Alpha Update: স্বামী রণবীর কাপুরের পর এবার স্ত্রী আলিয়ার সাথেও ফাইট করার প্রস্তুতি নিচ্ছেন ববি দেওল! ফের একবার খলনায়কের ভূমিকায় হাজির হচ্ছেন ববি!

Alpha Update
Alpha Update

Alpha Update: YRF-এর স্পাই ইউনিভার্সের ছবি ‘আলফা’তে একসাথে দেখা যাবে আলিয়া ভাট ও ববি দেওলকে

 

হাইলাইটস:

  • ‘আলফা’ ছবির ছবির সবচেয়ে আলোচিত ব্যক্তি আলিয়া ভাট
  • এই ছবির খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন ববি দেওল
  • আলিয়া-ববির পাশাপাশি এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শর্বরী ওয়াঘ

Alpha Update: বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) আজকাল তার আসন্ন ছবি আলফা-র (Alpha) জন্য শিরোনামে রয়েছেন। এটি একটি দুর্দান্ত অ্যাকশন সিকোয়েন্স ফিল্ম হতে চলেছে। YRF-এর স্পাই ইউনিভার্সে দুর্দান্ত অ্যাকশন করতে দেখা যাবে আলিয়া ভাটকে।

We’re now on WhatsApp – Click to join

ছবির সবচেয়ে আলোচিত ব্যক্তি আলিয়া ভাট। এছাড়াও আলফা ছবিতে দেখা যাবে শর্বরী ওয়াঘকে (Sharvari Wagh)। সম্প্রতি এই ছবিটি নিয়ে নতুন তথ্য বেড়িয়ে আসছে। বলা হচ্ছে, ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে ববি দেওলকে (Bobby Deol)। ছবিতে আলিয়া ভাট এবং ববি দেওলের একটি অ্যাকশন সিকোয়েন্সও দেখা যাবে।

We’re now on Telegram – Click to join

ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন লর্ড ববি

জানা গিয়েছে আলিয়া ভাট এবং ববি দেওলের অ্যাকশন দৃশ্যের শুটিং মুম্বাইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে চলছে এবং এটি শেষ হতে চার দিনের বেশি সময় লাগবে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’-এ তার অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসা অর্জনের পর, এখন ‘আলফা’-এ খলনায়কের ভূমিকায় দেখা যাবে ববি দেওলকে।

অ্যাকশন দৃশ্য সম্পর্কে কথা বলতে গিয়ে একটি ট্রেড সোর্স বলেছেন, ‘এটি একটি বিপজ্জনক অ্যাকশন সিকোয়েন্স। এই দৃশ্যে অনেক রক্তপাত দেখা যাবে। এটি ছবির অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য, তাই সেটে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। তাদের কমপক্ষে ১০০ জন প্রহরী লোকেশনে মোতায়েন থাকবে এবং সমস্ত ভিন্টেজ পয়েন্ট কভার করবে।

আলিয়া ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শর্বরী ওয়াঘকে

আলিয়া পাশাপাশি এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শর্বরী ওয়াঘ। তাঁকে একজন সুপার এজেন্টের ভূমিকায় দেখা যাবে। ছবিতে একটি চমৎকার চরিত্রে দেখা যাবে শর্বরীকে। ‘আলফা’ ছবির পরিচালনা করছেন শিব রাওয়াল। YRF স্পাই ইউনিভার্স ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’, ‘পাঠান’ এবং ‘টাইগার 3’-এর মতো ব্লকবাস্টার ছবি তৈরি করেছে এবং এখন তারা একটি দুর্দান্ত আসন্ন ছবি আলফা নিয়ে প্রস্তুতি নিচ্ছে।

এই আসন্ন ছবিগুলিতেও অভিনয় করছেন আলিয়া এবং ববি

কাজের কথা বললে গেলে, শীঘ্রই আলিয়াকে ‘জিগরা’ ছবিতেও দেখা যাবে। এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে বেদাং রায়নাকে। এছাড়াও, ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ফারহান আখতারের ‘জি লে জারা’-তেও দেখা যাবে তাঁকে।

Read more:- অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের সঙ্গীতানুষ্ঠানে একটি চমৎকার কাস্টম-মেড লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন আলিয়া ভাট! রইল ছবি

ববি দেওলকে বেশ কিছু তেলেগু এবং তামিল ছবিতে দেখা যাবে। যার মধ্যে রয়েছে ‘কাঙ্গুয়া’, ‘হরি হারা ভিরা মাল্লু’ এবং ‘এনবিকে 109’। এছাড়া রাজকুমার সন্তোষীর ‘লাহোর 1947’ ছবিতেও দেখা যাবে তাকে। এই ছবিতে দীর্ঘদিন পর প্রীতি জিনতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ববি।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.