Bollywood News: মার্কিন ছুটি থেকে ফিরেছেন ঐশ্বর্য রাই বচ্চন, সম্প্রতি তাঁর বিমানবন্দরের ভিডিও ভাইরাল, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: বিবাহবিচ্ছেদের গুজবের মধ্যে, ঐশ্বর্য রাই বচ্চন সম্প্রতি তার মেয়ে আরাধ্যার সাথে দেখা গেছে, ভিডিওটি দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন তার মেয়ে আরাধ্যার সাথে ছুটিতে মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন
  • এখন তার ভারতে ফেরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে আছে
  • তাঁদের বিমানবন্দর থেকে বেরিয়ে আসার ভিডিওটি দেখে নিন

Bollywood News: ঐশ্বর্য রাই সম্প্রতি তার চলচ্চিত্রের জন্য নয়, তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনাম হয়েছেন। ঐশ্বর্য এবং তার স্বামী অভিষেক বচ্চনের সম্পর্কের টানাপোড়েনের গুজব সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে। তাকে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে তার মেয়ে আরাধ্যার সাথে তার একক ভ্রমণ উপভোগ করতে দেখা গেছে।

We’re now on WhatsApp- Click to join

একজন ভক্ত ইনস্টাগ্রামে অভিনেত্রীর সাথে একাধিক ছবি শেয়ার করেছেন, যা তার মার্কিন ছুটির খবর নিশ্চিত করেছে। বুধবার সন্ধ্যায়, ঐশ্বর্যকে তার মেয়ের সাথে ছুটি থেকে ফিরে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। পাপারাজ্জো ভাইরাল ভায়ানি ঐশ্বর্য এবং আরাধ্যার মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসার ভিডিও শেয়ার করেছেন।

We’re now on Telegram- Click to join

ডিভোর্সের গুজব তুঙ্গে

গত মাসে, অনন্ত আম্বানি এবং রাধিকা মের্চেন্টের বিয়ের অনুষ্ঠানের সময় ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের বিচ্ছেদের গুজব লাইমলাইটে এসেছিল। আম্বানি পরিবারের পার্টিতে তার প্রবেশ সবার নজর কেড়েছে। পুরো বচ্চন পরিবার একসঙ্গে বিয়েতে পৌঁছেছিল, কিন্তু মেয়ে আরাধ্যকে নিয়ে একাই পৌঁছেছিলেন ঐশ্বর্য। এর পর উত্তেজনার গুঞ্জনে আরও হাওয়া লেগে যায়। তদুপরি, এই বিয়ের অনুষ্ঠানের পরেই ঐশ্বর্য এবং আরাধ্যকে বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে যোগদানের পর দুজনেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দেন।

Read More- অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাইয়ের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে, অমিতাভ বচ্চন তিনি একটি পোস্ট শেয়ার করেছেন, ভাইরাল পোস্টটি দেখুন

অনেক অনুষ্ঠানে ঐশ্বর্য রাইকে তার মেয়ের সাথে একা দেখা গেছে, যা এই প্রশ্নগুলো তুলেছে। গত বছর প্যারিস ফ্যাশন উইকে একসঙ্গে হেঁটেছিলেন ঐশ্বর্য রাই ও নভ্যা নাভেলি নন্দা। এই সময় জয়া বচ্চন এবং শ্বেতা বচ্চনও সেখানে উপস্থিত ছিলেন এবং তারা নভ্যাকে উল্লাস করেছিলেন তবে ঐশ্বর্যর সাথে কেবল আরাধ্যকেই দেখা গিয়েছিল। তারপর থেকেই গুঞ্জন উঠেছে যে ঐশ্বর্য রাই এবং অভিষেকের মধ্যেও বিষয়গুলি ভাল নয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.