Ali-Richa Child: আলি-রিচার সুখের সংসারে আগমন ঘটল মা লক্ষ্মীর, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী রিচা চড্ডা

Ali-Richa Child
Ali-Richa Child

Ali-Richa Child: লক্ষ্মীবারের দিনেই লক্ষ্মী আসার কথা জানালেন আলি-রিচা

 

হাইলাইটস:

  • বলিউডে এখন খুদে সদস্যের ছড়াছড়ি
  • কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী রিচা চড্ডা
  • এবার দীপিকা-রণবীরের সন্তানের মুখ দেখতে অপেক্ষা প্রহর গুনছেন অনুরাগীরা

Ali-Richa Child: দীপবীরের আগে বলিউডের আরো এক তারকা দম্পতির বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। তাঁরা হলেন, মির্জাপুর খ্যাত অভিনেতা আলি ফজল এবং হীরামান্ডি খ্যাত অভিনেত্রী রিচা চড্ডা। ২০২২ সালের অক্টোবর মাসে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই চর্চিত জুটি। এবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর ঠিক আগে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন রিচা। সূত্রের খবর, গত মঙ্গলবার অভিনেত্রীর কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান।

We’re now on WhatsApp – Click to join

বিয়ের দু-বছরের মাথায় বাবা-মা হলেন আলি ফজল ও রিচা চড্ডা। তবে প্রথম সন্তানের আগমনের ঠিক আগে মাতৃত্বকালীন ফটোশুটও সেরে নেন অভিনেত্রী। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি জানিয়েছেন, জীবনে প্রথমবার এত প্রাইভেট কোনও মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। তবে তিনি তাঁর এই পোস্টের কমেন্ট বক্স বন্ধ রেখেছেন। এবার তারই মাঝে এল সুখবর।

সন্তানের আগমনের কথা ঘোষণা করলেন তারকা দম্পতি 

সোশ্যাল মিডিয়ায় দম্পতি জানান, ‘ গত ১৬.০৭.২৪ তারিখ, মঙ্গলবার একটি সুস্থ কন্যা সন্তানের আগমনের কথা ঘোষণা করতে পেরে আমরা খুব আনন্দিত এবং উত্তেজিত! আমাদের গোটা পরিবারও আনন্দিত। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের তাদের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ জানাই!’ এখনও পর্যন্ত তাঁরা মেয়ের নাম এবং তার ঝলকও প্রকাশ্যে আনেননি।

We’re now on Telegram – Click to join

উল্লেখ্য, রিচা চাড্ডা এবং আলি ফজলের প্রথম দেখা হয়েছিল ‘ফুকরে’র সেটে। তারপর থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু হয়। এরপর ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি। গত ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথম প্রকাশ্যে এনেছিলেন রিচা।

Read more:- প্রেগনেন্সিতেও কম্প্রোমাইজ নয় স্টাইলিংয়ে! অনন্ত-রাধিকার সঙ্গীতের ডিজাইনার শাড়িতে নজরকাড়া দীপিকা

বর্তমানে বলিউডে এখন খুদে সদস্যের ছড়াছড়ি বললে ভুল হবে না। চলতি বছরের গোড়ার দিকেই দ্বিতীয় সন্তান অকায়ের জন্ম দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ওদিকে সদ্য মা হয়েছেন ইয়ামি গৌতমও। রিচার পর এবার দীপবীরের হবু সন্তানের অপেক্ষায় দিন গুণছেন তাঁদের হাজার হাজার অনুরাগীরা। সেপ্টেম্বরেই আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সসাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.