Bollywood News: অজয় দেবগন হরর ড্রামা ‘শয়তান ২’-এর স্ক্রিপ্টে কাজ ইতিমধ্যেই শুরু করেছেন

Bollywood News
Bollywood News

Bollywood News: সূত্রের মতে, অজয় ​​দেবগন এবং আর মাধবনের অভিনীত ‘শয়তান ২’ শীঘ্রই আসবে

হাইলাইটস:

  • অজয় দেবগন এবং আর মাধবন অভিনীত ‘শয়তান’ এর সিক্যুয়ালের জন্য প্রস্তুত হচ্ছে
  • নির্মাতারা ‘শয়তান ২’-এর স্ক্রিপ্টে কাজ শুরু করে দিয়েছেন

Bollywood News: সূত্রের মতে, নির্মাতারা ইতিমধ্যেই ‘শয়তান’ ২-এর স্ক্রিপ্টের উপর কাজ শুরু করেছেন, এই বছরের মার্চ মাসে মুক্তিপ্রাপ্ত প্রথম কিস্তিটি একটি বিশাল বাণিজ্যিক সাফল্য ছিল এবং ব্যাপক সমালোচকদের প্রশংসা পেয়েছে, চলচ্চিত্র নির্মাতারা নির্মাণের সাথে এগিয়ে যাওয়ার আগে স্ক্রিপ্টটি নিখুঁত করতে তাদের সময় নিতে আগ্রহী।

We’re now on WhatsApp- Click to join

‘শয়তান’ সিক্যুয়েল ইন দ্য মেকিং

অজয় দেবগনের সম্পৃক্ততার সাথে, ‘শয়তান’-এর দল একটি সু-সম্মানিত আখ্যান তৈরি করতে দৃঢ়প্রতিজ্ঞ যা অনুরাগী এবং সমালোচকদের উচ্চ প্রত্যাশা পূরণ করবে। চলচ্চিত্র নির্মাণের জন্য একটি উপযুক্ত সময়রেখা নির্ধারণ করতে চলচ্চিত্র নির্মাতারা অজয় দেবগনের সাথে সহযোগিতা করবে।

সূত্রটি আরও হাইলাইট করেছে যে আসন্ন সিক্যুয়াল, ‘শয়তান’ ২ এবং সন অফ সর্দার ২ এর মাধ্যমে, অজয় ​​দেবগন অ্যাকশন, নাটক, রোমান্স, সহ বিভিন্ন ধরণের জেনারের সবচেয়ে সফল চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করার জন্য একমাত্র ভারতীয় অভিনেতা হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করেছেন।

We’re now on Telegram- Click to join

‘শয়তান’ সম্পর্কে জানুন 

শীতল অতিপ্রাকৃত হরর থ্রিলার ‘শয়তান’, প্রশংসিত পরিচালক বিকাশ বাহল কালো জাদু এবং দখলের একটি ভয়ঙ্কর গল্প বুনেছেন। Devgn Films, Jio Studios, এবং Panorama Studios দ্বারা প্রযোজিত, এই ২০২৪ সালের হিন্দি ভাষার ফিল্মটি গুজরাটি হিট Vash (২০২৩) এর রিমেক। মুভিটিতে অজয় ​​দেবগন, আর. মাধবন, জ্যোথিকা, অঙ্গাদ রাজ, এবং জানকি বোদিওয়ালা সহ একটি চিত্তাকর্ষক সঙ্গী কাস্ট রয়েছে, যিনি মূল থেকে তার ভূমিকার পুনরাবৃত্তি করেন।

Read More- সন অফ সর্দার ২- এ সঞ্জয় দত্তের পরিবর্তে আসতে পারে রবি কিষান

ডলি সাজা কে রাখা (১৯৯৮) চলচ্চিত্রে আত্মপ্রকাশের পর থেকে ২৫ বছরের বিরতির পর জ্যোথিকার বলিউডে প্রত্যাশিত প্রত্যাবর্তনকে চিহ্নিত করে, ‘শয়তান’ এমন একটি পরিবারের কষ্টকর যাত্রা অনুসরণ করে যার মেয়ে একটি রহস্যময় অপরিচিত ব্যক্তির অন্ধকার জাদুর শিকার হয়। যখন তারা মরিয়া হয়ে অভিশাপ ভাঙতে এবং অপরিচিত ব্যক্তির অশুভ অভিপ্রায়গুলিকে উন্মোচন করতে চায়, পরিবারটি নিজেদেরকে সন্ত্রাস ও সাসপেন্সের জালে আটকে পরা দেখে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.