতেই সেই ভিডিও-ও এল প্রকাশ্যে।

তবে ওই ৮৩ কোটির পারফরম্যান্সকেও ছাপিয়ে গেল শাহরুখের ‘ওম শান্তি ওম’-এর গানে আম্বানি পরিবারের নাচের ভিডিও। ছোট ছেলের বিয়ে বলে কথা, আর বলিউড স্টাইলে নাচ থাকবে না, তা আবার হয় নাকি! অনন্ত-রাধিকার গ্র্যান্ড সঙ্গীতের সবচেয়ে বড় হাইলাইট হয়ে থাকল শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবির ‘দিওয়ানগি দিওয়ানগি’ গানে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির নাচ। তবে তিনি একা নন, তাঁর সঙ্গ দিলেন নীতা আম্বানি-সহ গোটা পরিবার। সত্যি বলতে, আম্বানিদের এই ফাটাফাটি নাচে জমে গেল অনন্ত-রাধিকার সঙ্গীতের আসর।

We’re now on Telegram – Click to join

নাচ ছাড়াও তাঁদের পোশাকেও ছিল সাবেকিয়ানার ছোঁয়া। অনন্ত-রাধিকার গ্র্যান্ড সঙ্গীতের জশনে ফ্যাশন গোলস সেট করে দিলেন আম্বানি পরিবার। হবু বর-কনের পোশাকের সাথে সাথে নীতা আম্বানির সাজও ছিল নজরকাড়া। গোলাপি লেহেঙ্গা এবং হীরের গয়নায় মেয়ে-বউমাদেরও ছাপিয়ে গেলেন মিসেস আম্বানি। অবশ্য এর আগেও অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে বিশেষ নজর কেড়েছে নীতা আম্বানি।

Read more:- অনন্ত-রাধিকার সঙ্গীতের আসরে নজরকাড়া সাজে মিস্টার অ্যান্ড মিসেস মাহি, ভাইরাল ভিডিও

উল্লেখ্য, এদিনের অনুষ্ঠানে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে দেখা গিয়েছিল একছাতার তলা। সস্ত্রীক মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে সস্ত্রীক রোহিত শর্মা, সস্ত্রীক রণবীর কাপুর, সলমন খান সহ একাধিক তারকাকে দেখা গেছে। বেবি বাম্প নিয়েই অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.