Anant-Radhika Reception: নুসরত থেকে রুক্মিণী, অনন্ত-রাধিকার ‘মঙ্গল উৎসব’-এ টলিউড থেকে কারা কারা এলেন?

Anant-Radhika Reception
Anant-Radhika Reception

Anant-Radhika Reception: অনন্ত-রাধিকার রিসেপশনে দেখা গেল বঙ্গ-ব্রিগেড

 

হাইলাইটস:

  • বলিউডের পাশাপাশি অনন্ত-রাধিকার রিসেপশনে দেখা গেল টলিউড তারকাদের
  • নুসরত থেকে রুক্মিণী ছিলেন একঝাঁক টলি অভিনেত্রী
  • টলিউড ইন্ডাস্ট্রি থেকে কারা কারা এলেন?

Anant-Radhika Reception: গত ১২ই জুলাই সাত পাকে বাঁধা পড়েছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তবে রিসেপশন এখনও বাকি ছিল। ১৩ই জুলাই আশীর্বাদ অনুষ্ঠানের পর ১৪ই জুলাই ছিল অনন্ত-রাধিকার রিসেপশন। তবে আম্বানিরা ছোট ছেলের এই বিশেষ অনুষ্ঠানের নাম রেখেছেন ‘মঙ্গল উৎসব’। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারেই বসেছিল তাঁদের রিসেপশন অনুষ্ঠান।

We’re now on WhatsApp – Click to join

অনন্ত-রাধিকার রিসেপশনে বলিউডের পাশাপাশি হাজির ছিল টলিউডও। আম্বানিদের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই বি-টাউনের নানা তারকাদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে উল্লেখ্যভাবে রিসেপশনে দেখা গেল টলি তারকাদের। অনন্ত-রাধিকার রিসেপশনে টলিউড থেকে কোন কোন তারকা ছিলেন –

যশ দাশগুপ্তকে নিয়ে অনন্ত-রাধিকার রিসেপশনে তাক লাগিয়ে দেন নুসরত জাহান। বরের হাত ধরে আম্বানিদের পার্টিতে হাজির হন অভিনেত্রী। বলিউড অভিনেত্রীদের মতোই এদিন তিনি বেছে নিয়েছিলেন লেহেঙ্গা। অন্যদিকে যশের পরনে ছিল নীল রঙের শেরওয়ানী।

We’re now on Telegram – Click to join

কথা মতোই মায়ের শাড়ি পরে এই মেগাবাজেটের বিয়েবাড়িতে হাজির ছিলেন রাইমা সেন। রয়্যাল পরিবারের দুই কন্যে রিয়া ও রাইমা আমন্ত্রিত ছিলেন এই বিয়েতে। মায়ের তাঁত বেনারসিতে যেন বাংলার ঐতিহ্য তুলে ধরলেন রাইমা। তবে বিশেষ নজর কেড়েছে তাঁর গলা ভর্তি নেকপিস। পোশাকের সঙ্গে মানানসই মেকআপও করেছেন অভিনেত্রী। ভগ্নিপতি শিবম তিওয়ারি ও বোন রিয়া সেনের সঙ্গে হাসিমুখে পোজও দেন রাইমার। সুচিত্রার দুই নাতনির সৌন্দর্যে আপ্লুত নেটপাড়া।

অনন্ত-রাধিকার মঙ্গল উৎসবে একেবারে খাঁটি বাঙালি বেশে হাজির অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ও। ‘কল্কি এডি ২৮৯৭’তে অভিনয় করে বর্তমানে চর্চায় অপুদা। প্রভাস-দীপিকা সহ-অভিনেতা সেজেছেন বহুরূপী শান্তিনিকেতনের পাঞ্জাবি ও ধুতিতে।

এর পাশাপাশি অনন্ত-রাধিকার রিসেপশনের রেড কার্পেটে ধরা দেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রও। তবে তাঁর সঙ্গে দেবকে দেখা যায়নি। অনন্ত ও রাধিকার সঙ্গে ছবি তুলতেও দেখা যায় বং ডিভাকে।

Read more:- ভাইয়ের বিয়েতে তাক লাগালেন ইশা, তাঁর এই বিরাটাকার গোলাপি হীরের নেকলেসের দাম শুনলে চোখ কপালে উঠবে

সঙ্গীত জগতের তারকাদের মধ্যে হাজির হয়েছিলেন বঙ্গ তনয়া মোনালি ঠাকুর। অপূর্ব একটি শাড়ি সঙ্গে খোলা চুল এবং হালকা সাজে সকলের নজর কেড়েছিলেন মোনালি।

অন্যদিকে আর এক সঙ্গীত শিল্পী তথা ‘বাংলার জামাই’ শানও তাঁর স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে হাজির হয়েছিলেন অনন্ত-রাধিকার মঙ্গল উৎসবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.