Bollywood News: অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাইয়ের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে, অমিতাভ বচ্চন তিনি একটি পোস্ট শেয়ার করেছেন, ভাইরাল পোস্টটি দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: অমিতাভ বচ্চনের টুইটটি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায়, পোস্টটি দেখে নিন

হাইলাইটস:

  • অমিতাভ বচ্চনের পোস্টে জীবন যাপনের জন্য একটি বিশেষ এবং বড় উপদেশ রয়েছে
  • অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জীবনের শিক্ষা দিলেন, দেখুন

Bollywood News: বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন তিনি একজন সোশ্যাল মিডিয়া ফ্রিক এবং কিছু কথায়, তিনি একটি পোস্টের মাধ্যমে তার হৃদয়গ্রাহী এবং গভীর চিন্তা প্রকাশ করেন। সোশ্যাল মিডিয়ার জগত প্রায়শই তার পোস্ট নিয়ে সরব হয়। বৃহস্পতিবার সকালেও, তিনি একটি পোস্ট শেয়ার করেছেন যা প্রকাশের সাথে সাথে ভাইরাল হয়ে যায়। যারা এই পোস্টটি দেখেছেন তারা বোঝার চেষ্টা করছেন অমিতাভ বচ্চন কী ইঙ্গিত দিচ্ছেন। একদিকে, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের বিচ্ছেদের খবর প্রতিনিয়ত ঘুরছে, এমন পরিস্থিতিতে লোকেরা এই পোস্টটিকে তার সাথে যুক্ত করছে। যাই হোক না কেন, অমিতাভের পোস্টে জীবন যাপনের জন্য একটি বিশেষ এবং বড় উপদেশ রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জীবনের শিক্ষা দিলেন অমিতাভ বচ্চন। বৃহস্পতিবার সকালে একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। পোস্টে তিনি লিখেছেন, ‘কাজ, কাজ, কাজ.. জীবন এবং বেঁচে থাকার একমাত্র প্রেরণা..’ যারা এই পোস্টটি দেখেন তাদের বিভিন্ন প্রতিক্রিয়া রয়েছে। অনেকে এটাকে দারুণ উপদেশ এবং জীবনের শিক্ষা হিসেবে দেখছেন, আবার অনেকে এটাকে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের বিচ্ছেদের গুঞ্জনের সঙ্গে যুক্ত করছেন।

We’re now on Telegram- Click to join

লোকেরা বলে যে এই পরামর্শ শুধুমাত্র অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের জন্য। যাইহোক, শুধুমাত্র অমিতাভই ভালো জানেন যে তিনি এই গোপন পোস্টের মাধ্যমে কাকে পরামর্শ দিচ্ছেন। এই পোস্টের পাশাপাশি, তিনি একটি ছবিও পোস্ট করেছেন।

পোস্টটি এখানে দেখুন:

ঐশ্বর্যকে বচ্চন পরিবারের থেকে আলাদা লাগছিল

Read More- বিবাহবিচ্ছেদ পোস্টে অভিষেক বচ্চনের ‘লাইক’ ঐশ্বর্য রাইয়ের একক আম্বানি বিবাহের উপস্থিতির মধ্যে জল্পনা সৃষ্টি করেছে

আমরা আপনাকে জানিয়ে রাখি, সম্প্রতি অভিষেক বচ্চন পুরো বচ্চন পরিবারের সাথে অনন্ত আম্বানির বিয়েতে উপস্থিত ছিলেন। যদিও তার বোন শ্বেতার পরিবার তার সাথে ছিল, শুধুমাত্র ঐশ্বর্য রাই এবং আরাধ্যা বচ্চন উপস্থিত ছিলেন না। তা দেখার পর আবারও বিচ্ছেদের আলোচনা শুরু হয়। লোকেরা দাবি করতে শুরু করেছে যে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না। বর্তমানে আরেকটি ছবিও ভাইরাল হয়েছে যাতে ঐশ্বর্যকে অভিষেকের সঙ্গে দেখা যায়। এমন পরিস্থিতিতে, সত্যটি কী তা কেবল বচ্চন পরিবারের লোকেরাই জানত, তবে এমন অনেক ঘটনা ঘটেছে যখন ঐশ্বর্য রাইকে তার মেয়ের সাথে একা দেখা গিয়েছিল এবং বচ্চন পরিবারের অন্যান্য সদস্যরা ছিলেন না।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.