Ambani Wedding: অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করতে মুম্বাই আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, গান্ধী পরিবার থেকে কে যাবে আম্বানিদের বিয়েতে?

Ambani Wedding
Ambani Wedding

Ambani WrWedding: অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে সামিল হতে মুম্বই আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 

হাইলা

  • আজ অনন্ত-রাধিকার বিয়েতে থাকছেন একাধিক হাইপ্রোফাইল ব্যক্তিত্ব
  • সেই তালিকার প্রথমের থাকছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও পৌঁছে গিয়েছেন আগেই

Ambani Wedding: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে এমনিতেই মুম্বাইতে সাজোসাজো রব। এদিকে জানা যাচ্ছে, এই বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ শুক্রবারই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। এই বিয়ে নিয়ে মুখর গোটা দেশ।

We’re now on WhatsApp – Click to join

দেশের অন্যতম ধনী পরিবারের বিয়ে বলে কথা, তাতে হাইপ্রোফাইল মানুষজন আসবে সেটাই তো স্বাভাবিক। সূত্র মারফত জানা যাচ্ছে, অনন্ত-রাধিকার বিয়েতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এলেও গান্ধী পরিবারের কেউ আসছেন না। গত ৪ঠা জুন, দিল্লিতে সোনিয়া গান্ধীর বাসভবনে মুকেশ আম্বানি নিজে গিয়ে গান্ধী পরিবারকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। এবারের লোকসভা নির্বাচনে রাহুল গান্ধী যেভাবে বারংবার আম্বানিদের সমালোচনা করেছেন, সেখানে এই বিয়ের আমন্ত্রণ ফের বন্ধুত্বের হাত বলেই মনে করছিল রাজনৈতিক মহল। সেই ধীরুভাই আম্বানির সময় থেকেই গান্ধী পরিবারের সঙ্গে অত্যন্ত ভালো সম্পর্ক আম্বানি পরিবারের। কিন্তু এখন জানা যাচ্ছে, এই বিয়েতে আপাতত কেউই আসছেন না গান্ধী পরিবারে তরফ থেকে।

এদিকে গতকালই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও অনন্ত-রাধিকার বিয়ে সামিল হতে মুম্বাই উড়ে গিয়েছেন। তবে মুম্বাই যাওয়ার পিছনে শুধু এই অনুষ্ঠান নয়, এনসিপি সভাপতি শরদ পাওয়ার এবং শিবসেনা (ইউবিটি)-র উদ্ধব ঠাকরের সাথে দেখাও করবেন তিনি।

We’re now on Telegram – Click to join

আর কে কে উপস্থিত থাকছেন এই বিয়েতে?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও সকল কেন্দ্রীয় মন্ত্রী-সহ সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের আমন্ত্রণ জানানো হয়েছে আম্বানি পরিবারের তরফে। এছাড়াও উপস্থিত থাকবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উদ্ধব ঠাকরে এবং তাঁর গোটা পরিবার, দেবেন্দ্র ফড়নবিস সহ মহারাষ্ট্রের হাইপ্রোফাইল রাজনৈতিকবিদরা। এনাদের প্রত্যেককে আম্বানিরা ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছেন।

Read more:- অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে কাপল গোলস সেট করলেন মিস্টার অ্যান্ড মিসেস মাহি, স্ত্রী সাক্ষীকে সারাক্ষণ চোখে হারাচ্ছেন ধোনি

এদিকে বিদেশ থেকেও একঝাঁক হাইপ্রোফাইল ব্যক্তিত্বরা এই বিয়েতে যোগ দিতে মুম্বাই আসছে। তার মধ্যে স্যামসাং কোম্পানির চেয়ারম্যান, ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসন ইতিমধ্যে মুম্বাইয়ে এসেও গেছেন। এছাড়া কিম কার্দাশিয়ান এবং খোলো কার্দাশিয়ানও গতকাল রাতেই মুম্বাই এসে পৌঁছেছেন। মার্কিন মুলুক থেকে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাসও বিশেষ বিমানে মুম্বই এসে গিয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.