Alia Bhatt in Paris Fashion Week: সিলভার মেটালিক পোশাকে চলতি বছরের প্যারিস ফ্যাশন উইকে ডেবিউ করলেন আলিয়া ভাট, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর লুক

Alia Bhatt in Paris Fashion Week
Alia Bhatt in Paris Fashion Week

Alia Bhatt in Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকের র‌্যাম্প শো’তে ল’রিয়াল ব্র্যান্ডের হয়ে হাঁটলেন আলিয়া

 

হাইলাইটস:

  • প্যারিস ফ্যাশন উইক ২০২৪-এ ডেবিউ করলেন আলিয়া ভাট
  • এদিন ঐশ্বর্যর পাশাপাশি বিশেষ নজর কাড়লেন তিনিও
  • আলিয়ার লুক দেখে উচ্ছ্বসিত ভারতীয় দর্শকরা

Alia Bhatt in Paris Fashion Week: সোমবার থেকে শুরু হয়েছে প্যারিস ফ্যাশন উইক ২০২৪। প্রতি বারের মতো এবারেও স্টাইলিশ ডিভাদের র‌্যাম্পে হাঁটতে দেখা গেছে। তবে এ বছর বলিউডের পক্ষ থেকে শুধুমাত্র প্ৰাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন নয়, অভিনেত্রী আলিয়া ভাটকেও দেখা গেছে র‌্যাম্পে হাঁটতে। দু’জনকেই দেখা গেছে সম্পূর্ণ ভিন্ন স্টাইলে।

Alia Bhatt in Paris Fashion Week

We’re now on WhatsApp – Click to join

প্যারিস ফ্যাশন উইক ২০২৪-এ র‌্যাম্পে হাঁটার মধ্য দিয়ে ঐশ্বর্য রাই বচ্চন আবারও সবার নজর কেড়েছেন। প্রতি বারের মতো এবারও তাঁর লুক ছিল বেশ অনন্য। তিনি একটি লাল সাটিন ফিনিশ বেলুন ম্যাক্সি ড্রেস পরেছিলেন। তাঁর মেকআপ এবং হেয়ার স্টাইলও ছিল পারফেক্ট। এই লুকে ঐশ্বর্যকে স্টার ডিভার থেকে কম কিছু দেখাচ্ছিল না। তিনি প্রাক্তন বিশ্বসুন্দরী তাই বিদেশী মঞ্চে হাঁটার সাথে তাঁর ইমোশন জড়িয়ে আছে।

Alia Bhatt in Paris Fashion Week

এদিকে প্যারিস ফ্যাশন উইক ২০২৪-এ ডেবিউ করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কান ফিল্ম ফেস্টিভ্যালের পর আলিয়া আবারও তাঁর লুক দিয়ে সবাইকে পাগল করে দিয়েছেন। তিনি প্যারিস ফ্যাশন উইকে প্রথমবারের জন্য হাঁটলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাঁর ছবি।

Alia Bhatt in Paris Fashion Week

We’re now on Telegram – Click to join

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন প্রতি বছর প্যারিস ফ্যাশন উইকের অংশ হন। এ বছর আলিয়া ভাটও এতে অংশ নিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে। সোমবার প্যারিস ফ্যাশন উইকে ল’রিয়াল ব্র্যান্ডের হয়ে হাঁটলেন আলিয়া। তাঁর হাঁটার ছবি এবং ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Alia Bhatt in Paris Fashion Week

র‌্যাম্পে হাঁটার জন্য এদিন আলিয়া সিলভার মেটালিক পোশাক পরেছিলেন। যেটিতে তাঁকে খুব সুন্দর দেখাচ্ছিল। তিনি কানের দুল এবং সাধারণ মেকআপ দিয়ে তাঁর এই অসাধারণ লুকটি সম্পূর্ণ করেছেন। চুলের স্টাইল সম্পর্কে বলতে গেলে, তাঁর চুল খোলা ছিল। র‌্যাম্পে হাঁটার সময় ভক্তদের উদ্দেশ্যে ফ্লাইং কিস দেন আলিয়া। সেই পোজও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আলিয়ার মুখের হাসি এক নিমেষেই ভক্তদের মন জয় করছে।

Alia Bhatt in Paris Fashion Week

Read more:- মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর খেতাব জিতলেন গুজরাটের রিয়া সিংহ

কাজের কথা কথা বলতে গেলে, শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আলিয়ার নতুন ছবি ‘জিগরা’। ১২ই অক্টোবর দুর্গাপুজোর মরসুমে মুক্তি পাবে এই ছবি। ইতিমধ্যে ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে এবং এটি একটি ভাই-বোনের গল্প। তবে ‘জিগরা’র পর আলিয়াকে দেখা যাবে সঞ্জয় লীলা বনসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে রণবীর কাপুর এবং ভিকি কৌশলকে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.