Aishwarya Rai Bachchan: সম্পত্তিতে বচ্চন পরিবারকে টেক্কা ঐশ্বর্যর! কত কোটির মালকিন তিনি?

Aishwarya Rai Bachchan
Aishwarya Rai Bachchan

Aishwarya Rai Bachchan: অভিষেক ঘরণী প্রতিটি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক পান প্রায় ১০ কোটি টাকা

 

হাইলাইটস:

  • বচ্চন পরিবারের সম্পত্তির থেকে কোনও অংশেই পিছিয়ে নেই ঐশ্বর্য
  • অভিনেত্রীর সম্পত্তির পরিমান শুনলে চোখ কপালে উঠবে
  • জানেন কি, কত কোটির মালকিন তিনি?

Aishwarya Rai Bachchan: তিনি প্রাক্তন বিশ্বসুন্দরী তথা বলিউডের অন্যতম সফল অভিনেত্রী, তাঁর বচ্চন পরিবারের নাম, সম্পত্তির দরকার নেই। বিশেষ করে টাকা পয়সার ক্ষেত্রে তো নয়ই। সেই জন্যই তো বচ্চন পরিবার থেকে সমস্ত শিকড় টেনে ছিঁড়ে ফেলে বেরিয়ে আসতেও প্রস্তুত ঐশ্বর্য। আর ঠিক সেই কারণেই নিজের সম্পত্তি নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন বচ্চন পুত্রবধূ। এবার তো বচ্চন পরিবারকে রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলে দিলেন ঐশ্বর্য।

We’re now on WhatsApp – Click to join

বি-টাউন সূত্রের খবর, সম্প্রতি এক নামজাদা সংবাদমাধ্যমে নিজের সম্পত্তির খতিয়ান দিয়েছেন ঐশ্বর্য। রিপোর্ট অনুযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে গত ২৫ বছর ধরে কাজ করার পর প্রাক্তন বিশ্বসুন্দরী সম্পত্তির পরিমাণ প্রায় ৮৬২ কোটি টাকা। যার মধ্যে রয়েছে তাঁর দুবাইয়ের বাড়িও। তথ্য বলছে, প্রতিটি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে পান তিনি পান প্রায় ১০ কোটি টাকা। এছাড়াও বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ডের মুখও তিনি। শুধু তাই নয়, বেশ কিছু বিজ্ঞাপনের সঙ্গেও যুক্ত তিনি। যার পারিশ্রমিক ৭-৮ কোটি টাকা।

We’re now on Telegram – Click to join

গত বছর দিয়েই বি-টাউনে শুরু হয়েছে অভিষেক ও ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায়নি ঐশ্বর্যকে। যার ফলে তাঁদের বিচ্ছেদের জল্পনা আরও একবার মাথাচাড়া দিতে শুরু করে। এবার তার মাঝেই ঐশ্বর্যর সম্পত্তির পরিমাণ সামনে আসায় আরও বেশি হইচই শুরু হয়ে গিয়েছে বি-টাউনে।

Read more:- অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাইয়ের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে, অমিতাভ বচ্চন তিনি একটি পোস্ট শেয়ার করেছেন, ভাইরাল পোস্টটি দেখুন

উল্লেখ্য, সম্পত্তির জেরেই যদি বচ্চন পরিবারে অন্তর্দ্বন্দ্ব শুরু হয়, তবে এক্ষেত্রে বলাই যায় ঐশ্বর্যের সম্পত্তির পরিমাণও কিছু কম নয়। কোটি কোটি টাকার মালকিন তিনি। তবে সম্প্রতি জুনিয়র বচ্চনের এক প্রতিক্রিয়া তাঁদের ডিভোর্সের জল্পনা আরও বাড়িয়েছে। নেটিজেনদের একাংশের ধারণা, দাম্পত্য ভাঙার পোস্টে লাইক ঠুকে অভিষেক সম্ভবত বিবাহ বিচ্ছেদের খবরেই সিলমোহর বসিয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.